ঘোষনা:
শিরোনাম :
নীলফামারীতে সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ। নীলফামারী জলঢাকার পৌরসভায় নোভা বিজয়ী নীলফামারীর জলঢাকা উপ-নির্বাচনে বিএনপি প্রার্থির পক্ষে প্রচারণা, এমপির বিরুদ্ধে সংবাদ সম্মেলন। নীলফামারীতে সাংবাদিক নির্যাতনের ঘটনাকে ভিন্নখাতে প্রবাহিত করতে সাংবািদকের নামে থানায় মিথ্যা চাঁদাবাজি মামলা নীলফামারীতে সাংবাদিককে হামলার সুষ্ঠ বিচারের দাবীতে স্বারকলিপি প্রদান। নীলফামারীতে দীপ আই কেয়ার ফাউন্ডেশনে চক্ষু সেবা মাত্র একশত টাকায় হিট স্ট্রোকের আগে কি কি,উপসর্গ হতে পারে সাতক্ষীরায় প্রেমিকার বাড়ীতে নির্মম নির্যাতনের শিকার টেক্সটাইলস ইঞ্জিনিয়ার রংপুরে ক্যামেরায় কথা বলছে, গ্রামীন জনপদের ফরিদপুরে বাস পিক-আপ মুখোমুখি সংঘর্ষে নিহত ১২, আশঙ্কাজনক ৩
প্রধানমন্ত্রীর গৃহিত পদক্ষেপ ছিলো বাস্তবসম্মত, মানুষ গ্রহন করেছে- তোফায়েল আহমেদ।

প্রধানমন্ত্রীর গৃহিত পদক্ষেপ ছিলো বাস্তবসম্মত, মানুষ গ্রহন করেছে- তোফায়েল আহমেদ।

ভোলা প্রতিনিধি,
সাবেক বাণিজ্যমন্ত্রী ও ভোলা সদর আসনের সংসদ সদস্যে তোফায়েল আহমেদ বলেছেন, করোনায় আজ পৃথীবির বড় বড় দেশ আক্রান্ত। কিন্তু সে তুলনায় আমাদের দেশ ভালো আছে।
করোনাকালীন সময়ে প্রধানমন্ত্রীর গৃহিত পদক্ষেপ ছিলো বাস্তবসম্মত, যা দেশের মানুষ গ্রহন করেছে। তাই দেশে করোনা সংক্রামন কমে আসছে। আজ শুক্রবার বিকালে সদর উপজেলার ১৩ ইউনিয়নে নগদ অর্থ ও ত্রান বিতরণ কার্যক্রম উদ্বোধনকালে তিনি এ কথা কথা বলেন।
তিনি আরো বলেন, করোনাকালীন সময়ে প্রধানমন্ত্রী ত্রান বিতরন করছেন, এমন কোন গরীব মানুষ নেই, যিনি ত্রান পাননি। এ সময় তিনি করোনা সংক্রামনরোধে সবাইকে স্বাস্থ্যবিধি ও সামাজিক দুরত্ব মেনে চলার আহব্বান জানান।
তোফায়েল আহমেদ তার ব্যক্তিগত তহবিল থেকে ১০ হাজার পরিবারকে নগদ অর্থ ও ৩ হাজার পরিবারকে ত্রান সামগ্রী দিচ্ছেন।
এসময় তার পক্ষে অসহায় দারিদ্র মানুষের মাঝে অর্থ তুলে দেন ভোলা জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST