ঘোষনা:
শিরোনাম :
নীলফামারী সদর উপজলোর মনোনয়ন যাচাই শেষ, এক চেয়ারম্যান প্রার্থির মনোনয়ন অবৈধ নীলফামারীতে মহান মে দিবস পালিত নীলফামারীতে গচ্ছিত জামানত ও পি.এফ এর টাকা উদ্ধারের দাবীতে প্রোণ অফিস ঘেরাও। নীলফামারীতে সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ। নীলফামারী জলঢাকার পৌরসভায় নোভা বিজয়ী নীলফামারীর জলঢাকা উপ-নির্বাচনে বিএনপি প্রার্থির পক্ষে প্রচারণা, এমপির বিরুদ্ধে সংবাদ সম্মেলন। নীলফামারীতে সাংবাদিক নির্যাতনের ঘটনাকে ভিন্নখাতে প্রবাহিত করতে সাংবািদকের নামে থানায় মিথ্যা চাঁদাবাজি মামলা নীলফামারীতে সাংবাদিককে হামলার সুষ্ঠ বিচারের দাবীতে স্বারকলিপি প্রদান। নীলফামারীতে দীপ আই কেয়ার ফাউন্ডেশনে চক্ষু সেবা মাত্র একশত টাকায় হিট স্ট্রোকের আগে কি কি,উপসর্গ হতে পারে
পটুয়াখালীতে বিপুল পরিমাণ জালনোটসহ জালিয়াতি চক্রের সদস্য গ্রেফতার

পটুয়াখালীতে বিপুল পরিমাণ জালনোটসহ জালিয়াতি চক্রের সদস্য গ্রেফতার

পটুয়াখালী প্রতিনিধি,
পটুয়াখালীর গলাচিপায় নয় লক্ষ পঞ্চাশ হাজার টাকার জালনোটসহ মো. খোকন ওরফে শাওন ওরফে ছগির (৩৫) নামের জালিয়াতি চক্রের এক সদস্যকে গ্রেফতার করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)।

বৃহস্পতিবার (১৭ ফেব্রুয়ারী/২২) দুপুর ২ টায় পুলিশ সুপার কনফারেন্স রুমে আয়োজিত এক সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মোহাম্মদ মাহ্ফুজুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মোহাম্মদ মাহ্ফুজুর রহমান বলেন, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার (১৬ ফেব্রুয়ারী) উপজেলার গলাচিপা পৌরসভার কাঠপট্টি এলাকায় অভিযান চালিয়ে এক হাজার টাকার ৭৯৬ টি ও পাঁচ শত টাকার ৩০৮ টি যার মূল্য নয় লক্ষ পঞ্চাশ হাজার টাকার জালনোটসহ মো. খোকন ওরফে শাওন ওরফে ছগির (৩৫) নামের জালিয়াতি চক্রের এক সদস্যকে গ্রেফতার করা হয়। ছগিরের বিরুদ্ধে ডিএমপি কদমতলী থানায় ও সিরাজগঞ্জ উল্লাপাড়া থানায় একাধিক মামলা রয়েছে। তাকে জিজ্ঞাসাবাদে একাধিক সহযোগির নাম প্রকাশ করে।

তিনি আরও বলেন, তার বিরুদ্ধে গলাচিপা থানায় নিয়মিত আইনে মামলা দায়ের করা হয়েছে। অপর সহযোগীদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST