ঘোষনা:
শিরোনাম :
সাতক্ষীরায় প্রেমিকার বাড়ীতে নির্মম নির্যাতনের শিকার টেক্সটাইলস ইঞ্জিনিয়ার রংপুরে ক্যামেরায় কথা বলছে, গ্রামীন জনপদের ফরিদপুরে বাস পিক-আপ মুখোমুখি সংঘর্ষে নিহত ১২, আশঙ্কাজনক ৩ পহেলা বৈশাখে বর্ণিল উৎসবে মেতেছে নীলফামারী সাতক্ষীরায় ভিডিও কলে রেখে ঘরে গলায় ফাঁস দিয়ে বিউটিশিয়ানের আত্মহত্যা নীলফামারীতে ঘোড়ার প্রতি পাকে,পরিবারে জীবনের গল্পটা কস্টের নীলফামারীতে কর্মসংস্থান কর্মসূচি প্রকল্পের কাজের উদ্বোধন ঈদে বাড়ি ফেরা হলো না, শিশু সন্তান সহ পরিবারের  ঈদে ৫ দিন বন্ধের পরে, সাতক্ষীরা স্থলবন্দরে আমদানী-রপ্তানী শুরু, কর্মচাঞ্চল্য বাগেরহাটে পুকুরে স্যাটেলাইট কুমির উদ্ধার, অবমুক্ত সুন্দরবনে
বিশ্বমানের ফার্স্ট ফ্লাশ চা নিয়ে এবার আসছে হালদা ভ্যালী

বিশ্বমানের ফার্স্ট ফ্লাশ চা নিয়ে এবার আসছে হালদা ভ্যালী

বাংলাদেশের চা-প্রেমীদের কথা মাথায় রেখে বিশ্বমানের ফার্স্ট ফ্লাশ চা নিয়ে এবার আসছে হালদা ভ্যালী। আগামী ২১ মার্চ থেকে ৩০ এপ্রিল পর্যন্ত দেশের বাজারে পাওয়া যাবে দু’রকমের চা- ফার্স্ট ফ্লাশ ড্রাগন ওয়েল গ্রিন টি- ৭৫ ও ৫৫ গ্রামের প্যাকেটে এবং ফার্স্ট ফ্লাশ সিলভার নিডল হোয়াইট টি- ৫৫ গ্রামের প্যাকেটে।

চীনের চা বিশেষজ্ঞ লু জিয়াং হালদা ভ্যালীর সাথে বিগত কয়েক বছর যাবত কাজ করছেন আন্তর্জাতিক বাজার ও মান-নিয়ন্ত্রণ উপদেষ্টা হিসেবে। প্রতিবছরই তিনি আসেন চট্টগ্রামের ফটিকছড়িতে বিখ্যাত হালদা নদী তীরের অবস্থিত হালদা ভ্যালীর চা-বাগান পর্যবেক্ষণে। সাম্প্রতিক এক ভ্রমণে তিনি ফার্স্ট ফ্লাশ চা উৎপাদন সরজমিনে দেখেন এবং সন্তুষ্টি প্রকাশ করেন।

গত ১৮ মার্চ হালদা ভ্যালীর গুলশান অফিসে ফার্স্ট ফ্লাশ চায়ের উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করা হয়। চা বিশেষজ্ঞ লু জিয়াং ছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন হালদা ভ্যালী ফুড অ্যান্ড বেভারেজের ম্যানেজিং ডিরেক্টর শামীম খান, হেড অফ বিজনেস ডেভেলপমেন্ট আশিক পাশা, ব্র্যান্ড ম্যানেজার আজমাঈন রহমানসহ আরও অনেকে।

ঢাকায় মিনা বাজার (ধানমণ্ডি ২৭), স্বপ্ন (গুলশান ১), ইউনিমার্ট (গুলশান ২, ধানমণ্ডি), মেহেদি মার্ট (বসুন্ধরা), ঢালী সুপারশপ (গুলশান ২) ও আগোরা (গুলশান ২, সীমান্ত স্কয়ার) এবং চট্টগ্রামে আগোরা ও খুলশি মার্টে পাওয়া যাচ্ছে হালদা ভ্যালীর ফার্স্ট ফ্লাশ চা। আর যারা ঘরে বসেই পেতে চান এই চা, তারা অর্ডার করতে পারেন দেশের জনপ্রিয় ই-কমার্স সাইটগুলোতে। হালদা ভ্যালীর ফেসবুক পেজ (facebook.com/haldavalley/) ও ওয়েবসাইট (haldavalley.com/value-you/) থেকে বিস্তারিত জানা যাবে তাদের যাবতীয় চা নিয়ে। সংবাদ বিজ্ঞপ্তি





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST