ঘোষনা:
শিরোনাম :
সাতক্ষীরায় প্রেমিকার বাড়ীতে নির্মম নির্যাতনের শিকার টেক্সটাইলস ইঞ্জিনিয়ার রংপুরে ক্যামেরায় কথা বলছে, গ্রামীন জনপদের ফরিদপুরে বাস পিক-আপ মুখোমুখি সংঘর্ষে নিহত ১২, আশঙ্কাজনক ৩ পহেলা বৈশাখে বর্ণিল উৎসবে মেতেছে নীলফামারী সাতক্ষীরায় ভিডিও কলে রেখে ঘরে গলায় ফাঁস দিয়ে বিউটিশিয়ানের আত্মহত্যা নীলফামারীতে ঘোড়ার প্রতি পাকে,পরিবারে জীবনের গল্পটা কস্টের নীলফামারীতে কর্মসংস্থান কর্মসূচি প্রকল্পের কাজের উদ্বোধন ঈদে বাড়ি ফেরা হলো না, শিশু সন্তান সহ পরিবারের  ঈদে ৫ দিন বন্ধের পরে, সাতক্ষীরা স্থলবন্দরে আমদানী-রপ্তানী শুরু, কর্মচাঞ্চল্য বাগেরহাটে পুকুরে স্যাটেলাইট কুমির উদ্ধার, অবমুক্ত সুন্দরবনে
শিক্ষামন্ত্রীর ঘোষণার প্রতি সম্মান জানিয়ে আন্দোলন স্থগিত,ননএমপিও শিক্ষকরা

শিক্ষামন্ত্রীর ঘোষণার প্রতি সম্মান জানিয়ে আন্দোলন স্থগিত,ননএমপিও শিক্ষকরা

নন এমপিও শিক্ষক নেতা সরদার শাহ আলম জানান, সোমবার শিক্ষামন্ত্রীর সঙ্গে ননএমপিও শিক্ষক নেতাদের বৈঠকের ব্যবস্থা করবেন শিক্ষা মন্ত্রণালয়ের সিনিয়র সচিব মো. সোহরাব হোসাইন।

শাহ আলম আরো জানান, শিক্ষামন্ত্রী আমাদের আশ্বাস দিয়েছেন প্রধানমন্ত্রীর সঙ্গে আমাদের প্রতিনিধি দলের দেখা করার ব্যবস্থা করবেন। আমরা সে অপেক্ষায় রয়েছি। মাননীয় প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা হলে আমাদের দাবির কথা তুলে ধরবো। আগামী ১ মাসের জন্য আন্দোলন স্থগিত করা হয়েছে। এ সময়ের মধ্যে প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ বা এমপিওভুক্তির সুষ্পষ্ট ঘোষণা না পেলে এমপিও দাবিতে ফের আন্দোলন শুরু হবে।

তিনি বলেন, ‘শিক্ষামন্ত্রীর ঘোষণার প্রতি সম্মান জানিয়ে আন্দোলন স্থগিত করার পক্ষে মত দিয়েছেন সংগঠনের কেন্দ্রীয় নেতারা।

এমপিও দাবিতে জাতীয় প্রেসক্লাবের সামনে গত ৫দিন অবস্থান কর্মসুচী পালন করছেন নন এমপিও শিক্ষকরা। তাদের আশা ছিল প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করে এমপিও দাবি দাওয়া তুলে ধরা। রোববার বিকেল সাড়ে ৩টার দিকে শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি কদম ফোয়ারার সামনে উপস্থিত হয়ে শিক্ষকদের উদ্দেশ্যে বক্তব্য দেন।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST