ঘোষনা:
শিরোনাম :
নীলফামারী সদর উপজলোর মনোনয়ন যাচাই শেষ, এক চেয়ারম্যান প্রার্থির মনোনয়ন অবৈধ নীলফামারীতে মহান মে দিবস পালিত নীলফামারীতে গচ্ছিত জামানত ও পি.এফ এর টাকা উদ্ধারের দাবীতে প্রোণ অফিস ঘেরাও। নীলফামারীতে সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ। নীলফামারী জলঢাকার পৌরসভায় নোভা বিজয়ী নীলফামারীর জলঢাকা উপ-নির্বাচনে বিএনপি প্রার্থির পক্ষে প্রচারণা, এমপির বিরুদ্ধে সংবাদ সম্মেলন। নীলফামারীতে সাংবাদিক নির্যাতনের ঘটনাকে ভিন্নখাতে প্রবাহিত করতে সাংবািদকের নামে থানায় মিথ্যা চাঁদাবাজি মামলা নীলফামারীতে সাংবাদিককে হামলার সুষ্ঠ বিচারের দাবীতে স্বারকলিপি প্রদান। নীলফামারীতে দীপ আই কেয়ার ফাউন্ডেশনে চক্ষু সেবা মাত্র একশত টাকায় হিট স্ট্রোকের আগে কি কি,উপসর্গ হতে পারে
সৈয়দপুর মুক্ত আকাশে উড়লো ডাহুক পাখি।

সৈয়দপুর মুক্ত আকাশে উড়লো ডাহুক পাখি।

সৈয়দপুর, (নীলফামারী) প্রতিনিধি:

নীলফামারী সৈয়দপুরে পাখি শিকারী দুলালের হাত থেকে রক্ষা পেয়ে মুক্ত আকাশে উড়লো ডাহুক পাখি। ৩০শে জুন (রবিবার) সৈয়দপুর বাইপাস সড়কে (মতির মোড়ে) পাখি ও পরিবেশ রক্ষায় কাজ করা স্বেচ্ছাসেবী সংগঠন সেতুবন্ধনের সাধারণ সম্পাদক মাসুম বিল্লাহ্’এর নেতৃত্বে উপজেলা প্রশাসনের সহযোগিতায় ০৮ টি ডাহুক পাখি প্রকৃতিতে অবমুক্ত করা হয়। পরে পাখি শিকারীর ফাঁদ জব্দ করে পুড়িয়ে দেওয়া হয় এবং মুচলেকা নেওয়া হয়।

এ সময় উপস্থিত ছিলেন সৈয়দপুর উপজেলার নির্বাহী অফিসার এস.এম গোলাম কিবরিয়া, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) পরিমল কুমার সরকার, উপজেলা নির্বাচন কর্মকর্তা রবিউল আলম, উপজেলা খাদ্য নিয়ন্ত্রক সোহেল আমম্মেদ ও সেতুবন্ধনের সদস্যরা। উল্লেখ্য যে, ২০১৩ইং সাল থেকে পাখি ও পরিবেশ সুরক্ষায় কাজ করে যাচ্ছে সংগঠনটি।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST