ঘোষনা:
শিরোনাম :
মানিকগঞ্জে দুই মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষ, নিহত ২ চট্টগ্রামে মা, মেয়ে ও ছেলের ঝুলন্ত লাশ উদ্ধার, বাবা আটক কুমিল্লার ঘটনার সাতক্ষীরায় গণ সাংস্কৃতিক মৈত্রীর ব্যতিক্রমী প্রতিবাদ মিছিলে মিছিলে প্রকম্পিত মোংলা বন্দর ডিমলায় আইন-শৃংখলা কমিটির সভা অনুষ্ঠিত। মোংলার বিভিন্ন পূজা মন্দির ও মন্ডপ পরিদর্শন করেছেন জেলা পুলিশ সুপার নীলফামারীতে ইউপি নির্বাচনে প্রার্থীদের মনোনয়নপত্র দাখিল । গানের জন্য শ্রোতারের অসামান্য ভালোবাসার পাশাপাশি হাবিব ওয়াহিদ পেয়েছে পুরস্কার এবং সম্মাননা আওয়ামীলীগ ও সরকারের অবৈধ বাহিনীর মদদে দেশে সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট করা হচ্ছে বললেন,ফখরুল ডিমলায় উপজেলা পুষ্টি বিষয়ে সভা
কোহলির ব্যাঙ্গালুরুতে ৭ উইকেটের বড় ব্যবধানে হারিয়েছে ধোনীর চেন্নাই।

কোহলির ব্যাঙ্গালুরুতে ৭ উইকেটের বড় ব্যবধানে হারিয়েছে ধোনীর চেন্নাই।

টি-২০ মানে ধুমধাম চার-ছক্কার খেলা। এই বিষয়টি মাথায় সম্ভবত আইপিএলই ঢুকিয়ে দিয়েছে। কিন্তু আইপিএলের ১২তম আসরের উদ্বোধনী ম্যাচ হলো ম্যাড়মেড়ে। যেন বিপিএলের আঁচ লেগেছে আইপিএলে। তাতে প্রথম ম্যাচে শুরুতে ব্যাটিং বিপর্যয়ে পড়া কোহলির ব্যাঙ্গালুরুতে ৭ উইকেটের বড় ব্যবধানে হারিয়েছে ধোনীর চেন্নাই।

শুরুতে ব্যাট করতে নেমে মাত্র ৭০ রানে অলআউট হয়ে যায় রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু। স্পিন সহায়ক চেন্নাইয়ের এমএ চিদাম্বরম স্টেডিয়ামে ঝড়ো ইনিংস খেলার ওস্তাদ আরসিবি ব্যাটসম্যানরা দাঁড়াতে পারেনি। দলের হয়ে সর্বোচ্চ ২৯ রান করে পার্থিব প্যাটেল। আর কেউ দশ রানের ঘরে যেতে পারেননি।

কোহলি, ভিলিয়ার্স, হেটমায়ার, মঈন আলীরা ব্যর্থ হন। চেন্নাইয়ের স্পিনার হরভজন সিং,ইমরান তাহির এবং রবিন্দ্র জাদেজা গুড়িয়ে দেয় কোহলিদের। তিন স্পিনার মিলে নেন ৯ উইকেট। এরমধ্যে বুড়ো হরভজন এবং ইমরান তাহির নেন ৩টি করে উইকেট।

জবাবে ব্যাট করতে নামা চেন্নাইয়েরও ঘাম ঝরেছে বেশ। আঠারোতম ওভারে তারা ৭ উইকেট হাতে রেখে জিতেছে। রাইডু ২৮ এবং রায়না ১৯ রান করে আউট হন। ওপেনার শেন ওয়ানসন ১০ বল খেলে কোন রান করতে পারেননি। কেদার যাদব হার না মানা ১৩ রান করে দলকে জেতান।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST