ঘোষনা:
শিরোনাম :
নীলফামারীতে সাংবাদিককে হামলার সুষ্ঠ বিচারের দাবীতে স্বারকলিপি প্রদান। নীলফামারীতে দীপ আই কেয়ার ফাউন্ডেশনে চক্ষু সেবা মাত্র একশত টাকায় হিট স্ট্রোকের আগে কি কি,উপসর্গ হতে পারে সাতক্ষীরায় প্রেমিকার বাড়ীতে নির্মম নির্যাতনের শিকার টেক্সটাইলস ইঞ্জিনিয়ার রংপুরে ক্যামেরায় কথা বলছে, গ্রামীন জনপদের ফরিদপুরে বাস পিক-আপ মুখোমুখি সংঘর্ষে নিহত ১২, আশঙ্কাজনক ৩ পহেলা বৈশাখে বর্ণিল উৎসবে মেতেছে নীলফামারী সাতক্ষীরায় ভিডিও কলে রেখে ঘরে গলায় ফাঁস দিয়ে বিউটিশিয়ানের আত্মহত্যা নীলফামারীতে ঘোড়ার প্রতি পাকে,পরিবারে জীবনের গল্পটা কস্টের নীলফামারীতে কর্মসংস্থান কর্মসূচি প্রকল্পের কাজের উদ্বোধন
চট্টগ্রামে শশার বস্তাতেই চোলাই মদ ও আফিমসহ গ্রেপ্তার ১ 

চট্টগ্রামে শশার বস্তাতেই চোলাই মদ ও আফিমসহ গ্রেপ্তার ১ 

চট্টগ্রাম প্রতিবেদক,

চট্টগ্রামে শশার বস্তাতেই মিললো চোলাই মদ ও আফিমসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৭।আজ সোমবার (০১ আগস্ট /২২) ভোরে ওই মদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়।চট্টগ্রামের কর্ণফুলী উপজেলার শিকলবাহা থেকে ৩ কেজি ৩৫০ গ্রাম আফিমসহ কাকন মল্লিক নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৭। গ্রেপ্তার কাকন মল্লিক বাঁশখালীর পূর্ব পুঁইছড়ির মন্টু মল্লিকের ছেলে। সোমবার ভোরে তাকে গ্রেপ্তার করা হয় র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক মো. নুরুল আবছার জানান, বান্দরবান থেকে মাদক নিয়ে কিছু মাদক ব্যবসায়ী চট্টগ্রামের দিকে আসছে এমন তথ্যের ভিত্তিতে শিকলবাহা এলাকায় চেকপোস্ট বসিয়ে গাড়ি তল্লাশি করা হয়। এসময় একটি যাত্রীবাহী গাড়ি তল্লাশির সময় কাকন মল্লিক নামে এক যুবককে গ্রেপ্তার করা হয়। পরে তার সাথে থাকা একটি শশার পলিথিন খুলতেই বেরিয়ে এলো সাড়ে তিন লিটার চোলাই মদ ও তিন কেজি ৩৫০ গ্রাম আফিম।

র‌্যাব জানায়, গ্রেপ্তার আসামি দীর্ঘদিন ধরে বান্দরবানের থানচি থেকে পাইকারি দামে মাদক কিনে তা দেশের বিভিন্ন জায়গায় বিক্রি করে বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানায়। উদ্ধার মাদকের আনুমানিক মূল্য ৩ কোটি ৩৫ লাখ টাকা। গ্রেপ্তার আসামিকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST