ঘোষনা:
শিরোনাম :
নীলফামারীতে সাংবাদিককে হামলার সুষ্ঠ বিচারের দাবীতে স্বারকলিপি প্রদান। নীলফামারীতে দীপ আই কেয়ার ফাউন্ডেশনে চক্ষু সেবা মাত্র একশত টাকায় হিট স্ট্রোকের আগে কি কি,উপসর্গ হতে পারে সাতক্ষীরায় প্রেমিকার বাড়ীতে নির্মম নির্যাতনের শিকার টেক্সটাইলস ইঞ্জিনিয়ার রংপুরে ক্যামেরায় কথা বলছে, গ্রামীন জনপদের ফরিদপুরে বাস পিক-আপ মুখোমুখি সংঘর্ষে নিহত ১২, আশঙ্কাজনক ৩ পহেলা বৈশাখে বর্ণিল উৎসবে মেতেছে নীলফামারী সাতক্ষীরায় ভিডিও কলে রেখে ঘরে গলায় ফাঁস দিয়ে বিউটিশিয়ানের আত্মহত্যা নীলফামারীতে ঘোড়ার প্রতি পাকে,পরিবারে জীবনের গল্পটা কস্টের নীলফামারীতে কর্মসংস্থান কর্মসূচি প্রকল্পের কাজের উদ্বোধন
নীলফামারী থেকে পাচারকৃত মা-ছেলেকে নওগাঁ হতে উদ্ধার

নীলফামারী থেকে পাচারকৃত মা-ছেলেকে নওগাঁ হতে উদ্ধার

পাচারকৃত মা-ছেলেকে নওগাঁ হতে উদ্ধার করেছে পুলিশ।

স্টাফ রিপোর্টার,
নীলফামারী থানা পুলিশ পাচারকৃত মা-ছেলেকে নওগাঁ হতে উদ্ধার করেছে ।আজ শুক্রবার সকালে জেলা পুলিশের বিঞ্জপ্তিতে জানানো হয়। জনৈক আল-আমিন ইসলাম(ছদ্মনাম) এর শিশু পুত্র সিয়াম ০৭,(ছদ্মনাম) এবং তাহার স্ত্রী মোছা: নাজনিন(ছদ্মনাম)কে আসামী মাহমুদুল হাসান৥ মামুন(২৮), সহ অন্যান্য পাচারকারীরা অপহরন করে অজ্ঞাত স্থানে আটক রাখিয়া ভিকটিমকে ফেরৎ প্রদানের জন্য মোটা অংকের টাকা দাবী করছে।
উক্তরুপ অভিযোগ বিজ্ঞ আদালত হইতে প্রাপ্ত হইয়া নীলফামারী থানার মামলা নং-২২ তারিখ-২৭/০৩/২০২১ খ্রি:, ধারা- মানব পাচার প্রতিরোধ ও দমন আইন ২০১২ এর ৬/৭/৮ রুজু করা হয়। অপহরনের পর হইতে আসামী ভিকটিম তথা শিশু সিয়াম এবং তাহার মা নাজনিন সহ নিজেদের আত্মগোপন করে রাখে।
মানব পাচার আইনের ভিকটিমকে উদ্ধারের নিমিত্তে একটি বিশেষ টিম গঠন করা হয়। ভিকটিম উদ্ধারের লক্ষে ইতিপুর্বে বগুড়া, রাজশাহীসহ একাধিক জেলায় অভিযান পরিচালনা করা হয়।
অভিযান পরিচালনাকালে প্রাপ্ত তথ্য এবং ডিজিটাল প্রযুক্তি ব্যবহারেরর মাধ্যমে এক পর্যায়ে জানা যায় ভিকটিমদ্বয় নওগা জেলায় অবস্থান করছে। ভিকটিম উদ্ধার এবং আসামীকে গ্রেফতারের লক্ষে মামলার তদন্তকারী কর্মকর্তা এস আই/ মো: শাহারুল ইসলাম এর নেতৃত্বে একটি টিম গত ২৬মে/২০২১ তারিখ নওগাঁ জেলায় অভিযান পরিচালনা করেন।
অভিযান পরিচালনার এক পর্যায়ে ডিজিটাল প্রযুক্তির সহায়তায় জানতে পারেন ভিকটিম নওগাঁ জেলার পত্নীতলা থানা এলাকায় অবস্থান করছে । এরুপ তথ্যের ভিত্তিতে মামলার তদন্তকারী কর্মকর্তার নেতৃত্বে অভিযান পরিচলনাকারী টিম ২৬ মে/২০২১ নওগাঁ জেলার পত্নীতলা থানা এলাকায় উপস্থিত হয় এবং অভিযান পরিচালনা করে পত্নীতলা থানা পুলিশের সহায়তায় বর্নিত মামলার ভিকটিম তথা মা ও ছেলেকে উদ্ধার করেন। প্রয়োজনীয় আইনানুগ প্রক্রিয়া অনুসরন করে ভিকটিমদ্বয়কে নীলফামারী থানায় নিয়ে আসা হয়। ২৭ মে/ ২০২১ তারিখ ভিকটিমের মেডিকেল পরীক্ষাসহ বিজ্ঞ আদালতে মাধ্যমে জবানবন্দি রেকর্ড সম্পন্ন করার বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে।খবর বিঞ্জপ্তি জেলা পুলিশ,নীলফামারী।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST