ঘোষনা:
শিরোনাম :
নীলফামারীতে গচ্ছিত জামানত ও পি.এফ এর টাকা উদ্ধারের দাবীতে প্রোণ অফিস ঘেরাও। নীলফামারীতে সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ। নীলফামারী জলঢাকার পৌরসভায় নোভা বিজয়ী নীলফামারীর জলঢাকা উপ-নির্বাচনে বিএনপি প্রার্থির পক্ষে প্রচারণা, এমপির বিরুদ্ধে সংবাদ সম্মেলন। নীলফামারীতে সাংবাদিক নির্যাতনের ঘটনাকে ভিন্নখাতে প্রবাহিত করতে সাংবািদকের নামে থানায় মিথ্যা চাঁদাবাজি মামলা নীলফামারীতে সাংবাদিককে হামলার সুষ্ঠ বিচারের দাবীতে স্বারকলিপি প্রদান। নীলফামারীতে দীপ আই কেয়ার ফাউন্ডেশনে চক্ষু সেবা মাত্র একশত টাকায় হিট স্ট্রোকের আগে কি কি,উপসর্গ হতে পারে সাতক্ষীরায় প্রেমিকার বাড়ীতে নির্মম নির্যাতনের শিকার টেক্সটাইলস ইঞ্জিনিয়ার রংপুরে ক্যামেরায় কথা বলছে, গ্রামীন জনপদের
উৎসবমুখোর পরিবেশে নীলফামারী জেলা পরিষদ নির্বাচনে ভোট গ্রহণ চলছে।

উৎসবমুখোর পরিবেশে নীলফামারী জেলা পরিষদ নির্বাচনে ভোট গ্রহণ চলছে।

মোঃ হারুন উর রশিদ,স্টাফ রিপোর্টার,
শান্তিপূর্ণ ও সুষ্ঠ পরিবেশে নীলফামারী জেলা পরিষদ নির্বাচনের ভোট গ্রহণ শুরু হয়েছে।

সোমবার (১৭ অক্টোবর/২২) সকাল নয়টা থেকে একযোগে ৬ উপজেলার ৬ টি ভোট কেন্দে ১২টি ভোটকক্ষে ইভিএমের মাধ্যমে ভোটগ্রহন চলবে দুপুর দুইটা পর্যন্ত।

প্রতিটি কেন্দ্রে একজন প্রিজাইডিং কর্মকর্তার নেতৃত্বে দুই জন করে সহকারী প্রিজাইডিং কর্মকর্তা ও চার জন করে পুলিং কর্মকর্তা রয়েছেন। প্রতিটি কেন্দ্রে স্থাপন করা হয়েছে সিসি ক্যামেরা। তবে সকালে কেন্দ্র গুলোতে ভোটারের উপস্থিতি কিছুটা কম থাকলেও বেলা বাড়ার সাথে সাথে বাড়তে থাকে ভোটারদের উপস্থিতি।

অবাধ ও সুষ্ঠ নির্বাচনের লক্ষ্যে এসব কেন্দ্রে পুলিশ ও আনসারের পাশাপাশি টহলে রয়েছে দুই প্লাটুন বিজিবি। এছাড়াও প্রতিটি কেন্দ্রে একজন করে নির্বাহী ম্যাজিস্ট্রেট এবং ছয় উপজেলায় একজন করে নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে ছয়টি মোবাইল টীম মাঠে রয়েছে।

নির্বাচনে ৮৫৮ জন ভোটার তাদের ভোটাধীকার প্রয়োগ করবেন। এরমধ্যে পুরুষ ভোটার ৬৫৩ জন ও নারী ভোটার ২০৫ জন। নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জন, সংরক্ষিত মহিলা সদস্য পদে ১১ জন এবং সাধারণ সদস্য পদে ২১ জন প্রতিদ্বন্দ্বীতা করেছেন।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST