ঘোষনা:
শিরোনাম :
নীলফামারীতে মহান মে দিবস পালিত নীলফামারীতে গচ্ছিত জামানত ও পি.এফ এর টাকা উদ্ধারের দাবীতে প্রোণ অফিস ঘেরাও। নীলফামারীতে সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ। নীলফামারী জলঢাকার পৌরসভায় নোভা বিজয়ী নীলফামারীর জলঢাকা উপ-নির্বাচনে বিএনপি প্রার্থির পক্ষে প্রচারণা, এমপির বিরুদ্ধে সংবাদ সম্মেলন। নীলফামারীতে সাংবাদিক নির্যাতনের ঘটনাকে ভিন্নখাতে প্রবাহিত করতে সাংবািদকের নামে থানায় মিথ্যা চাঁদাবাজি মামলা নীলফামারীতে সাংবাদিককে হামলার সুষ্ঠ বিচারের দাবীতে স্বারকলিপি প্রদান। নীলফামারীতে দীপ আই কেয়ার ফাউন্ডেশনে চক্ষু সেবা মাত্র একশত টাকায় হিট স্ট্রোকের আগে কি কি,উপসর্গ হতে পারে সাতক্ষীরায় প্রেমিকার বাড়ীতে নির্মম নির্যাতনের শিকার টেক্সটাইলস ইঞ্জিনিয়ার
নীলফামারীতে করোনা টিকা প্রদান কর্মসূচির উদ্বোধন।

নীলফামারীতে করোনা টিকা প্রদান কর্মসূচির উদ্বোধন।

মোঃ হারুন উর রশিদ, স্টাফ রিপোর্টার,
“মুজিববর্ষের উপহার করোনা ভ্যাকসিন হবে সবার”এই প্রতিপাদ্যকে সামনে রেখে নীলফামারীতে ভিডিও কনফারেন্সের মাধ্যমে উপস্থিত থেকে করোনা টিকা প্রদান কর্মসূচির উদ্বোধন করেন সাবেক সাংস্কৃতি মন্ত্রী আসাদুজ্জামান নূর এমপি।

রবিবার (০৭ ফেব্রুয়ারী) সকালে নীলফামারী হাসপাতালে প্রথম করোনা টিকা নিলেন নার্স জেসমিন নাহার সেতু।

দ্বিতীয় সাংবাদিক মীর মাহমুদুল হাসান আস্তাক, তৃতীয় পুলিশ ইন্সপেক্টর মাহমুদ উন নবী এবং চতুর্থ পর্যায়ে সিভিল সার্জন ডাঃ জাহাঙ্গীর কবির টিকা নেন।

এরপর পর্যায়ক্রমে সুরক্ষা এ্যাপসের মাধ্যমে রেজিষ্ট্রেশনকৃত নার্স, স্বাস্থ বিভাগের কর্মকর্তা-কর্মচারী,সাংবাদিক,পুলিশ প্রশাসন সহ অনেকে এ টিকা নেন।

করোনা ভ্যাকসিন নেওয়া পুলিশ ইন্সপেক্টর মাহমুদ উন নবী বলেন, আমি নিজে থেকে আগ্রহী হয়ে করোনা টিকা নিয়েছি। আমার এখন পর্যন্ত কোন প্রকার পার্শপ্রতিক্রিয়া দেখা যায় নি।

নার্স সেতু বলেন, আমি করোনা টিকা নিয়েছি। আমার এখন পর্যন্ত কোন প্রকার পার্শপ্রতিক্রিয়া দেখা যায় নি। কাজেই আসুন আমরা নিজে থেকে আগ্রহী হয়ে সুরক্ষা এ্যাপসের মাধ্যমে রেজিষ্ট্রিশন করে করোনা টিকা নেই। ভাল থাকি,সুস্থ থাকি এবং দেশকে বাঁচাই।

এসময় দেশের মানুষের কথা ভেবে দ্রুত করোন ভ্যাকসিন নিয়ে সর্ব স্তরের মানষদের বাঁচার জন্য দেশনেত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানায় নার্স সেতু।

সিভিল সার্জন বলেন, জেলায় এখন পর্যন্ত সুরক্ষা এ্যাপসের মাধ্যমে ৭ হাজার টিকা গ্রহীতা রেজিষ্ট্রেশন করেছেন। প্রতিদিন সকাল ৯ টা থেকে বিকাল ৩ টা পর্যন্ত টিকা প্রদান কার্যক্রম চলবে। সেইসাথে সকল স্তরের মানুষদের সুরক্ষা এ্যপসের মাধ্যমে রেজিষ্ট্রেশন করে করোনা টিকা নেয়ার আহ্বান জানান তিনি।

এসময় উপস্থিত ছিলেন, জেলা প্রশাসক হাফিজুর রহমান চৌধুরী, পুলিশ সুপার মোহাম্মদ মোখলেছুর রহমান বিপিএম,পিপিএম, জেলা পরিষদ চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা জয়নাল আবেদীন জেলা আওয়ামীলীগের সভাপতি ও পৌর মেয়র দেওয়ান কামাল আহমেদ, সদর উপজেলা নিবার্হী অফিসার এলিনা আখতার, বিসিডিএস এর কেন্দ্রীয় পরিচালক ও নীলফামারী জেলা সভাপতি হাকীম মোস্তাফিজুর রহমান সবুজ সহ আরো অনেকে।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST