ঘোষনা:
শিরোনাম :
নীলফামারীতে মহান মে দিবস পালিত নীলফামারীতে গচ্ছিত জামানত ও পি.এফ এর টাকা উদ্ধারের দাবীতে প্রোণ অফিস ঘেরাও। নীলফামারীতে সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ। নীলফামারী জলঢাকার পৌরসভায় নোভা বিজয়ী নীলফামারীর জলঢাকা উপ-নির্বাচনে বিএনপি প্রার্থির পক্ষে প্রচারণা, এমপির বিরুদ্ধে সংবাদ সম্মেলন। নীলফামারীতে সাংবাদিক নির্যাতনের ঘটনাকে ভিন্নখাতে প্রবাহিত করতে সাংবািদকের নামে থানায় মিথ্যা চাঁদাবাজি মামলা নীলফামারীতে সাংবাদিককে হামলার সুষ্ঠ বিচারের দাবীতে স্বারকলিপি প্রদান। নীলফামারীতে দীপ আই কেয়ার ফাউন্ডেশনে চক্ষু সেবা মাত্র একশত টাকায় হিট স্ট্রোকের আগে কি কি,উপসর্গ হতে পারে সাতক্ষীরায় প্রেমিকার বাড়ীতে নির্মম নির্যাতনের শিকার টেক্সটাইলস ইঞ্জিনিয়ার
নীলফামারীতে ভুয়া নিউরো মেডিসিন ডাক্তার গ্রেফতার, ক্লিনিক সিলগালা

নীলফামারীতে ভুয়া নিউরো মেডিসিন ডাক্তার গ্রেফতার, ক্লিনিক সিলগালা

মোঃ হারুন উর রশিদ,স্টাফ রিপোর্টার,

নীলফামারী জেলা শহরের চৌরঙ্গী মোড়ে অবস্থিত মদিনা ক্লিনিক এন্ড ডায়াগনেস্টিক সেন্টার থেকে একজন ভুয়া ডাক্তারকে গ্রেফতার করা হয়েছে। শুক্রবার (১৯ জানুয়ারি) দুপুরে সিভিল সার্জন ডা: মো: হাসিবুর রহমান ও সহকারী কমিশনার (এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট) রিয়াজ উদ্দিন আহমেদ এর নেতৃত্বে মদিনা ডায়াগনেস্টিক ক্লিনিকে অভিযান চালিয়ে ওই ডাক্তারকে গ্রেফতার ও মদিনা ডায়াগনেস্টিক ক্লিনিকে এক মাসের জন্য সিলগালা করা হয়।

পরে সহকারি কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট রিয়াজ উদ্দিন আহমেদ এর নেতৃত্বে মোবাইল কোর্ট পরিচালনা করে বাংলাদেশ মেডিকেল এন্ড ডেন্টাল কাউন্সিল আইন ২০১০ এর অপরাধের ধারা অনুযায়ী ২২/১ ধারা লংঘন ও ২২/২ ধারায় ভুয়া ডাক্তার ফারুক হোসেন রুবেল কে ১ বছরের কারাদণ্ড ও ৫০ হাজার টাকা জরিমানা করা হয়।এসময় ভুয়া ডাক্তার দিয়ে চিকিৎসা সেবা পরিচালনা করানোর অপরাধে মদিনা ডায়াগনস্টিক সেন্টার ১ মাসের জন্য সিলগালা করার আদেশ প্রদান কর হয়।

গ্রেফতারকৃত ভুয়া ডাক্তার ফারুক হোসেন রুবেল জানান, আমি এখানে আসতে চাইনি মদিনা ডায়াগনস্টিক ক্লিনিক এর মালিকের ছেলে আমাকে কয়েক বার ফোন করে ও দেখা করে এখানে চেম্বার করতে বলেছে। ফারূক হোসেন রংপুর শহরের নীলকন্ঠ এলাকার মৃত আলিমুদ্দিনের ছেলে। ফারুক রংপুর মেডিকেলে নার্সিং অফিসার হিসেবে কর্মরত রয়েছেন। তিনি নিউরো মেডিসিন এর ডা: রবিউল ইসমাম এর নাম ব্যবহার করে চিকিৎসা সেবা দিয়ে আসতেন রোগীদের।

সিভিল সার্জন ডা: মো: হাসিবুর রহমান জানান, ভুয়া ডাক্তার ফারুক হোসেন রুবেল নিউরো ও মেডিসিন বিশেষজ্ঞ ডা: মো: রবিউল ইসলাম পরিচয়ে মদিনা ডায়াগনেস্টিক ক্লিনিকে রোগী দেখে আসছেন। তিনি বলেন, অনলাইনে রেজিষ্ট্রেশন চেক করলে তার নাম, ছবি ও বাবার নামে গড়মিল ধরা পড়লে এক পযার্য়ে ভুয়া ডাক্তার হিসেবে তিনি স্বীকার করেন।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST