ঘোষনা:
শিরোনাম :
নীলফামারী জলঢাকার পৌরসভায় নোভা বিজয়ী নীলফামারীর জলঢাকা উপ-নির্বাচনে বিএনপি প্রার্থির পক্ষে প্রচারণা, এমপির বিরুদ্ধে সংবাদ সম্মেলন। নীলফামারীতে সাংবাদিক নির্যাতনের ঘটনাকে ভিন্নখাতে প্রবাহিত করতে সাংবািদকের নামে থানায় মিথ্যা চাঁদাবাজি মামলা নীলফামারীতে সাংবাদিককে হামলার সুষ্ঠ বিচারের দাবীতে স্বারকলিপি প্রদান। নীলফামারীতে দীপ আই কেয়ার ফাউন্ডেশনে চক্ষু সেবা মাত্র একশত টাকায় হিট স্ট্রোকের আগে কি কি,উপসর্গ হতে পারে সাতক্ষীরায় প্রেমিকার বাড়ীতে নির্মম নির্যাতনের শিকার টেক্সটাইলস ইঞ্জিনিয়ার রংপুরে ক্যামেরায় কথা বলছে, গ্রামীন জনপদের ফরিদপুরে বাস পিক-আপ মুখোমুখি সংঘর্ষে নিহত ১২, আশঙ্কাজনক ৩ পহেলা বৈশাখে বর্ণিল উৎসবে মেতেছে নীলফামারী
নীলফামারী জলঢাকায় টি আর কাবিটার চেক বিতরণ

নীলফামারী জলঢাকায় টি আর কাবিটার চেক বিতরণ

জলঢাকা  (নীলফামারী) প্রতিনিধি,

২০২৩-২৪ অর্থবছরের ৩য় পর্যায়ের টিআর ও কাবিটা কর্মসূচির আওতায় নীলফামারীর জলঢাকা উপজেলায় নির্বাচনী এলাকা ভিত্তিক চেক বিতরণ করা হয়েছে। আজ সোমবার ( ৮ই এপ্রিল/২৪ ) দুপুরে উপজেলা পরিষদ হলরুমে উপজেলা প্রশাসনের আয়োজনে ও দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তর এবং দুর্যোগ ও ত্রাণ মন্ত্রণালয়ের বাস্তবায়নে টি আর ও কাবিটা প্রকল্পে ১ শত ৬৩ টি চেক তুলে দেন স্থানীয় সংসদ সদস্য সাদ্দাম হোসেন পাভেল। এসময় তিনি বলেন, বর্তমান সরকার গ্রাম থেকে শহর পর্যন্ত সমানতালে উন্নয়ন করে চলেছে। এজন্য তিনি সকলকে সরকারের পাশে থাকার আহবান জানান। উপজেলা নির্বাহী কর্মকর্তা জি আর সারোয়ারের সভাপতিত্বে এ সময় আরও উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আবদুল ওয়াহেদ বাহাদুর, অফিসার ইনচার্জ মুক্তারুল আলম, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা ময়নুল হক, পৌর যুবলীগের আহবায়ক নজমুল কবীর মুকুল ও যুগ্ম আহবায়ক লাভলুর রশীদ প্রমুখ।

এ সময় উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা ময়নুল হক জানান, এবার উপজেলার ১১টি ইউনিয়ন ও একটি পৌরসভায় টিআর ১১৬ টি প্রকল্পে ৭১ লাখ ৩৩ হাজার ৩৩৩ টাকা ও ৪৭ টি কাবিটা প্রকল্পে ৮৩ লাখ ৬৫ হাজার ১৯ টাকা বরাদ্দ দেওয়া হয়েছে। প্রথম কিস্তিতে প্রকল্পগুলোর অর্ধেক বরাদ্দ বিতরণ করা হয়।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST