ঘোষনা:
শিরোনাম :
নীলফামারীতে সাংবাদিক নির্যাতনের ঘটনাকে ভিন্নখাতে প্রবাহিত করতে সাংবািদকের নামে থানায় মিথ্যা চাঁদাবাজি মামলা নীলফামারীতে সাংবাদিককে হামলার সুষ্ঠ বিচারের দাবীতে স্বারকলিপি প্রদান। নীলফামারীতে দীপ আই কেয়ার ফাউন্ডেশনে চক্ষু সেবা মাত্র একশত টাকায় হিট স্ট্রোকের আগে কি কি,উপসর্গ হতে পারে সাতক্ষীরায় প্রেমিকার বাড়ীতে নির্মম নির্যাতনের শিকার টেক্সটাইলস ইঞ্জিনিয়ার রংপুরে ক্যামেরায় কথা বলছে, গ্রামীন জনপদের ফরিদপুরে বাস পিক-আপ মুখোমুখি সংঘর্ষে নিহত ১২, আশঙ্কাজনক ৩ পহেলা বৈশাখে বর্ণিল উৎসবে মেতেছে নীলফামারী সাতক্ষীরায় ভিডিও কলে রেখে ঘরে গলায় ফাঁস দিয়ে বিউটিশিয়ানের আত্মহত্যা নীলফামারীতে ঘোড়ার প্রতি পাকে,পরিবারে জীবনের গল্পটা কস্টের
সৈয়দপুরে যুব লীগের হরতাল বিরোধী মিছিল ও প্রতিবাদ সমাবেশ।

সৈয়দপুরে যুব লীগের হরতাল বিরোধী মিছিল ও প্রতিবাদ সমাবেশ।

রেজা মাহমুদ,স্টাফ রিপোর্টার,
স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী পালনকালে সারাদেশে হামলা, ভাংচুর, নাশকতা এবং হেফাজতে ইসলামের ডাকা হরতালের প্রতিবাদে সৈয়দপুর বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে যুব লীগ। রোববার (২৮ মার্চ) সন্ধা ৭ টায় ওই মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়।
বাংলাদেশ আওয়ামী যুবলীগ, সৈয়দপুর উপজেলা শাখার ডাকে বিক্ষোভ মিছিলটি দলীয় কার্যালয় হতে শুরেু হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে শহীদ ডাঃ জিকরুল হক সড়কের মদিনা মোড়ে গিয়ে শেষ হয়। পরে সেখানে করা হয় প্রতিবাদ সমাবেশ। উপজেলা যুবলীগের আহবায়ক দিলনেওয়াজ খানের সভাপতিত্বে প্রতিবাদ সমাবেশে বক্তব্য বলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সৈয়দপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোখছেদুল মোমিন , পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি রফিকুল ইসলাম বাবু, সাধারন সম্পাদক মোজাম্মেল হক। যুব লীগ সৈয়দপুর উপজেলা কমিটির যুগ্ম আহবায়ক আসাদুল ইসলাম আসাদের সঞ্চালনায় সমাবেশে বক্তারা বলেন, যে মুহুর্তে বাংলাদেশ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী পালন করছে ঠিক সেই সময়ে কুচক্রী বিএনপি জামাত আর উগ্র ধর্মান্ধ হেফাজতে ইসলাম দেশের বিভিন্ন স্থানে ভাংচুর, অগ্নি সংযোগ করে দেশকে অস্থিতিশীল করার অপচেষ্টা করছে। কথিত হরতালের আড়ালে এরা নাশকতা সৃষ্টির ষড়যন্ত্র করছে। বক্তারা আরও বলেন, যারা এদেশের স্বাধীনতা চায়নি তারা দেশের সাফল্যে ঈর্ষান্বিত। তারা বিভিন্নভাবে দেশকে অস্থিতিশীল করতে চায় যাতে দেশের উন্নয়নের অগ্রযাত্রা থামিয়ে দেওয়া যায়। তারা দেশ ও জনগণের কল্যাণ চায় না। এদেশের স্বাধীনতা বিরোধীরা তাই এখনো ষড়যন্ত্র করে যাচ্ছে।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST