ঘোষনা:
শিরোনাম :
নীলফামারীতে গচ্ছিত জামানত ও পি.এফ এর টাকা উদ্ধারের দাবীতে প্রোণ অফিস ঘেরাও। নীলফামারীতে সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ। নীলফামারী জলঢাকার পৌরসভায় নোভা বিজয়ী নীলফামারীর জলঢাকা উপ-নির্বাচনে বিএনপি প্রার্থির পক্ষে প্রচারণা, এমপির বিরুদ্ধে সংবাদ সম্মেলন। নীলফামারীতে সাংবাদিক নির্যাতনের ঘটনাকে ভিন্নখাতে প্রবাহিত করতে সাংবািদকের নামে থানায় মিথ্যা চাঁদাবাজি মামলা নীলফামারীতে সাংবাদিককে হামলার সুষ্ঠ বিচারের দাবীতে স্বারকলিপি প্রদান। নীলফামারীতে দীপ আই কেয়ার ফাউন্ডেশনে চক্ষু সেবা মাত্র একশত টাকায় হিট স্ট্রোকের আগে কি কি,উপসর্গ হতে পারে সাতক্ষীরায় প্রেমিকার বাড়ীতে নির্মম নির্যাতনের শিকার টেক্সটাইলস ইঞ্জিনিয়ার রংপুরে ক্যামেরায় কথা বলছে, গ্রামীন জনপদের
হাসপাতাল থেকে ছাড়া পেলেন সাংবাদিক গোলাম সরওয়ার

হাসপাতাল থেকে ছাড়া পেলেন সাংবাদিক গোলাম সরওয়ার

চট্টগ্রাম প্রতিবেদক,

হাসপাতাল থেকে ছাড়া পেলেন সাংবাদিক গোলাম সরওয়ার।পুরো শরীরে এখনও ব্যথা। কাটিয়ে উঠতে পারেননি নির্যাতনের ধকল। বুধবার বিকেলে সাংবাদিক নেতাদের সাথে চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়ন কার্যালয়ে এসেছিলেন সাংবাদিক গোলাম সরওয়ার। হাসপাতাল থেকে ছাড়া পেয়ে তিনি সিইউজে কার্যালয়ে আসেন।

তিনি সাংবাদিকদের বলেন, ‘ওরা আমাকে দফায় দফায় পিটিয়েছে। অনলাইন পোর্টালে প্রভাবশালীদের বিরুদ্ধে কয়েকটি নিউজ করেছিলাম। এরপর আমার মোবাইলে বেশ কয়েকবার অজ্ঞাত ব্যক্তির ফোন এসেছিল। কেউ যেন বলেছিল, নিউজগান গরি ভালা ন গরো। এসব ফোনকল চেক করা যেতে পারে। সর্বশেষ গত বৃহস্পতিবার সকাল থেকে নিখোঁজ ছিলেন গোলাম সরোয়ার।
তিনি বলেন, ওরা ইচ্ছেমতো পিটিয়ে বলেছে-আর নিউজ করবি কি-না বল? আমি ওদের বারবার বলেছি, নিউজ করবো না, প্লিজ আমাকে ছেড়ে দেন। তারপরও পিটিয়েছে। চোখে হাত দিতে দেয়নি।
এ সময় সিইউজে সভাপতি মোহাম্মদ আলী,সাধারণ সম্পাদক ম শামসুল ইসলাম সহ গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST