ঘোষনা:
শিরোনাম :
নীলফামারীতে সাংবাদিক নির্যাতনের ঘটনাকে ভিন্নখাতে প্রবাহিত করতে সাংবািদকের নামে থানায় মিথ্যা চাঁদাবাজি মামলা নীলফামারীতে সাংবাদিককে হামলার সুষ্ঠ বিচারের দাবীতে স্বারকলিপি প্রদান। নীলফামারীতে দীপ আই কেয়ার ফাউন্ডেশনে চক্ষু সেবা মাত্র একশত টাকায় হিট স্ট্রোকের আগে কি কি,উপসর্গ হতে পারে সাতক্ষীরায় প্রেমিকার বাড়ীতে নির্মম নির্যাতনের শিকার টেক্সটাইলস ইঞ্জিনিয়ার রংপুরে ক্যামেরায় কথা বলছে, গ্রামীন জনপদের ফরিদপুরে বাস পিক-আপ মুখোমুখি সংঘর্ষে নিহত ১২, আশঙ্কাজনক ৩ পহেলা বৈশাখে বর্ণিল উৎসবে মেতেছে নীলফামারী সাতক্ষীরায় ভিডিও কলে রেখে ঘরে গলায় ফাঁস দিয়ে বিউটিশিয়ানের আত্মহত্যা নীলফামারীতে ঘোড়ার প্রতি পাকে,পরিবারে জীবনের গল্পটা কস্টের
নীলফামারীর সৈয়দপুরে জমি নিয়ে বিরোধ, হত্যার চেষ্টা

নীলফামারীর সৈয়দপুরে জমি নিয়ে বিরোধ, হত্যার চেষ্টা

নুর মোহাম্মদ ওয়ালিউর রহমান রতন, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি,
নীলফামারীর সৈয়দপুরে সম্পত্তি নিয়ে বিরোধের জেরে প্রতিপক্ষকে হত্যা চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। গত ১৫ আগষ্ট সৈয়দপুর পৌর এলাকার ১নং ওয়ার্ডের কয়াগোলাহাট সরকারপাড়ায় ঘটনাটি ঘটে। গুরুতর আহত রুজিনা বেগমকে সৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালে ভর্তি করা হয়েছে।
জানা গেছে, ওই এলাকার মোঃ আমছার আলী (৩৫)র ও তার ওয়ারিশদের সাথে জমি নিয়ে দীর্ঘদিন যাবৎ বিরোধ চলে আসছিল মামাতো ভাই মৃত. আফজাল হোসেনের স্ত্রী রিনু বেগমের সাথে। ঘটনার দিন সকালে আমছার আলী ও তার স্ত্রী রুজিনা বেগম কৃষি কাজে মাঠে যাওয়ার সময় রিনু বেগম ও তার ছেলে রানা ৩০), রিতু (২৫), বোনের ছেলে মোঃ সোহেল (৪০), বোন নীলা বেগম, বোন জামাই টিপু, আরেক বোন রুনা বেগম ও বোন জামাই মোক্তার হোসেন যোগসাজস করে আমছার আলী ও তার স্ত্রী রুজিনা বেগমের ওপর হামলা চালায়। দেশীয় অস্ত্রের এলোপাথারী আঘাতে গুরুতর আহত রুজিনা বেগমের আত্মচিৎকারে এলাকাবাসী ছুটে এলে সংঘবদ্ধ রিনু বেগমরা পালিয়ে যায়। পরে আমছার আলী ও তার স্ত্রীকে উদ্ধার করে সৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালে ভর্তি করা হয়। আমছার আলীকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হলেও তার স্ত্রী রুজিনা বেগমের আঘাত গুরুতর হওয়ায় তাকে সৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমানে তিনি হাসপাতালে চিকিৎসাধীন আছেন। অন্যদিকে, রিনু বেগম নিজেদের দোষ ঢাকতে মিথ্যা মারপিটের নাটক করে হাসপাতালে ভর্তি হয় বলে একাধিক সূত্রে জানা যায়।
অতর্কিত হামলা ও জমি দখলের প্রতিবাদে আমছার আলী বাদী হয়ে সৈয়দপুর থানায় রিনু বেগমসহ ১০-১২ জনের বিরুদ্ধে একটি এজাহার দায়ের করেন।
সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ মোঃ সাইফুল ইসলাম বলেন, অভিযোগ তদন্ত শেষে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST