ঘোষনা:
শিরোনাম :
নীলফামারীতে পানি উন্নয়ন বোর্ডের স্বেচ্ছাচারিতায় ১২১৭ একর জমির ফসল নষ্ট, এলাকাবাসীর মানববন্ধন। গাজীপুরের কোনাবাড়ীর পোশাক কারখানা শ্রমিকের ঝুলন্ত লাশ উদ্ধার সৈয়দপুরে বিনামূল্যে অক্সিজেন সেবায় ‘ইটস হিউম্যানিটি’ গৌরবোজ্জল সংগ্রাম ও সাফল্যের ২৭ বছর পূর্তি, আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ কিশোরগঞ্জে স্বেচ্ছাসেবক লীগের ২৭তম প্রতিষ্ঠাবার্ষিকী প্রধানমন্ত্রী শেখ হাসিনা জয় এর ৫০তম জন্মবার্ষিকীতে ডাক ও টেলিযোগাযোগ বিভাগের ডাক টিকেট, উদ্বোধন। কক্সবাজারের উখিয়ায় ভারী বর্ষনে পাহাড় ধসে ৫ ও পানিতে ১ শিশু নিহত সময় ও নম্বর কমিয়ে স্বাস্থ্যবিধি মেনে নেয়া হবে,এসএসসি ও এইচএসসি বা সমমানের পরীক্ষা ডোমারে করোনা সংক্রমণরোধে মাস্ক বিতরণ চট্টগ্রামে লকডাউনের চতুর্থদিনে মহানগরীতে গাড়ি চলাচল বেড়েছে
সাতক্ষীরার কালিগঞ্জ সীমান্তে বিএসএফ’র গুলিতে এক বাংলাদেশী নিহত।

সাতক্ষীরার কালিগঞ্জ সীমান্তে বিএসএফ’র গুলিতে এক বাংলাদেশী নিহত।

সাতক্ষীরা প্রতিনিধি,
সাতক্ষীরার কালিগঞ্জের বসন্তপুর সীমান্তের বিপরীতে ভারতের হিঙ্গলগঞ্জে বিএসএফ’র গুলিতে একজন বাংলাদেশি নাগরিক নিহত হয়েছে। তার মরদেহ বিএসএফএর কাছে রয়েছে বলে জানা যায়।

বিজিবির ১৭ ব্যাটালিয়ন অধিনায়ক লে. কর্ণেল ইয়াসিন আলম চৌধুরী জানান, এ সম্পর্কে কোনো তথ্য তার কাছে নেই। ঘটনা সত্য কিনা তা জানবার চেষ্টা করা হচ্ছে।

অপরদিকে, কালিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা গোলাম মোস্তফা জানান, ভারতীয় ওপারে বিএসএফ’র গুলিতে একজন বাংলাদেশী মারা গেছে বলে তিনিও জানতে পেরেছেন। নিহত যুবকের নাম পরিচয়ও তিনি জানতে পেরেছেন।

নিহত যুবকের নাম আবদুর রাজ্জাক (১৯)। তিনি কালিগঞ্জ উপজেলার ভাড়াশিমলা ইউনিয়নের কামদেবপুর গ্রামের রমজান আলি গাজির ছেলে।

স্থানীয়রা জানান, রাজ্জাক একজন গরু ব্যবসায়ী। গরু কিনতে তিনি অবৈধভাবে ভারতে গিয়েছিলেন। সোমবার ভোর রাতে বিএসএফএর হিঙ্গলগঞ্জ ক্যাম্প সদস্যরা তাকে লক্ষ্য করে গুলি ছুড়লে ঘটনাস্থল ঘোষপাড়া গ্রামে নিহত হন তিনি। বিএসএফ পরে লাশটি তাদের হেফাজতে নিয়ে যায়। ফেসবুকের মাধ্যমে আব্দুর রাজ্জাকের মৃত্যুর খবর ছড়িয়ে পড়ে বলে জানিয়েছেন ভাড়াশিমলা ইউপি সদস্য আব্দুল খালেক।

এদিকে, লাশ ফেরত পাওয়ার জন্য আব্দুর রাজ্জাকের পরিবারের লোকজন বিজিবির বসন্তপুর ক্যাম্পে যোগাযোগ করেছে। তারা তাদের মাধ্যমে লাশটি ফেরত আনার চেষ্টা করছে।

ভাড়াশিমলা ইউপি চেয়ারম্যান নূর মোহাম্মদ জানান, আব্দুর রাজ্জাকের লাশ ফিরে পাওয়ার জন্য তারা ইউনিয়ন পরিষদের সদস্য আব্দুল খালেকের নেতৃত্বে বিজিবির মাধ্যমে বিএসএফ এর সাথে যোগাযোগ করার চেষ্টা করছেন।

এ প্রসঙ্গে বিজিবির বসন্তপুর ক্যাম্পের হাবিলদার মোঃ খলিল জানিয়েছেন, রাজ্জাকের পরিবারের কাছ থেকে তথ্য পাবার পর আমরা বিএসএফ এর কাছ থেকে বিষয়টি জানবার চেষ্টা করছি।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST