ঘোষনা:
শিরোনাম :
নীলফামারীতে সাংবাদিক নির্যাতনের ঘটনাকে ভিন্নখাতে প্রবাহিত করতে সাংবািদকের নামে থানায় মিথ্যা চাঁদাবাজি মামলা নীলফামারীতে সাংবাদিককে হামলার সুষ্ঠ বিচারের দাবীতে স্বারকলিপি প্রদান। নীলফামারীতে দীপ আই কেয়ার ফাউন্ডেশনে চক্ষু সেবা মাত্র একশত টাকায় হিট স্ট্রোকের আগে কি কি,উপসর্গ হতে পারে সাতক্ষীরায় প্রেমিকার বাড়ীতে নির্মম নির্যাতনের শিকার টেক্সটাইলস ইঞ্জিনিয়ার রংপুরে ক্যামেরায় কথা বলছে, গ্রামীন জনপদের ফরিদপুরে বাস পিক-আপ মুখোমুখি সংঘর্ষে নিহত ১২, আশঙ্কাজনক ৩ পহেলা বৈশাখে বর্ণিল উৎসবে মেতেছে নীলফামারী সাতক্ষীরায় ভিডিও কলে রেখে ঘরে গলায় ফাঁস দিয়ে বিউটিশিয়ানের আত্মহত্যা নীলফামারীতে ঘোড়ার প্রতি পাকে,পরিবারে জীবনের গল্পটা কস্টের
রাষ্ট্রপতির ছোট ভাই আবদুল হাইয়ের কুলখানি অনুষ্ঠিত।

রাষ্ট্রপতির ছোট ভাই আবদুল হাইয়ের কুলখানি অনুষ্ঠিত।

স্টাফ রিপোর্টার, রাষ্টপতি মো. আবদুল হামিদের ছোট ভাই ও এপিএস মরহুম বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক মো. আবদুল হাইয়ের কুলখানি অনুষ্ঠিত হয়েছে।

গত ১৭ জুলাই করোনা উপসর্গ নিয়ে সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) দুই সপ্তাহ চিকিৎসাধীন থেকে মারা যান তিনি।

মরহুমের রুহের মাগফিরাত কামনায় শনিবার (১৯ সেপ্টেম্বর) রাষ্ট্রপতির গ্রামের বাড়ি কিশোরগঞ্জের মিঠামইন উপজেলার কামালপুরের বাসভবন সংলগ্ন মাঠে মাওলানা মোশাররফ হোসেন ও সুপারিনটেনডেন্ট মাওলানা ইয়াকুব আলী বোরনীর পরিচালনায় পবিত্র কোরআন পাঠ, মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়।

এ সময় অনুষ্ঠানে রাষ্ট্রপতি ছাড়াও পরিবারের সব সদস্য ও পরিজনসহ মসজিদের ইমাম, আলেম ওলামায়ে কেরাম, জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতা, জেলা ও উপজেলা প্রশাসন কর্মকর্তা, শ্রম ও পেশাজীবী এবং সর্বস্তরের ধর্মপ্রাণ মানুষ অংশ নেন ।মিলাদ ও দোয়া আলোচনায় মরহুমের আত্মার শান্তি কামনা করা হয়।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST