ঘোষনা:
শিরোনাম :
নীলফামারীতে সাংবাদিক নির্যাতনের ঘটনাকে ভিন্নখাতে প্রবাহিত করতে সাংবািদকের নামে থানায় মিথ্যা চাঁদাবাজি মামলা নীলফামারীতে সাংবাদিককে হামলার সুষ্ঠ বিচারের দাবীতে স্বারকলিপি প্রদান। নীলফামারীতে দীপ আই কেয়ার ফাউন্ডেশনে চক্ষু সেবা মাত্র একশত টাকায় হিট স্ট্রোকের আগে কি কি,উপসর্গ হতে পারে সাতক্ষীরায় প্রেমিকার বাড়ীতে নির্মম নির্যাতনের শিকার টেক্সটাইলস ইঞ্জিনিয়ার রংপুরে ক্যামেরায় কথা বলছে, গ্রামীন জনপদের ফরিদপুরে বাস পিক-আপ মুখোমুখি সংঘর্ষে নিহত ১২, আশঙ্কাজনক ৩ পহেলা বৈশাখে বর্ণিল উৎসবে মেতেছে নীলফামারী সাতক্ষীরায় ভিডিও কলে রেখে ঘরে গলায় ফাঁস দিয়ে বিউটিশিয়ানের আত্মহত্যা নীলফামারীতে ঘোড়ার প্রতি পাকে,পরিবারে জীবনের গল্পটা কস্টের
নবীন নায়কের সাথে জুটি বেঁধে আদর-বুবলীর ‘তালাশ’অর্ধশতাধিক প্রেক্ষাগৃহে

নবীন নায়কের সাথে জুটি বেঁধে আদর-বুবলীর ‘তালাশ’অর্ধশতাধিক প্রেক্ষাগৃহে

চলচ্চিত্রের সংকটকালে নবীন নায়কের সাথে জুটি বেঁধে আদর-বুবলীর অর্ধশতাধিক প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে ‘তালাশ’

বিনোদন প্রতিবেদক,
চলচ্চিত্রের সংকটকালে নবীন নায়কের সাথে জুটি বেঁধে আদর-বুবলীর অর্ধশতাধিক প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে ‘তালাশ’
শুক্রবার (১৭ জুন/২২) চলচ্চিত্রের সংকটকালে সম্ভাবনার হাতছানি নিয়ে ঢালিউডে অভিষিক্ত হলেন নবীন নায়ক আদর আজাদ। যিনি চলচ্চিত্রকে ভালোবেসে ছোট পর্দার ব্যস্ততা থাকা সত্ত্বেও চলচ্চিত্রের জন্য নিরলসভাবে পরিশ্রম করেছেন। অবশেষে তিনি মুক্তির স্বাদ পেলেন।দেশের অর্ধশতাধিক প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে তার প্রথম সিনেমা ‘তালাশ’। এতে তার বিপরীতে অভিনয় করেছেন চিত্রনায়িকা শবনম ইয়াসমিন বুবলী। সিনেমাটি পরিচালনা করেছেন নির্মাতা সৈকত নাসির।
আদর-বুবলী দুজনেই সিনেমাটিতে নিজেদের সেরাটা দিয়েছেন। চেনা ছন্দের বাইরে গিয়ে এই সিনেমায় অন্য এক বুবলীকে খুঁজে পাবে দর্শক। আর নবীন হিসেবে এতটুকু বলা যায় যে, আদর আজাদের অভিনয় নিরাশ করবে না দর্শকদের।
মুক্তির আগে প্রকাশিত গান-ট্রেলার দিয়ে ইতোমধ্যে অন্তর্জালে প্রশংসা পেয়েছে ‘তালাশ’। ঝকঝকে নির্মাণ ও ভিন্ন ধাঁচে গল্প বলার গুণে নিঃসন্দেহে সিনেমাটি মুগ্ধ করবে দর্শকদের। বিশেষ করে রনক ভাইয়ের লেখা ‘মায়া মাখা’ গানটি দারুণ লেগেছে। সবাই প্রেক্ষাগৃহে গিয়ে সিনেমাটি উপভোগ করুন। শুভকামনা আদর আজাদ, বুবলী, নাসির ভাইসহ পুরো টিমকে।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST