ঘোষনা:
শিরোনাম :
নীলফামারী জলঢাকার পৌরসভায় নোভা বিজয়ী নীলফামারীর জলঢাকা উপ-নির্বাচনে বিএনপি প্রার্থির পক্ষে প্রচারণা, এমপির বিরুদ্ধে সংবাদ সম্মেলন। নীলফামারীতে সাংবাদিক নির্যাতনের ঘটনাকে ভিন্নখাতে প্রবাহিত করতে সাংবািদকের নামে থানায় মিথ্যা চাঁদাবাজি মামলা নীলফামারীতে সাংবাদিককে হামলার সুষ্ঠ বিচারের দাবীতে স্বারকলিপি প্রদান। নীলফামারীতে দীপ আই কেয়ার ফাউন্ডেশনে চক্ষু সেবা মাত্র একশত টাকায় হিট স্ট্রোকের আগে কি কি,উপসর্গ হতে পারে সাতক্ষীরায় প্রেমিকার বাড়ীতে নির্মম নির্যাতনের শিকার টেক্সটাইলস ইঞ্জিনিয়ার রংপুরে ক্যামেরায় কথা বলছে, গ্রামীন জনপদের ফরিদপুরে বাস পিক-আপ মুখোমুখি সংঘর্ষে নিহত ১২, আশঙ্কাজনক ৩ পহেলা বৈশাখে বর্ণিল উৎসবে মেতেছে নীলফামারী
ক্রোয়েশিয়াকে হটিয়ে ফাইনালে আর্জেন্টিনা

ক্রোয়েশিয়াকে হটিয়ে ফাইনালে আর্জেন্টিনা

সেমিফাইনালে দুর্দান্ত মেসি ও তার সতীর্থরা

স্পোর্টস ডেস্ক,

কাতার বিশ্বকাপের প্রথম সেমিফাইনালে ক্রোয়েশিয়ার প্রতিপক্ষ ছিল লিওনেল মেসির আর্জেন্টিনা।

বাংলাদেশ সময় মঙ্গলবার রাত ১টায় মুখোমুখি হয় এই দুই দল। লুসাইল আইকনিক স্টেডিয়ামে হওয়া এ সেমিফাইনাল ম্যাচে ক্রোয়েশিয়ার জালে তিনবার বল জড়িয়ে কাতার বিশ্বকাপের ফাইনাল নিশ্চিত করেছে হার না মানা লিওনেল মেসির অপ্রতিরোধ্য আর্জেন্টিনা।

খেলার ৩২ মিনিটে এনজো ফার্নান্দেজের দারুণ এক পাস থেকে ডি বক্সের ভেতর বল পান আলভারেজ। তাকে ফাউল করে বসেন ক্রোয়েশিয়ার গোলরক্ষক লিভাকোভিচ।

সাথে সাথে পেনাল্টির বাঁশি বাজান রেফারি। স্পট কিক থেকে  গোল করে আর্জেন্টিনাকে এগিয়ে নেন মেসি। এবারের বিশ্বকাপে এটি তার পঞ্চম গোল। এনিয়ে বিশ্বকাপে ১১টি গোল করলেন মেসি।

খেলার ৩৯ মিনিটে বল পেয়ে গোল করে ব্যবধান দ্বিগুণ করেন হুলিয়ান আলভারেজ। লিওনেল মেসি ও হুলিয়ান আলভারেজের গোলে ৩৯ মিনিটেই ২-০ তেই এগিয়ে প্রথমার্ধ শেষ হয়।

বিরতি থেকে ফিরে আরও ভয়ংকর হয়ে ওঠে আর্জেন্টিনা। মেসি-আলভারেজ জুটির দুর্দান্ত কম্বিনেশনে ৬৯ মিনিটে আরও এক গোল পায় দলটি।

৩-০ গোলে জিতেই ফাইনাল নিশ্চিত করে মাঠ ছাড়ে আর্জেন্টিনা।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST