ঘোষনা:
শিরোনাম :
নীলফামারীতে সাংবাদিক নির্যাতনের ঘটনাকে ভিন্নখাতে প্রবাহিত করতে সাংবািদকের নামে থানায় মিথ্যা চাঁদাবাজি মামলা নীলফামারীতে সাংবাদিককে হামলার সুষ্ঠ বিচারের দাবীতে স্বারকলিপি প্রদান। নীলফামারীতে দীপ আই কেয়ার ফাউন্ডেশনে চক্ষু সেবা মাত্র একশত টাকায় হিট স্ট্রোকের আগে কি কি,উপসর্গ হতে পারে সাতক্ষীরায় প্রেমিকার বাড়ীতে নির্মম নির্যাতনের শিকার টেক্সটাইলস ইঞ্জিনিয়ার রংপুরে ক্যামেরায় কথা বলছে, গ্রামীন জনপদের ফরিদপুরে বাস পিক-আপ মুখোমুখি সংঘর্ষে নিহত ১২, আশঙ্কাজনক ৩ পহেলা বৈশাখে বর্ণিল উৎসবে মেতেছে নীলফামারী সাতক্ষীরায় ভিডিও কলে রেখে ঘরে গলায় ফাঁস দিয়ে বিউটিশিয়ানের আত্মহত্যা নীলফামারীতে ঘোড়ার প্রতি পাকে,পরিবারে জীবনের গল্পটা কস্টের
রাজধানীতে একদিনেই ৪ জনের মৃত্যু।

রাজধানীতে একদিনেই ৪ জনের মৃত্যু।

স্টাফ রিপোর্টার, রাজধানীতে একদিনেই পৃথক পৃথক স্থানে ৪ জনের মৃত্যু হয়েছে। রোববার (৩০ আগস্ট) এসব মৃত্যু ঘটনা ঘটে।
ছুরিকাঘাতের দুই ঘটনাই ঘটে রাজধানীর পুরান ঢাকায়। দুপুরে বকশীবাজারে এবং বিকেলে নবাবপুরে যথাক্রমে নয়ন (২০) ও মুন্না (১৭) নামের দুই তরুণ নিহত হন। এছাড়া জুরাইন ফ্লাইওভারের টোলপ্লাজার সামনে প্রাইভেট কারের ধাক্কায় আপন (১৮) নামের এক তরুণের মৃত্যু হয়েছে। অন্যদিকে, কুড়িল বিশ্বরোড এলাকায় ট্রেনের ধাক্কায় অজ্ঞাত এক ব্যক্তির (৪০) প্রাণ গেছে।

পুরান ঢাকায় দিনে-দুপুরে যুবককে ছুরিকাঘাতে হত্যা-

বকশীবাজারে তিন রাস্তার মোড় এলাকায় দিনে-দুপুরে দুর্বৃত্তের ছুরিকাঘাতে নয়ন (২০) নামের এক যুবকের মৃত্যু হয়েছে। রোববার (৩০ আগস্ট) দুপুর ১টার দিকে এ ঘটনা ঘটে।

নিহতের বন্ধু সোহান জানান, বংশাল রুপালী ব্যাংকের গলিতে মোটরসাইকেল মেরামতের একটি দোকানে কাজ করে নয়ন। মোটরসাইকেলের কিছু মালামাল ক্রয় করার জন্য সে বিডিআর সেকশন এলাকায় যাওয়ার জন্য বকশীবাজার মোড়ে এসে একটি রিকশা ডাক দেন। ওই সময় রাস্তা দিয়ে ১৫-২০ জনের যুবকের দল যাচ্ছিল। সে দলের একজন তাকে এসে ছুরিকাঘাত করলে গুরুতর আহত হন। রক্তাক্ত অবস্থায় তাকে উদ্ধার করে ঢামেকে নিয়ে আসলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

পুরান ঢাকায় ছুরিকাঘাতে আরেকজনকে হত্যা-

পুরান ঢাকায় দুর্বৃত্তের ছুরিকাঘাতে গুরুতর আহত হন দুই ভাই মুন্না (১৭) ও শাহিন (১৮)। তাদের দুজনকে গুরুতর অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে মুন্নাকে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ফোন কানে নিয়ে রেললাইন পার, ট্রেনের ধাক্কায় মৃত্যু-

কুড়িল বিশ্বরোড এলাকায় ট্রেনের ধাক্কায় অজ্ঞাত এক ব্যক্তির (৪০) মৃত্যু হয়েছে। রোববার (৩০ আগস্ট) দুপুর পৌনে ১২টার দিকে কুড়িল বিশ্বরোডের সাহারা বটতলা নামক রেললাইনে এ দুর্ঘটনা ঘটে।

বিমানবন্দর রেল স্টেশন পুলিশ ফাঁড়ির সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মো. মহিউদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, অজ্ঞাতনামা ওই ব্যক্তি মোবাইলে কথা বলতে বলতে হেঁটে রেললাইন অতিক্রম করার সময় কমলাপুরগামী একটি ট্রেনের ধাক্কায় ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। ঘটনার সময় আশপাশের লোকজন অজ্ঞাত ওই ব্যক্তিকে চিৎকার করে ডেকে ট্রেন আসছে বলে সতর্ক করার চেষ্টা করেন। কিন্তু তিনি মোবাইলে কথা বলতে থাকায় তা শুনতে পাননি।

রাজধানীতে প্রাইভেট কারের ধাক্কায় তরুণের মৃত্যু-

জুরাইন ফ্লাইওভারের টোলপ্লাজার সামনে প্রাইভেট কারের ধাক্কায় আপন (১৮) নামের এক তরুণ নিহত হন। শনিবার (৩০ আগস্ট) বিকেল সোয়া ৪টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহতের সহকর্মী সোহাগ বলেন, জুরাইন ফ্লাইওভারে আমরা ১০-১২ জন রাস্তায় ময়লা পরিষ্কার করছিলাম। হঠাৎ একটি প্রাইভেট কার আপনকে ধাক্কা দেয়। এতে গুরুতর আহত হন তিনি। মুমূর্ষু অবস্থায় তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST