ঘোষনা:
শিরোনাম :
নীলফামারীতে সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ। নীলফামারী জলঢাকার পৌরসভায় নোভা বিজয়ী নীলফামারীর জলঢাকা উপ-নির্বাচনে বিএনপি প্রার্থির পক্ষে প্রচারণা, এমপির বিরুদ্ধে সংবাদ সম্মেলন। নীলফামারীতে সাংবাদিক নির্যাতনের ঘটনাকে ভিন্নখাতে প্রবাহিত করতে সাংবািদকের নামে থানায় মিথ্যা চাঁদাবাজি মামলা নীলফামারীতে সাংবাদিককে হামলার সুষ্ঠ বিচারের দাবীতে স্বারকলিপি প্রদান। নীলফামারীতে দীপ আই কেয়ার ফাউন্ডেশনে চক্ষু সেবা মাত্র একশত টাকায় হিট স্ট্রোকের আগে কি কি,উপসর্গ হতে পারে সাতক্ষীরায় প্রেমিকার বাড়ীতে নির্মম নির্যাতনের শিকার টেক্সটাইলস ইঞ্জিনিয়ার রংপুরে ক্যামেরায় কথা বলছে, গ্রামীন জনপদের ফরিদপুরে বাস পিক-আপ মুখোমুখি সংঘর্ষে নিহত ১২, আশঙ্কাজনক ৩
নীলফামারীর ভূমি সহকারী কর্মকর্তার সুনাম পুরো জেলায় ছড়িয়েছে

নীলফামারীর ভূমি সহকারী কর্মকর্তার সুনাম পুরো জেলায় ছড়িয়েছে

নূর আলম সিদ্দিকী, বিশেষ প্রতিবেদক, 

নীলফামারীর ভূমি সহকারী কর্মকর্তা জহুরুল হকের সুনাম পুরো জেলায় ছড়িয়েছে।হয়রানি ছাড়াই ডিজিটাল সেবায় খারিজ (নাম জরি) খাজনার রশিদ চোঁখের পলকে সেবা গ্রহীতাদের হাতে তুলে দেন।তাই সুনামে পঞ্চ মুখ ওই এলাকার মানুষেরা।অফিসের সামনেই করেছেন বাগান।
নীলফামারী জেলার জলঢাকা উপজেলার ৪ নং গোলনায় ইউনিয়নের ভূমি সহকারী কর্মকর্তা মোঃ জহুরুল হকের সততা ও কাজের দক্ষতায়, কোন প্রকার হয়রানি ছাড়াই অত্যন্ত সুশৃংখল  সুন্দরভাবে ভূমির  সেবা গ্রহীতাদের  ডিজিটাল  সেবা দিয়ে থাকেন। ভূমি অফিসে সেবা নিতে আসা একাধিক উপকারভোগীর সাথে কথা বললে তারা জানান, আমাদের গোলনা ইউনিয়ন ভূমি অফিসে তহশিলদার হিসেবে মোঃ জহুরুল হক যোগদান করার পর পাল্টে গেছে ইউনিয়ন ভূমি অফিসের চিত্র, আরো আধুনিক এবং সহজ হয়েছে সেবার মান, ইউনিয়ন ভূমি অফিসে করা বাগান এবং সুন্দর পরিবেশ আমাদের হৃদয় কেড়ে নিয়েছে। আমরা ইউনিয়ন ভূমি অফিসের সেবায় ইউনিয়নবাসী সন্তুষ্ট। এ সব ভালো কাজের জন্য  গোলনা ইউনিয়ন ভূমি অফিসের সুনাম পুরো জেলায় ছড়িয়ে পড়েছে এবং সেই সঙ্গে ইউনিয়ন ভূমি সহকারী কর্মকর্তা মোঃ জহুরুল হকের প্রশংসায় পঞ্চমুখ ডিজিটাল সেবা উপকার ভোগীরা। উল্লেখ্য যে, তিনি তার সততার প্রতিদান স্বরূপ গোলনা ইউনিয়ন ভূমি অফিসের পাশাপাশি ধর্মপাল ইউনিয়ন ভূমি অফিসে ভূমি সহকারী কর্মকর্তা হিসেবে অতিরিক্ত দায়িত্ব পালন করে আসছেন।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST