ঘোষনা:
শিরোনাম :
নীলফামারীতে বাংলাদেশ আওয়ামীলীগের ৭২ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন। খুলনায় স্বাস্থ্যবিধি না মানায় অর্থদণ্ড ও কারাদণ্ড প্রদান । জলঢাকায় হরিজন পল্লীতে তুরিন আফরোজ কিশোরগঞ্জে ভাতাভোগীদের টাকা হাতিয়েছে প্রতারক চক্রটি জলঢাকায় আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর বৃক্ষ রোপন ও চারাগাছ বিতরণ নীলফামারীতে মুজিববর্ষ ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে বৃক্ষরোপন করেছে আনসার ওভিডিপি। সৈয়দপুরে রেলের তদন্ত প্রতিবেদন,নিজেকে বাঁচাতে উপজেলা চেয়ারম্যানের সংবাদ সম্মেলন । পঞ্চগড়ের দেবীগঞ্জে করোনা আক্রান্ত মাদ্রাসা শিক্ষিকার মৃত্যু। বাংলাদেশ স্কাউটস এর স্ট্রাটেজিক প্ল্যান ও গ্রোথ মূল্যায়ন ওয়ার্কশপ বরিশালের গৌরনদী উপজেলায় নির্বাচনী সহিংসতায় নিহত ১, আহত ২
ক্রিস গেইলের ঝড়ো ব্যাটে ভর করে রাজস্থান রয়্যালসকে হারিয়ে আইপিএলের এবারের কিংস ইলেভেন পাঞ্জাব

ক্রিস গেইলের ঝড়ো ব্যাটে ভর করে রাজস্থান রয়্যালসকে হারিয়ে আইপিএলের এবারের কিংস ইলেভেন পাঞ্জাব

জিপি ডেস্ক ॥

ক্রিস গেইলের ঝড়ো ব্যাটে ভর করে রাজস্থান রয়্যালসকে ১৪ রানে হারিয়ে আইপিএলের এবারের আসরে শুভ সূচনা করেছে কিংস ইলেভেন পাঞ্জাব। গেইলের পাশাপাশি পাঞ্জাবের এ জয়ে অবদান ছিল দলের নিয়ন্ত্রিত বোলিংও।

সোমবার (২৫ মার্চ) জয়পুরে দিনের একমাত্র ম্যাচে প্রথমে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভার শেষে ৪ উইকেট হারিয়ে ১৮৪ রান করে পাঞ্জাব। জবাবে ব্যাট করতে নেমে পুরো ওভার খেললেও ৯ উইকেট হারিয়ে ১৭০ রানের বেশি করতে পারেনি রাজস্থান।

১৮৫ রানের টার্গেটে ব্যাটিং করতে নেমে রাজস্থানের দুই ওপেনার আজিঙ্কা রাহানে ও জস বাটলার দারুণ শুরু এনে দেন। ৮.১ ওভারে তারা ৭৮ রান তোলেন। তবে ২০ বলে ২৭ রান করে রবিচন্দ্রন অশ্বিনের বলে বোল্ড হন রাহানে।

বাটলার অবশ্য নিজের ইনিংস বড় করে দলকে জয়ের দিকেই নিচ্ছিলেন। ৪৩ বলে ১০টি চার ও ২টি ছক্কায় ৬৯ রান করে রান আউট হন। তাকে মানকাদের মতো বিতর্কিত রান আউট করেন অশ্বিন।

সঞ্জু স্যামসন ৩০ ও স্টিভেন স্মিথ ২০ রান করলেও শেষের দিকের ব্যাটসম্যানদের ব্যর্থতায় জয়ের খুব কছে গিয়েও হার মানে রাজস্থান।

পাঞ্জাব বোলারদের মধ্যে স্যাম কুরান, মুজিব উর রহমান ও আনকিত রাজপুত দু’টি করে উইকেট পান। অধিনায়ক অশ্বিন একটি উইকেট দখল করেন।

এর আগে টসে হেরে প্রথমে ব্যাট করতে  নেমে শুরুতেই লোকেশ রাহুলের উইকেট হারায় পাঞ্জাব। তবে একপাশ আগলে রেখে ব্যাট করতে থাকেন গেইল। মায়ানক আগারওয়াল ও সরফরাজ খানের সঙ্গে দু’টি জুটি গড়ে দলীয় ইনিংস বড় করেন।

শেষ পর্যন্ত বেন স্টোকসের বলে আউট হওয়ার আগে ৭৯ রানের ঝড়ো ইনিংস খেলেন ক্যারিবিয়ান তারকা গেইল। ইনিংস সাজাতে ৪৭ বলে ৮টি চার ও ৪টি ছক্কা হাঁকান তিনি। দ্বিতীয় সর্বোচ্চ ২৯ বলে ৪৬ রান করেন সরফরাজ।

রাজস্থানের বোলারদের মধ্যে সর্বোচ্চ দু’টি উইকেট নেন স্টোকস। এছাড়া একটি করে উইকেট পান ধাওয়াল কুলকার্নি ও ক্রিশনাপ্পা গৌতম।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST