ঘোষনা:
শিরোনাম :
সাতক্ষীরার শ্যামনগরে আত্মসমর্পনকারী বনদস্যুর মাঝে ঈদ উপহার সাতক্ষীরার দুটি উপজেলায় ভূমিহীন ও গৃহহীনদের চাবী ও দলিল দিয়ে ভূমিহীন ও গৃহহীন মুক্ত ঘোষণা নীলফামারীতে মিথ্যা মামলা প্রত্যাহার ও জমির মালিকানা বহালে সংবাদসম্মেলন মিথ্যা প্রলোভনে পাহাড়ের নারীদের পাচার করছে একটি সংবদ্ধ চক্র সাতক্ষীরায় ভাঙান মাছ চাষ পদ্ধতি ও ব্যবস্থাপনা বিষয়ক কর্মশালা গ্রামীণব্যাংকের সেবার মান বাড়ানোর প্রতিশ্রুতি, নীলফামারীতে কোরবানির জন্য প্রস্তুত ২ লাখ ৭৬ হাজার ২০১টি পশু নীলফামারীতে প্রযুক্তিগত দক্ষতা বৃদ্ধিতে নারীদের ছয় মাস ব্যাপি প্রশিক্ষণের উদ্বোধন চট্টগ্রামে টাকার জন্য মাকে কুপিয়ে হত্যা, ছেলেকে আটক করেছে পুলিশ যুবদলের নির্যাতিত নেতৃবৃন্দের সংবর্ধনা অনুষ্ঠিত
কোহলির ব্যাঙ্গালুরুতে ৭ উইকেটের বড় ব্যবধানে হারিয়েছে ধোনীর চেন্নাই।

কোহলির ব্যাঙ্গালুরুতে ৭ উইকেটের বড় ব্যবধানে হারিয়েছে ধোনীর চেন্নাই।

টি-২০ মানে ধুমধাম চার-ছক্কার খেলা। এই বিষয়টি মাথায় সম্ভবত আইপিএলই ঢুকিয়ে দিয়েছে। কিন্তু আইপিএলের ১২তম আসরের উদ্বোধনী ম্যাচ হলো ম্যাড়মেড়ে। যেন বিপিএলের আঁচ লেগেছে আইপিএলে। তাতে প্রথম ম্যাচে শুরুতে ব্যাটিং বিপর্যয়ে পড়া কোহলির ব্যাঙ্গালুরুতে ৭ উইকেটের বড় ব্যবধানে হারিয়েছে ধোনীর চেন্নাই।

শুরুতে ব্যাট করতে নেমে মাত্র ৭০ রানে অলআউট হয়ে যায় রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু। স্পিন সহায়ক চেন্নাইয়ের এমএ চিদাম্বরম স্টেডিয়ামে ঝড়ো ইনিংস খেলার ওস্তাদ আরসিবি ব্যাটসম্যানরা দাঁড়াতে পারেনি। দলের হয়ে সর্বোচ্চ ২৯ রান করে পার্থিব প্যাটেল। আর কেউ দশ রানের ঘরে যেতে পারেননি।

কোহলি, ভিলিয়ার্স, হেটমায়ার, মঈন আলীরা ব্যর্থ হন। চেন্নাইয়ের স্পিনার হরভজন সিং,ইমরান তাহির এবং রবিন্দ্র জাদেজা গুড়িয়ে দেয় কোহলিদের। তিন স্পিনার মিলে নেন ৯ উইকেট। এরমধ্যে বুড়ো হরভজন এবং ইমরান তাহির নেন ৩টি করে উইকেট।

জবাবে ব্যাট করতে নামা চেন্নাইয়েরও ঘাম ঝরেছে বেশ। আঠারোতম ওভারে তারা ৭ উইকেট হাতে রেখে জিতেছে। রাইডু ২৮ এবং রায়না ১৯ রান করে আউট হন। ওপেনার শেন ওয়ানসন ১০ বল খেলে কোন রান করতে পারেননি। কেদার যাদব হার না মানা ১৩ রান করে দলকে জেতান।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST