ঘোষনা:
শিরোনাম :
নীলফামারীতে গচ্ছিত জামানত ও পি.এফ এর টাকা উদ্ধারের দাবীতে প্রোণ অফিস ঘেরাও। নীলফামারীতে সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ। নীলফামারী জলঢাকার পৌরসভায় নোভা বিজয়ী নীলফামারীর জলঢাকা উপ-নির্বাচনে বিএনপি প্রার্থির পক্ষে প্রচারণা, এমপির বিরুদ্ধে সংবাদ সম্মেলন। নীলফামারীতে সাংবাদিক নির্যাতনের ঘটনাকে ভিন্নখাতে প্রবাহিত করতে সাংবািদকের নামে থানায় মিথ্যা চাঁদাবাজি মামলা নীলফামারীতে সাংবাদিককে হামলার সুষ্ঠ বিচারের দাবীতে স্বারকলিপি প্রদান। নীলফামারীতে দীপ আই কেয়ার ফাউন্ডেশনে চক্ষু সেবা মাত্র একশত টাকায় হিট স্ট্রোকের আগে কি কি,উপসর্গ হতে পারে সাতক্ষীরায় প্রেমিকার বাড়ীতে নির্মম নির্যাতনের শিকার টেক্সটাইলস ইঞ্জিনিয়ার রংপুরে ক্যামেরায় কথা বলছে, গ্রামীন জনপদের
সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির চেয়ারম্যান এইচ এম এরশাদের ছেলে এরিককের গুলশান থানায় জিডি ।

সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির চেয়ারম্যান এইচ এম এরশাদের ছেলে এরিককের গুলশান থানায় জিডি ।

ঢাকা প্রতিবেদক,
সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির চেয়ারম্যান এইচ এম এরশাদের ছেলে শাহাতা জারাব এরশাদ এরিককে ভয় দেখানোর অভিযোগে সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে। আজ সোমবার গুলশান থানায় জিডিটি করেন হুসেইন মুহম্মদ এরশাদ ট্রাস্টের পরিচালক খালেদ আখতার।

জিডিতে উল্লেখ করা হয়, জাতীয় পার্টির চেয়ারম্যান দীর্ঘদিন ধরে শারীরিকভাবে অসুস্থ। এর মধ্যে এরিককে কে বা কারা মুঠোফোনে বিভিন্ন ধরনের ভয়ভীতি প্রদর্শন করছেন।

গুলশান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুব আলম রাতে বলেন, দুপুরে এরিকের পক্ষে এরশাদ ট্রাস্টের পরিচালক খালেদ আখতার থানায় এসে জিডি করেন। এ সময় তিনি পুলিশকে জানিয়েছেন, গত শনিবার এরিককে মুঠোফোনে ভয় দেখানো হয়েছে। কিন্তু কোন নম্বর থেকে ভয় দেখানো হয়েছে, তা জানাতে পারেননি তিনি।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST