ঘোষনা:
শিরোনাম :
নীলফামারী সদর উপজলোর মনোনয়ন যাচাই শেষ, এক চেয়ারম্যান প্রার্থির মনোনয়ন অবৈধ নীলফামারীতে মহান মে দিবস পালিত নীলফামারীতে গচ্ছিত জামানত ও পি.এফ এর টাকা উদ্ধারের দাবীতে প্রোণ অফিস ঘেরাও। নীলফামারীতে সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ। নীলফামারী জলঢাকার পৌরসভায় নোভা বিজয়ী নীলফামারীর জলঢাকা উপ-নির্বাচনে বিএনপি প্রার্থির পক্ষে প্রচারণা, এমপির বিরুদ্ধে সংবাদ সম্মেলন। নীলফামারীতে সাংবাদিক নির্যাতনের ঘটনাকে ভিন্নখাতে প্রবাহিত করতে সাংবািদকের নামে থানায় মিথ্যা চাঁদাবাজি মামলা নীলফামারীতে সাংবাদিককে হামলার সুষ্ঠ বিচারের দাবীতে স্বারকলিপি প্রদান। নীলফামারীতে দীপ আই কেয়ার ফাউন্ডেশনে চক্ষু সেবা মাত্র একশত টাকায় হিট স্ট্রোকের আগে কি কি,উপসর্গ হতে পারে
ফেনীতে ভারতীয় শাড়ীসহ ৪ জন আটক

ফেনীতে ভারতীয় শাড়ীসহ ৪ জন আটক

ফেনী প্রতিনিধি,

ফেনীর মুহুরীগঞ্জ এলাকায় অভিযান চালিয়ে ৮৬৫ পিস ভারতীয় চোরাইকৃত শাড়িসহ ৪ জন জনকে আটক করেছে র‍্যাব-৭ ফেনী ক্যাম্পের সদস্যরা।এসময় চোরাইমাল বহনে ব্যবহৃত ১ টি পিকআপ ও ১ টি প্রাইভেটকার জব্দ করা হয়।আজ বুধবার ( ১৭ আগস্ট /২২)

সকালে ভারত সীমান্তবর্তী ছাগলনাইয়া উপজেলার গোপাল ইউনিয়নের মুহুরীগঞ্জ এলাকার সুলতানা ফিলিং স্টেশনের সামনে থেকে মালামালগগুলো উদ্ধার করা হয়।

আটক ব্যাক্তিরা হলেন,খাগড়াছড়ি জেলার গুইমারা থানার আবদুর রাজ্জাক এর ছেলে রুবেল মিয়া(২৩),লক্ষিপুরের হোসেনপুর থানার হারুনুর রশিদ এর ছেলে আরিফ হোসেন (২০),ফেনীর ছাগলনাইয়ার মটুয়া এলাকার আবু সাইদ মজুমদারের ছেলে আলী নেওয়াজ মজুমদার (২১)সহ একই এলাকার আবুল কাশেমের ছেলে আরমান হোসেন(২৮)।

র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে ঢাকা থেকে চট্টগ্রামগামী মহাসড়ক সংলগ্ন মুহুরীগঞ্জের সুলতানা ফিলিং স্টেশনের সামনে অস্থায়ী চেকপোষ্ট পরিচালনা করে।একপর্যায় একটি পিকআপ ও ১টি প্রাইভেটকারসহ ৪ ব্যক্তিকে আটক করা হয়।পরে আসামীদের জিজ্ঞাসাবাদে এবং তাদের দেখানো মতে একটি পিকআপে ১০ টি বস্তায় অবৈধ মালামাল রাখা এবং অপর আরেকটি প্রাইভেটকারের ব্যাকডালার ভিতর থেকে ২ টি বস্তায় ভারতীয় চোরাই শাড়ি সর্বমোট ৮৬৫ পিস শাড়ি উদ্ধার হয়।

ফেনী র্যাব ৭ এর কোম্পানি কোমান্ডার সাদেকুল ইসলাম জানান, মালামালগুলো ভারত থেকে অবৈধ উপায়ে সংগ্রহ করে দেশের বিভিন্ন স্থানে বিক্রয় করে আসছে বলে স্বীকার করে আসামীরা। উদ্ধারকৃত চোরাই ভারতীয় শাড়ি-কাপড়ের আনুমানিক মূল্য ২১ লক্ষ ৬২ হাজার ৫০০ টাকা।
গ্রেফতারকৃত আসামী ও উদ্ধারকৃত মালামাল সহ পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য ফেনীর ছাগলনাইয়া থানায় প্রেরণ করা হয়েছে।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST