ঘোষনা:
শিরোনাম :
নীলফামারীতে মহান মে দিবস পালিত নীলফামারীতে গচ্ছিত জামানত ও পি.এফ এর টাকা উদ্ধারের দাবীতে প্রোণ অফিস ঘেরাও। নীলফামারীতে সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ। নীলফামারী জলঢাকার পৌরসভায় নোভা বিজয়ী নীলফামারীর জলঢাকা উপ-নির্বাচনে বিএনপি প্রার্থির পক্ষে প্রচারণা, এমপির বিরুদ্ধে সংবাদ সম্মেলন। নীলফামারীতে সাংবাদিক নির্যাতনের ঘটনাকে ভিন্নখাতে প্রবাহিত করতে সাংবািদকের নামে থানায় মিথ্যা চাঁদাবাজি মামলা নীলফামারীতে সাংবাদিককে হামলার সুষ্ঠ বিচারের দাবীতে স্বারকলিপি প্রদান। নীলফামারীতে দীপ আই কেয়ার ফাউন্ডেশনে চক্ষু সেবা মাত্র একশত টাকায় হিট স্ট্রোকের আগে কি কি,উপসর্গ হতে পারে সাতক্ষীরায় প্রেমিকার বাড়ীতে নির্মম নির্যাতনের শিকার টেক্সটাইলস ইঞ্জিনিয়ার
নীলফামারীতে বিরোধীয় জমিতে মাটি মজুদ-বাঁধা দেওয়ায় গুরুতর জখম,থানায় অভিযোগ।

নীলফামারীতে বিরোধীয় জমিতে মাটি মজুদ-বাঁধা দেওয়ায় গুরুতর জখম,থানায় অভিযোগ।

মোঃ হারুন উর রশিদ, স্টাফ রিপোর্টার,

নীলফামারীর সৈয়দপুরে চেয়ারম্যানসহ স্থানীয়দের হুকুম অমান্য করে বিরোধীয় জমিতে মাটি মজুদ করায় বাঁধা দিলে মোঃ রফিকুল ইসলাম (৫০) সহ তার পরিবারকে মারপিট করে গুরুতর জখম করার ঘটনা ঘটেছে। স্থানীয়দের সহযোগীতায় সৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎস্যাধীন অবস্থায় আছেন পরিবারটি। ঘটনাটি মঙ্গলবার (০২ জানুয়ারী/২৪) সৈয়দপুর উপজেলার পোড়ারহাট খোর্দ্দ বোতলাগাড়ী এলাকায় ঘটেছে। ভুক্তভোগী রফিকুল ইসলাম ওই এলাকার মৃত লুৎফর রহমানের ছেলে।  এ ঘটনায় অপরাধীদের উপর্যুক্ত শাস্তির দাবীতে সৈয়দপুর থানায় অভিযোগ দায়ের করেন তিনি।

অভিযোগের সংক্ষিপ্ত বিবরণীতে জানা যায়, ভুক্তভোগী রফিকুলের বাড়ির পিছনে ফাঁকা জায়গা নিয়ে ইতিপূর্বে বিরোধ সৃষ্টি হয় একই এলাকার মৃত শাহজাহান আলীর ছেলে মোঃ মোজাহারুল (৫৫) এবং মোঃ বেলাল হোসেনের ছেলে মোঃ সিহাবের (২০) সাথে।  উক্ত জমি নিয়ে দুই পক্ষের বিরোধের পর স্থানীয় চেয়ারম্যান এবং স্থানীয় ব্যক্তিবর্গ হুকুম দেয় বিরোধ নিষ্পত্তি না হওয়া পর্যন্ত জমিটি ফাঁকা থাকবে এবং দুই পক্ষের কেউই ব্যক্তিগত কাজে ব্যবহার করতে পারবে না। তাদের হুকুম অমান্য করে মোঃ মোজাহারুল এবং মোঃ সিহাব জোরপূর্বক জমিতে মাটি মজুদ করলে তাদের বাঁধা দেয় রফিকুল ইসলাম ও তার ছোট ভাই মোঃ ইউনুস (৫০)। তাদের বাঁধা অমান্য করে গালিগালাজ শুরু করে মোজাহারুল। একপর্যায়ে তার স্ত্রী মোছাঃ সাবিনা (৪০) দুই ছেলে সাব্বির (২৭) ও সিয়াম (২০), এবং সিহাব পরিকল্পিত ভাবে বাঁশের লাঠি, ধারালো কুড়াল,লোহার সাবলসহ দেশীয় অস্ত্রে সস্ত্রে সজ্জিত হয়ে বেআইনী জনতায় দলবন্ধ হয়ে ইউনুসকে মার ডাং করে ছেলা ও ফুলা জখম করে। সেইসাথে সাব্বিরের হাতে থাকা ধারালো কুড়াল দিয়ে হত্যার উদ্দ্যেশে তার ডান চোখের উপরে চোট দিয়ে গুরুতর রক্তাক্ত জখম করে। পরে রফিকুলের ছেলে রুহুল আমিন, ইউনুসের স্ত্রী মোছাঃ সাহিদা ও মেয়ে মোছাঃ সাথি এগিয়ে আসলে তাদের বাঁশের লাঠি, ধারালো কুড়াল,লোহার সাবল দিয়ে মার ডাং করে গুরুতর রক্তাক্ত জখম করে এবং মোছাঃ সাথির বুকের ওড়না ও পড়নের কাপড় টানা হেচড়া করে বিবস্ত্র করে শ্লীলতাহানীর ঘটনা ঘটায়।একপর্যায়ে তাদের চিৎকারে এলাকার লোকজন ঘটনাস্থলে উপস্থিত হয়ে তাদের রক্ষা করে। ওই সময় মোজাহারুল এবং সিহাব হুমকী প্রদান করে বলে, এই বিষয়ে বাড়াবাড়ি করলে ভবিষ্যতে ভুক্তভোগী পরিবারকে মারপিট,খুন করে লাশ গুম করা হবে। পরবর্তীতে এলাকাবাসীর সহযোগীতায় সৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎস্যাধীন অবস্থায় আছেন পরিবারটি। এ ঘটনায় অপরাধীদের উপর্যুক্ত শাস্তির দাবী জানায় তারা।

জানতে চাইলে সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ মোঃ সাইফুল ইসলাম বলেন, অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যাবস্থা গ্রহণ করা হবে।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST