ঘোষনা:
শিরোনাম :
নীলফামারী সদর উপজলোর মনোনয়ন যাচাই শেষ, এক চেয়ারম্যান প্রার্থির মনোনয়ন অবৈধ নীলফামারীতে মহান মে দিবস পালিত নীলফামারীতে গচ্ছিত জামানত ও পি.এফ এর টাকা উদ্ধারের দাবীতে প্রোণ অফিস ঘেরাও। নীলফামারীতে সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ। নীলফামারী জলঢাকার পৌরসভায় নোভা বিজয়ী নীলফামারীর জলঢাকা উপ-নির্বাচনে বিএনপি প্রার্থির পক্ষে প্রচারণা, এমপির বিরুদ্ধে সংবাদ সম্মেলন। নীলফামারীতে সাংবাদিক নির্যাতনের ঘটনাকে ভিন্নখাতে প্রবাহিত করতে সাংবািদকের নামে থানায় মিথ্যা চাঁদাবাজি মামলা নীলফামারীতে সাংবাদিককে হামলার সুষ্ঠ বিচারের দাবীতে স্বারকলিপি প্রদান। নীলফামারীতে দীপ আই কেয়ার ফাউন্ডেশনে চক্ষু সেবা মাত্র একশত টাকায় হিট স্ট্রোকের আগে কি কি,উপসর্গ হতে পারে
কিশোরগঞ্জে সড়ক দূর্ঘটনায় প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকের মৃত্যু ।

কিশোরগঞ্জে সড়ক দূর্ঘটনায় প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকের মৃত্যু ।

কিশোরগঞ্জ (নীলফামারী)প্রতিনিধি ,

নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার সোনাকুড়ি বাজারে মহাসড়কে বুধবার রাত সাড়ে ৯টার দিকে সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক মাহমুদুল হাসান (৪০) সড়ক দূর্ঘটনায় মৃত্যু বরন করেন।
প্রত্যক্ষদর্শি সূত্রে জানা গেছে, শিক্ষক মাহমুদুল হাসান জলঢাকা-রংপুর মহাসড়ক হয়ে মটর সাইকেল যোগে বড়ভিটা থেকে গাড়াগ্রাম অভিমুখে আসার পথে সোনাকুড়ি বাজারে রাস্তায় দাড়িয়ে থাকা একটি ট্রাকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই তিনি মারা যান।তিনি রনচন্ডি আবতাব উদ্দিন সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক ও বড়ভিটা মেলাবর মাদ্রাসা পাড়া গ্রামের নজিরুল্লাহর ছেলে। কিশোরগঞ্জ থানার অফিসার ইনচার্জ এম হারুন অর রশিদ ঘটনার বিষয় স্বীকার করে বলেন এব্যাপারে থানায় একটি ইউডি মামলা হয়েছে।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST