ঘোষনা:
শিরোনাম :
ডিমলায় শেখ রাসেল মিনি স্টেডিয়াম এর ভিত্তি প্রস্তর স্থাপন ডিমলায় অটো মালিক চালক সমবায় সমিতি লি: এর সাধারন সভা পশ্চিম তীরে ইসরাইলি সৈন্যের গুলিতে ৫ ফিলিস্তিনি নিহত যুক্তরাষ্ট্রের দক্ষিণাঞ্চলে ভয়াবহ বজ্রঝড়, টর্নেডোর সতর্কতা পহেলা ডিসেম্বরকে ‘মুক্তিযোদ্ধা দিবস’ ঘোষণার দাবি সেক্টর কমান্ডারস ফোরামের প্রধানমন্ত্রীর জনসভা ৪ ডিসেম্বর: চট্টগ্রাম নগরজুড়ে থাকবে সাড়ে সাত হাজার পুলিশ নিউজিল্যান্ডের বিপক্ষে সিরিজ হার এড়াতে মাঠে নামছে ভারত আউটডোর টিকিট কেটে চোখের চিকিৎসা নিচ্ছেন প্রধানমন্ত্রী ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এ্যান্ড কলেজে এসএসসিতে শতভাগ পাশ, ক্যাম্পাস ঘিরে উল্লাস। নীলফামারীতে দুই দিন ব্যাপি তথ্য মেলার উদ্বোধন
নবীন নায়কের সাথে জুটি বেঁধে আদর-বুবলীর ‘তালাশ’অর্ধশতাধিক প্রেক্ষাগৃহে

নবীন নায়কের সাথে জুটি বেঁধে আদর-বুবলীর ‘তালাশ’অর্ধশতাধিক প্রেক্ষাগৃহে

চলচ্চিত্রের সংকটকালে নবীন নায়কের সাথে জুটি বেঁধে আদর-বুবলীর অর্ধশতাধিক প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে ‘তালাশ’

বিনোদন প্রতিবেদক,
চলচ্চিত্রের সংকটকালে নবীন নায়কের সাথে জুটি বেঁধে আদর-বুবলীর অর্ধশতাধিক প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে ‘তালাশ’
শুক্রবার (১৭ জুন/২২) চলচ্চিত্রের সংকটকালে সম্ভাবনার হাতছানি নিয়ে ঢালিউডে অভিষিক্ত হলেন নবীন নায়ক আদর আজাদ। যিনি চলচ্চিত্রকে ভালোবেসে ছোট পর্দার ব্যস্ততা থাকা সত্ত্বেও চলচ্চিত্রের জন্য নিরলসভাবে পরিশ্রম করেছেন। অবশেষে তিনি মুক্তির স্বাদ পেলেন।দেশের অর্ধশতাধিক প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে তার প্রথম সিনেমা ‘তালাশ’। এতে তার বিপরীতে অভিনয় করেছেন চিত্রনায়িকা শবনম ইয়াসমিন বুবলী। সিনেমাটি পরিচালনা করেছেন নির্মাতা সৈকত নাসির।
আদর-বুবলী দুজনেই সিনেমাটিতে নিজেদের সেরাটা দিয়েছেন। চেনা ছন্দের বাইরে গিয়ে এই সিনেমায় অন্য এক বুবলীকে খুঁজে পাবে দর্শক। আর নবীন হিসেবে এতটুকু বলা যায় যে, আদর আজাদের অভিনয় নিরাশ করবে না দর্শকদের।
মুক্তির আগে প্রকাশিত গান-ট্রেলার দিয়ে ইতোমধ্যে অন্তর্জালে প্রশংসা পেয়েছে ‘তালাশ’। ঝকঝকে নির্মাণ ও ভিন্ন ধাঁচে গল্প বলার গুণে নিঃসন্দেহে সিনেমাটি মুগ্ধ করবে দর্শকদের। বিশেষ করে রনক ভাইয়ের লেখা ‘মায়া মাখা’ গানটি দারুণ লেগেছে। সবাই প্রেক্ষাগৃহে গিয়ে সিনেমাটি উপভোগ করুন। শুভকামনা আদর আজাদ, বুবলী, নাসির ভাইসহ পুরো টিমকে।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST