ঘোষনা:
শিরোনাম :
অনিরাপদ আশ্রয় শেখ কামাল জাতীয় ক্রীড়া পরিষদ পুরস্কার পেয়েছেন নীলফামারীর মেয়ে দিয়া নীলফামারীতে চিকিৎসক ও কর্মকর্তা-কর্মচারীকে লাঞ্চনার প্রতিবাদে মানববন্ধন ও স্মারক লিপি প্রদান। নীলফামারীতে জ্বালানি তেলের দাম বৃদ্ধিতে চড়ম ভোগান্তিতে সাধারণ মানুষ নীলফামারীর আর্চার দিয়া পাচ্ছেন,শেখ কামাল জাতীয় ক্রীড়া পরিষদ পুরস্কার জিএম কাদেরের নেতৃত্বে এগিয়ে যাচ্ছে জাতীয় পার্টি বললেন,সংসদ সদস্য আদেল নীলফামারীতে আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে জমি দখলের অভিযোগ ডিমলায় শিশু নির্যাতন বিরোধী র‌্যালী ও আলোচনা সভা নীলফামারীতে চাঁদা না দেওয়ায় চলাচলের রাস্তা বন্ধ, তিন গ্রামের মানুষের দুর্ভোগে ডিমলায় ব্যবসায়িকে ১০ হাজার টাকা জরিমানা
আবাহনীর জার্সিতে খেলবেন নতুন এক ব্রাজিলিয়ান

আবাহনীর জার্সিতে খেলবেন নতুন এক ব্রাজিলিয়ান

এএফসি কাপের জন্য ব্রাজিলিয়ান মিডফিল্ডার ওয়েলিংটন প্রিওরিকে দলভুক্ত করেছে আবাহনী লিমিটেড।

ক্রীড়া প্রতিবেদক,

বলের ওপর নিখুঁত নিয়ন্ত্রণ, দুর্দান্ত ড্রিবলিং করে সাপের মতো এঁকেবেঁকে প্রতিপক্ষের ফাঁক গলে সামনের দিকে এগিয়ে যাওয়া, চোখ ধাঁধানো পাস আর দৃষ্টিনন্দন সব গোল। এই সৌরভে বুঁদ হয়ে থাকে পুরো বিশ্ব। বাংলাদেশেও বেশ বড় একটা অংশ ব্রাজিলিয়ান ফুটবলের ভক্ত। অনেক দিন পর বাংলাদেশের ক্লাবে পাওয়া যাচ্ছে ভালো মানের ব্রাজিলিয়ান ফুটবলারের সুবাস। এএফসি কাপ সামনে রেখে ওয়েলিংটন প্রিওরি নামে ব্রাজিলিয়ান এক মিডফিল্ডারকে দলে ভিড়িয়েছে আবাহনী লিমিটেড।

২০১৬ ও ২০১৮ সালে ভারতীয় ফ্র্যাঞ্চাইজি লিগ আইএসএলে নিয়মিত মাঠে ছিলেন ওয়েলিংটন। দ্রুতগতির এই মিডফিল্ডার জন আব্রাহামের নর্থইস্ট ইউনাইটেড দিয়ে শুরু করে আইএসএলে শেষ খেলেছেন জামশেদপুর এফসিতে। গত বছর জামশেদপুরের জার্সিতে তাঁর পুরোনো ক্লাব নর্থইস্টের বিপক্ষেই করেছিলেন দুর্দান্ত এক গোল। ডান ঊরুতে রিসিভ করে বল শূন্যে রেখে শরীর তুলে বাইসাইকেল কিকে করা সেই গোলটা এখনো ঘুরে বেড়ায় সামাজিক যোগাযোগমাধ্যমে। আইএসএলের অন্যতম সেরা গোল হিসেবে বিবেচনায় ছিল।

জামশেদপুরের হয়ে ১১ ম্যাচে তিন গোল করা সেই মিডফিল্ডারকে মনে ধরেছে বর্তমান বাংলাদেশ চ্যাম্পিয়নদের। তাই এএফসি কাপের জন্য তাঁকে দলে ভেড়ানো। ৩ এপ্রিল নেপালের মানাং মার্শিয়াংদির বিপক্ষে ম্যাচ দিয়ে এবারের এএফসি কাপ শুরু বাংলাদেশের একমাত্র প্রতিনিধিরা। কাঠমান্ডুর এ ম্যাচে ওয়েলিংটন খেলবেন বলে আশাবাদী দলের ম্যানেজার সত্যজিৎ দাস রুপু, ‘ওয়েলিংটন ভালো মানের খেলোয়াড়, কোনো সন্দেহ নেই। আশা করি মানাং মার্শিয়াংদির বিপক্ষে ম্যাচ দিয়ে আবাহনীর জার্সিতে অভিষেক হবে তাঁর।’ এখন দেখার অপেক্ষা অল্প কিছুদিনের অনুশীলনে দলের সঙ্গে কতটা মানিয়ে নিতে পারেন সাও পাওলোতে জন্ম নেওয়া ফুটবলার।

২৯ বছর বয়সী ওয়েলিংটন শেষ ছিলেন মালয়েশিয়ান ক্লাব পেরলিসে। এএফসি কাপে বিদেশি কোটায় তাঁকে দলে ভেড়ানোর জন্য বাদ দেওয়া হয়েছে দক্ষিণ কোরিয়ান মিডফিল্ডার কো মিন হিউককে। তবে ব্রাজিলিয়ান মিডফিল্ডার এএফসি কাপ খেলতে পারলেও এখনই প্রিমিয়ার লিগে খেলতে পারবেন না। প্রথম পর্ব শেষে মধ্যবর্তী দলবদলে তাঁকে দলভুক্ত করলেই কেবল দেখা যাবে লিগে।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST