ঘোষনা:
শিরোনাম :
নীলফামারীতে সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ। নীলফামারী জলঢাকার পৌরসভায় নোভা বিজয়ী নীলফামারীর জলঢাকা উপ-নির্বাচনে বিএনপি প্রার্থির পক্ষে প্রচারণা, এমপির বিরুদ্ধে সংবাদ সম্মেলন। নীলফামারীতে সাংবাদিক নির্যাতনের ঘটনাকে ভিন্নখাতে প্রবাহিত করতে সাংবািদকের নামে থানায় মিথ্যা চাঁদাবাজি মামলা নীলফামারীতে সাংবাদিককে হামলার সুষ্ঠ বিচারের দাবীতে স্বারকলিপি প্রদান। নীলফামারীতে দীপ আই কেয়ার ফাউন্ডেশনে চক্ষু সেবা মাত্র একশত টাকায় হিট স্ট্রোকের আগে কি কি,উপসর্গ হতে পারে সাতক্ষীরায় প্রেমিকার বাড়ীতে নির্মম নির্যাতনের শিকার টেক্সটাইলস ইঞ্জিনিয়ার রংপুরে ক্যামেরায় কথা বলছে, গ্রামীন জনপদের ফরিদপুরে বাস পিক-আপ মুখোমুখি সংঘর্ষে নিহত ১২, আশঙ্কাজনক ৩
কলাপাড়ায় পৌরসভার কাউন্সিলর জাকি হোসেন জুকু খান’র বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা জারি।

কলাপাড়ায় পৌরসভার কাউন্সিলর জাকি হোসেন জুকু খান’র বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা জারি।

পটুয়াখালী প্রতিনিধ ,
কলাপাড়ায় কাউন্সিলর জাকি হোসেন জুকু খান’র বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা জারি।
পটুয়াখালীর কলাপাড়া পৌরসভার কাউন্সিলর জাকি হোসেন জুকু খান ও তার দু’সহযোগীর বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা জারি করেছেন আদালত।আজ মঙ্গলবার (২ফেব্রুয়ারী) বিজ্ঞ কলাপাড়া সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট শোভন শাহরিয়ার’র আদালত এ গ্রেফতারী পরোয়ানা জারী করেন। আদালতের বেঞ্চ সহকারী মো: ফেরদৌস মিয়া এ আদেশের সত্যতা স্বীকার করেন।

এর আগে ১৮মার্চ ২০২০ তারিখ বিজ্ঞ আদালতে শহরের রহমতপুর এলাকার মো: কামাল হোসেন বাদী হয়ে শহর যুবলীগ নেতা ও কলাপাড়া পৌরসভার ৩নম্বর ওয়ার্ড কাউন্সিলর জাকি হোসেন জুকু খান এবং তার সহযোগী মোশারেফ হোসেন ও ফয়সাল’র বিরুদ্ধে বিজ্ঞ আদালকে একটি নালিশী মামলা দায়ের করেন। বিজ্ঞ আদালত মামলায় বর্নিত অভিযোগের বিষয়ে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই), পটুয়াখালী কে অনুসন্ধান পূর্বক তদন্ত প্রতিবেদন দাখিলের নির্দেশ প্রদান করেন। এরপর এম এ সোবাহান, পুলিশ পরিদর্শক, পিবিআই আদালতে প্রতিবেদন দাখিল করেন।

মামলার অভিযোগে বলা হয়, ১মার্চ ২০২০ দুপুরে বাদী (কামাল হোসেন) ব্যাংক থেকে টাকা উত্তোলনের জন্য বাসা থেকে বের হওয়ার পর জুকু খান ও তার সহযোগীরা তাকে চড়, থাপ্পর, কিল ঘুষি মারার পর তাকে টেনে হিঁচড়ে জোরপূর্বক মোটর সাইকেলে অপহরন করে জুকু’র মালিকানাধীন খান এন্টারপ্রাইজে নিয়ে যায়। সেখানে ইসলামী ব্যাংক লিমিটেড কলাপাড়া শাখার হিসাব নং-৪৯০ এর অলিখিত ৫টি চেক, যাহার নম্বর ৮৫৪৪৯১৭, ৮৫৪৪৯১৯, ৮৫৪৪৯২০, ৮৫৪৪৯২৩ এবং ৮৫৪৪৯২৪এ জোরপূর্বক স্বাক্ষর নেয় এবং ৩টি অলিখিত রেফ কাগজে এবং ৩টি ১০০ টাকার নন জুডিসিয়াল ষ্ট্যাম্পে জোরপূর্বক স্বাক্ষর নিয়া বাদীকে খুন জখমের হুমকী প্রদর্শন করে। বাদী স্থানীয়ভাবে চিকিৎসা করাইয়া ওই দিনই কলাপাড়া থানায় এ বিষয়ে ৪৫ নম্বর সাধারন ডায়েরী করেন। অত:পর ২মার্চ ব্যবস্থাপক ইসলামী ব্যাংক বরাবর লিখিত ভাবে বাদী উক্ত হিসাবের লেনদেন বন্ধ করার জন্য আবেদন করেন। পরবর্তীতে ১নং বিবাদী (জুকু খান) উক্ত চেকের মধ্য থেকে চেক নং-৮৫৪৪৯১৭এ এক কোটি পাঁচ লক্ষ টাকা এবং চেক নং-৮৫৪৪৯১৯ এ এক কোটি চৌত্রিশ লক্ষ টাকা লিখে ব্যাংকে উপস্থাপন করেন। যা ব্যাংক কর্তৃপক্ষ ২মার্চ পর্যাপ্ত অর্থ না থাকায় এবং লেনদেন বন্ধ থাকায় চেক দু’টি প্রত্যাখান করেন।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST