ঘোষনা:
শিরোনাম :
নীলফামারী সদর উপজলোর মনোনয়ন যাচাই শেষ, এক চেয়ারম্যান প্রার্থির মনোনয়ন অবৈধ নীলফামারীতে মহান মে দিবস পালিত নীলফামারীতে গচ্ছিত জামানত ও পি.এফ এর টাকা উদ্ধারের দাবীতে প্রোণ অফিস ঘেরাও। নীলফামারীতে সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ। নীলফামারী জলঢাকার পৌরসভায় নোভা বিজয়ী নীলফামারীর জলঢাকা উপ-নির্বাচনে বিএনপি প্রার্থির পক্ষে প্রচারণা, এমপির বিরুদ্ধে সংবাদ সম্মেলন। নীলফামারীতে সাংবাদিক নির্যাতনের ঘটনাকে ভিন্নখাতে প্রবাহিত করতে সাংবািদকের নামে থানায় মিথ্যা চাঁদাবাজি মামলা নীলফামারীতে সাংবাদিককে হামলার সুষ্ঠ বিচারের দাবীতে স্বারকলিপি প্রদান। নীলফামারীতে দীপ আই কেয়ার ফাউন্ডেশনে চক্ষু সেবা মাত্র একশত টাকায় হিট স্ট্রোকের আগে কি কি,উপসর্গ হতে পারে
বাড়ী ফেরা হলোনা কিশোরগঞ্জ,জমসের আলীর ।

বাড়ী ফেরা হলোনা কিশোরগঞ্জ,জমসের আলীর ।

 

কিশোরগঞ্জ (নীলফামারী)প্রতিনিধি,
নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলায় সোমবার রাতে নিতাই পানিয়াল পুকুর গ্রামের মিছিল আলী ওরফে ভুল্লা মামুদের ছেলে জমসের আলী (৪৮) বাজার থেকে বাড়ী ফেরার পথে সড়ক দুর্ঘটনায় মৃত্যু হয়েছে। মৃতের পরিবার সূত্র জানায়, জমসের আলী কিশোরগঞ্জ বাজার থেকে ভ্যানে করে বাড়ী ফেরার পথে মুক্তা হিমাগারের কাছে পৌছলে পিছন দিক থেকে আসা একটি মাইক্রোবাস স্বজোড়ে ধাক্কা দেয়। এসময় জমসের আলী পাকা রাস্তায় পড়ে গুরুতব আহত হয়। প্রথমে তাকে কিশোরগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হলে জরুরী বিভাগের চিকিৎসক রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করে। সেখানে তিনি চিকিৎসাধীন অবস্থায় রাত ১১ টার দিকে মারা যান।
কিশোরগঞ্জ থানার অফিসার ইনচার্জ হারুন অর রশিদ ঘটনার বিষয় স্বীকার করে বলেন মাইক্রোবাস ও চালক কে আটক করা হয়েছিল। কিন্তু মৃতের পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ না থাকায় ছেড়ে দেয়া হয়েছে।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST