ঘোষনা:
শিরোনাম :
নীলফামারীতে সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ। নীলফামারী জলঢাকার পৌরসভায় নোভা বিজয়ী নীলফামারীর জলঢাকা উপ-নির্বাচনে বিএনপি প্রার্থির পক্ষে প্রচারণা, এমপির বিরুদ্ধে সংবাদ সম্মেলন। নীলফামারীতে সাংবাদিক নির্যাতনের ঘটনাকে ভিন্নখাতে প্রবাহিত করতে সাংবািদকের নামে থানায় মিথ্যা চাঁদাবাজি মামলা নীলফামারীতে সাংবাদিককে হামলার সুষ্ঠ বিচারের দাবীতে স্বারকলিপি প্রদান। নীলফামারীতে দীপ আই কেয়ার ফাউন্ডেশনে চক্ষু সেবা মাত্র একশত টাকায় হিট স্ট্রোকের আগে কি কি,উপসর্গ হতে পারে সাতক্ষীরায় প্রেমিকার বাড়ীতে নির্মম নির্যাতনের শিকার টেক্সটাইলস ইঞ্জিনিয়ার রংপুরে ক্যামেরায় কথা বলছে, গ্রামীন জনপদের ফরিদপুরে বাস পিক-আপ মুখোমুখি সংঘর্ষে নিহত ১২, আশঙ্কাজনক ৩
ওরা আমার স্বামীকে হত্যা করেছে, আমি তাদের ফাঁসি চাই

ওরা আমার স্বামীকে হত্যা করেছে, আমি তাদের ফাঁসি চাই

মোঃ হারুন উর রশিদ, স্টাফ রিপোর্টার,

‘আমার স্বামী ভ্যান চালিয়ে ছয় সদস্যের পরিবারকে চালাতো। ওরা আমার স্বামীকে পিটিয়ে হত্যা করেছে। এখন আমরা চলবো কিভাবে? আমার সন্তানদের মানুষ করবো কিভাবে? আমি তাদের ফাঁসি চাই’ অল্প বয়সেই স্বামীকে হারিয়ে হাজারো প্রশ্ন নিয়ে কন্নায় জরজরিত হয়ে এভাবেই বললেন নিহত মিলনের স্ত্রী মুক্তা বানু। স্বামীর মৃত্যুতে দিশেহারা হয়ে পড়েছে পুরো মুক্তাসহ পরিবারটি। পুরো এলাকায় নেমেছে শোকের মাতন।

নীলফামারীর জলঢাকা উপজেলার বালাগ্রাম ইউনিয়নের চাওড়াডাঙ্গী মাঝাপাড়ায় মার্বেল খেলাকে কেন্দ্র করে এ হত্যাকান্ডের ঘটনা ঘটে। হত্যাকারিদের উপযুক্ত বিচার দাবি করেন পরিবার ও এলাকাবাসি। এ ঘটনায় মিলনের স্ত্রী মুক্তা বানু বাদী হয়ে জলঢাকা থানায় মামলা দায়ের করেন। যার মামলা নং-২১ তারিখঃ ৩১/০১/২৪ইং।

এ ঘটনায় অভিযুক্তরা হলেন, ওই এলাকার মোঃ আনিছুর রহমানের ছেলে মোঃ খোকন ইসলাম (২০), মোঃ সিরাজুল ইসলামের ছেলে মোঃ বিপুল ইসলাম (২৭), মোঃ আনিছুর রহমানের ছেলে মোঃ রিপল ইসলাম (২৫), সিরাজুল ইসলামের ছেলে মোঃ স্বপন ইসলাম (২৪), মৃতঃ আইনুদ্দিনের ছেলে মোঃ আনিছুর রহমান @ বাচ্চাউ (৪৮), মোঃ সিরাজুল ইসলাম (৫২), মোঃ আব্দুল কাদেরের ছেলে মোঃ মানিক ইসলাম (৪০)।

গ্রামবাসীসহ হত্যার শিকার ভ্যান চালকের স্বজনরা জানায়, হত্যাকান্ডের পর বিক্ষুব্ধ গ্রামবাসী জড়িত ৭ জনের মধ্যে দুইজনকে আটক করে পুলিশের হাতে তুলে দিলেও পুলিশ অপর পলাতক ৫ জন আসামীকে এখনও গ্রেপ্তার করতে পারেনি। অভিযোগ উঠেছে আসামীরা প্রভাবশালীদের ছত্রছায়ায় থেকে উল্টো হুমকী ধামকি দিয়ে যাচ্ছে। এমনকি গ্রেপ্তারকৃত দুই আসামীকে পুলিশ রিমান্ডে এনে জিজ্ঞাসাবাদ ও আদালতে স্বীকারোক্তি জবানবন্দীর ব্যবস্থাও করেনি বলে অভিযোগ করা হয়েছে।

সরেজমিনে গিয়ে জানা যায়, গত মঙ্গলবার (৩০ জানুয়ারী/২৪) বিকালে মিলনের বাড়ীর খুলিতে রাস্তার পার্শ্বে খোকন ইসলাম, বিপুল ইসলাম , রিপল ইসলাম , স্বপন ইসলাম টাকার বিনিময়ে মার্বেল খেলছিল। রাস্তার উপর খেলাধূলা করায় মিলন অন্যত্র গিয়ে খেলতে বলে। কিন্তু তার কথার কোন গুরুত্ব না দিয়ে উক্ত স্থানে মার্বেল খেলা খেলতে থাকে। পুনরায় তাদেরকে উক্ত স্থান থেকে চলে যাওয়ার জন্য বলেন তখন তাদের সাথে তর্কাতর্কি শুরু হয়। একপর্যায়ে স্বপন মিলনের বাম হাতের বৃদ্ধা আঙ্গুলে কামরে ধরে । বৃদ্ধা আঙ্গুলটি মুখ থেকে বাহির করতে না পারলে স্বপনকে ধাক্কা দিয়ে ফেলে দেয় মিলন। স্বপন ক্ষিপ্ত হয়ে পার্শ্বে থাকা পেয়ারার মোটা ফাল দিয়ে হত্যার উদ্দেশ্যে মাথার মাঝখানে জোরে আঘাত করে। মিলন সেখানেই মাটিতে লুটিয়ে পড়ে এবং গুরুত্বর রক্তাক্ত জখম হয়। স্বামীকে রক্ষা করতে স্ত্রী মুক্তা বানু, মা লিলি বেগম ও স্থানীয় ওমর ফারুক এগিয়ে আসলে অভিযুক্তরা তাদেরকেও মারতে শুরু করে। পরে এলাকাবাসী এগিয়ে এসে মিলন কে উদ্ধার করে ভ্যান করে জলঢাকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান। কর্তব্যরত চিকিৎসক শারীরিক অবস্থার অবনতি দেখে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য রেফার্ড করেন। রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে সেখানে মিলন ইসলাম মারা যায়।

মৃত-মিলনের পিতা তোফাজ্জল হোসেন বলেন, আমার একমাত্র সন্তান। আমার ছেলেকে তারা হত্যা করেছে। আমার নাতি নাতনি গুলোর কি হবে? আমি তাদের ফাঁসি চাই। মিলনের মাও হত্যাকারিদের ফাঁসির দাবি করেন।

এলাকার আইয়ুব আলী বলেন, কিছু দিন আগে স্বপনসহ তার লোকজন আমার স্ত্রীর হাত ডাংগে ভেঙ্গে দেয়। আমি তার বিচার এখন পাই নাই। তাদের যদি শাস্তি দেওয়া না হয় তাহলে তাদের অত্যাচারে নিরাপদ ও সুন্দর ভাবে জীবন-যাপন করতে পারবো না।

জানতে চাইলে জলঢাকা থানার অফিসার ইনচার্জ মোঃ মুক্তারুল আলম বলেন, মিলন হত্যার বিষয়ে একটি মামলা হয়েছে। দুই জন আসামিকে গ্রেফতার করা হয়েছে। বাকি আসামিদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST