ঘোষনা:
শিরোনাম :
নীলফামারীতে পুলিশ সুপারের সাথে হিন্দু ধর্মালম্বীদের মতবিনিময় নীলফামারীতে সামাজিক-সম্প্রীতি সমাবেশ হয়েছে। ডিমলায় কৃষক সমাবেশ ও আলোচনা সভা নীলফামারীতে ডিজি কেয়ার ডায়াগনস্টিক সেন্টারে ভুল রিপোর্ট প্রদান, সিভিল সার্জনের কাছে লিখিত অভিযোগ। সাফের ইতিহাসে নতুন ইতিহাস গড়লেন সাবিনা কৃষ্ণারা ডিমলায় সড়ক দূঘর্টনায় ভিক্ষুকের মৃত্যু নীলফামারীতে চিরকুট লিখে আত্মহত্যা-স্বামী-সহ ৪ জনের নামে মামলা,স্বামী গ্রেফতার নীলফামারী সৈয়দপুরে পরিবারের অত্যাচারে সুইসাইড নোট লিখে গৃহবধূর আত্নহত্যা নীলফামারীতে বহুল প্রচারিত যুগের আলো পত্রিকার ৩০ তম প্রতিষ্ঠা বার্ষিকী। ডিমলায় সাংবাদিককে পেটালেন শিক্ষক স্বদেশ
চট্টগ্রামে শশার বস্তাতেই চোলাই মদ ও আফিমসহ গ্রেপ্তার ১ 

চট্টগ্রামে শশার বস্তাতেই চোলাই মদ ও আফিমসহ গ্রেপ্তার ১ 

চট্টগ্রাম প্রতিবেদক,

চট্টগ্রামে শশার বস্তাতেই মিললো চোলাই মদ ও আফিমসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৭।আজ সোমবার (০১ আগস্ট /২২) ভোরে ওই মদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়।চট্টগ্রামের কর্ণফুলী উপজেলার শিকলবাহা থেকে ৩ কেজি ৩৫০ গ্রাম আফিমসহ কাকন মল্লিক নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৭। গ্রেপ্তার কাকন মল্লিক বাঁশখালীর পূর্ব পুঁইছড়ির মন্টু মল্লিকের ছেলে। সোমবার ভোরে তাকে গ্রেপ্তার করা হয় র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক মো. নুরুল আবছার জানান, বান্দরবান থেকে মাদক নিয়ে কিছু মাদক ব্যবসায়ী চট্টগ্রামের দিকে আসছে এমন তথ্যের ভিত্তিতে শিকলবাহা এলাকায় চেকপোস্ট বসিয়ে গাড়ি তল্লাশি করা হয়। এসময় একটি যাত্রীবাহী গাড়ি তল্লাশির সময় কাকন মল্লিক নামে এক যুবককে গ্রেপ্তার করা হয়। পরে তার সাথে থাকা একটি শশার পলিথিন খুলতেই বেরিয়ে এলো সাড়ে তিন লিটার চোলাই মদ ও তিন কেজি ৩৫০ গ্রাম আফিম।

র‌্যাব জানায়, গ্রেপ্তার আসামি দীর্ঘদিন ধরে বান্দরবানের থানচি থেকে পাইকারি দামে মাদক কিনে তা দেশের বিভিন্ন জায়গায় বিক্রি করে বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানায়। উদ্ধার মাদকের আনুমানিক মূল্য ৩ কোটি ৩৫ লাখ টাকা। গ্রেপ্তার আসামিকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST