ঘোষনা:
শিরোনাম :
নীলফামারীতে সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ। নীলফামারী জলঢাকার পৌরসভায় নোভা বিজয়ী নীলফামারীর জলঢাকা উপ-নির্বাচনে বিএনপি প্রার্থির পক্ষে প্রচারণা, এমপির বিরুদ্ধে সংবাদ সম্মেলন। নীলফামারীতে সাংবাদিক নির্যাতনের ঘটনাকে ভিন্নখাতে প্রবাহিত করতে সাংবািদকের নামে থানায় মিথ্যা চাঁদাবাজি মামলা নীলফামারীতে সাংবাদিককে হামলার সুষ্ঠ বিচারের দাবীতে স্বারকলিপি প্রদান। নীলফামারীতে দীপ আই কেয়ার ফাউন্ডেশনে চক্ষু সেবা মাত্র একশত টাকায় হিট স্ট্রোকের আগে কি কি,উপসর্গ হতে পারে সাতক্ষীরায় প্রেমিকার বাড়ীতে নির্মম নির্যাতনের শিকার টেক্সটাইলস ইঞ্জিনিয়ার রংপুরে ক্যামেরায় কথা বলছে, গ্রামীন জনপদের ফরিদপুরে বাস পিক-আপ মুখোমুখি সংঘর্ষে নিহত ১২, আশঙ্কাজনক ৩
সত্য বলার সৎ সাহসেই গঠিত হবে স্মার্ট বাংলাদেশ: অ্যাড. মমতাজুল

সত্য বলার সৎ সাহসেই গঠিত হবে স্মার্ট বাংলাদেশ: অ্যাড. মমতাজুল

স্টাফ রিপোর্টার, নীলফামারী

চড়াইখোলা স্কুল এন্ড কলেজে একই সাথে অনুষ্ঠিত হয়েছে বিদায় ও সংবর্ধনা অনুষ্ঠান।

সিনিয়র শিক্ষক মাওলানা সুলতান আহমেদকে বিদায় এবং নবনির্বাচিত জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট মমতাজুল হককে প্রতিষ্ঠানের পক্ষ থেকে শুভেচ্ছা ও সংবর্ধনা দেয়া হয়।

স্কুলের বয়োজ্যেষ্ঠ ও প্রিয় শিক্ষক মাওলানা সুলতান আহমেদের বিদায়ে আবেগাপ্লুত হয়ে পড়েন প্রভাষক, শিক্ষক ও শিক্ষার্থীরা।

সুলতান আহমেদ বর্তমান অনেক শিক্ষকেরও শিক্ষক। দীর্ঘ ৩৭ বছরের কর্ম জীবনে ঘটে যাওয়া অনেক ঘটনার স্মৃতির বর্ণনা দেন তাঁরা।

আবেগঘন পরিবেশের মধ্যেই নীলফামারীর নবনির্বাচিত জেলা পরিষদের চেয়ারম্যানকে সংবর্ধনা জ্ঞাপন এ অনুষ্ঠানকে আরও বেশি সমৃদ্ধ করেছে।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে অ্যাডভোকেট মমতাজুল হক বলেন, নিজ নিজ অবস্থান থেকে সবাইকে দায়িত্ববান হতে হবে।

সত্যকে সত্য ও মিথ্যাকে মিথ্যা বলার সৎ সাহসেই প্রধানমন্ত্রী শেখ হাসিনার তৈরি ক্ষুধা ও দারিদ্রমুক্ত ডিজিটাল বাংলাদেশকে স্মার্ট বাংলাদেশ হিসেবে গড়ে তোলার বড় সহায়ক হবে বলে তিনি উল্লেখ করেন।

তিনি বলেন, বছরের প্রথম দিনেই শিক্ষাপ্রতিষ্ঠানের সকল শিক্ষার্থীর হাতে বই তুলে দেয়া আওয়ামী লীগ সরকারের বড় অবদান। দেশের মানুষের মৌলিক অধিকারগুলো আদায়ে এ দলটি সোচ্চার বলে উল্লেখ করেন অ্যাড. মমতাজুল।

এছাড়াও দেশ যেন উন্নয়ন থেকে ব্যাহত না হয়, তাই নিন্দুকদের থেকে সতর্ক থাকার পরামর্শ দেন তিনি।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST