ঘোষনা:
শিরোনাম :
নীলফামারীতে গচ্ছিত জামানত ও পি.এফ এর টাকা উদ্ধারের দাবীতে প্রোণ অফিস ঘেরাও। নীলফামারীতে সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ। নীলফামারী জলঢাকার পৌরসভায় নোভা বিজয়ী নীলফামারীর জলঢাকা উপ-নির্বাচনে বিএনপি প্রার্থির পক্ষে প্রচারণা, এমপির বিরুদ্ধে সংবাদ সম্মেলন। নীলফামারীতে সাংবাদিক নির্যাতনের ঘটনাকে ভিন্নখাতে প্রবাহিত করতে সাংবািদকের নামে থানায় মিথ্যা চাঁদাবাজি মামলা নীলফামারীতে সাংবাদিককে হামলার সুষ্ঠ বিচারের দাবীতে স্বারকলিপি প্রদান। নীলফামারীতে দীপ আই কেয়ার ফাউন্ডেশনে চক্ষু সেবা মাত্র একশত টাকায় হিট স্ট্রোকের আগে কি কি,উপসর্গ হতে পারে সাতক্ষীরায় প্রেমিকার বাড়ীতে নির্মম নির্যাতনের শিকার টেক্সটাইলস ইঞ্জিনিয়ার রংপুরে ক্যামেরায় কথা বলছে, গ্রামীন জনপদের
রাবির আবাসিক হল খুলছে ১৭ অক্টোবর

রাবির আবাসিক হল খুলছে ১৭ অক্টোবর

রাজশাহী প্রতিবেদক,

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) আবাসিক হলসমূহ খুলছে আগামী ১৭ অক্টোবর এবং ২০ অক্টোবর থেকে সশরীরে ক্লাস শুরু হবে। আজ বৃহস্পতিবার (৩০ সেপ্টেম্বর/২১) বিকালে বিশ্ববিদ্যালয়ের শহীদ তাজউদ্দীন সিনেট ভবনে অনুষ্ঠিত একাডেমিক কাউন্সিলের সভায় এ সিদ্ধান্ত হয়।
বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেস ড. গোলাম সাব্বির সাত্তার তাপু এ তথ্য নিশ্চিত করেছেন।
তিনি বলেন, আগামী ১৭ অক্টোবর থেকে আবাসিক হলসমূহ খোলা হবে এবং ২০ অক্টোবর থেকে ক্লাস শুরু হবে। এ বছর শীতকালীন ও গ্রীষ্মকালীন ছুটি বাতিল করার সিদ্ধান্ত হয়।
সাংবাদিকদের প্রশ্নের জবাবে উপাচার্য বলেন, বিশ্ববিদ্যালয় ভর্তি পরীক্ষার সব রকম প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে। শিক্ষার্থী ও অভিভাবকদের নিরাপত্তার জন্য পুলিশের পক্ষ থেকে চার স্তরের নিরাপত্তা দেয়া হবে। পরীক্ষায় কেউ অসদুপায় অবলম্বন করতে না পারে সে ব্যাপারে কড়া পদক্ষেপ নেয়া হয়েছে।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST