ঘোষনা:
শিরোনাম :
সাতক্ষীরার শ্যামনগরে আত্মসমর্পনকারী বনদস্যুর মাঝে ঈদ উপহার সাতক্ষীরার দুটি উপজেলায় ভূমিহীন ও গৃহহীনদের চাবী ও দলিল দিয়ে ভূমিহীন ও গৃহহীন মুক্ত ঘোষণা নীলফামারীতে মিথ্যা মামলা প্রত্যাহার ও জমির মালিকানা বহালে সংবাদসম্মেলন মিথ্যা প্রলোভনে পাহাড়ের নারীদের পাচার করছে একটি সংবদ্ধ চক্র সাতক্ষীরায় ভাঙান মাছ চাষ পদ্ধতি ও ব্যবস্থাপনা বিষয়ক কর্মশালা গ্রামীণব্যাংকের সেবার মান বাড়ানোর প্রতিশ্রুতি, নীলফামারীতে কোরবানির জন্য প্রস্তুত ২ লাখ ৭৬ হাজার ২০১টি পশু নীলফামারীতে প্রযুক্তিগত দক্ষতা বৃদ্ধিতে নারীদের ছয় মাস ব্যাপি প্রশিক্ষণের উদ্বোধন চট্টগ্রামে টাকার জন্য মাকে কুপিয়ে হত্যা, ছেলেকে আটক করেছে পুলিশ যুবদলের নির্যাতিত নেতৃবৃন্দের সংবর্ধনা অনুষ্ঠিত
বার্সেলোনার জয়,মেসির জোড়া গোলে

বার্সেলোনার জয়,মেসির জোড়া গোলে

জোড়া গোল করেছেন মেসি। ছবি: এএফপি

খেলা ডেস্ক |

লা লিগায় এস্পানিওলের বিপক্ষে ২-০ গোলের জয় পেয়েছে বার্সেলোনা। জোড়া গোল করেছেন লিওনেল মেসি।ম্যাচের শুরু থেকেই এস্পানিওলকে চেপে ধরে বার্সেলোনা। বল দখলের লড়াইয়েও অনেক এগিয়ে ছিল স্বাগতিকেরা। একের পর এক আক্রমণে প্রতিপক্ষ শিবির দিশেহারা। কিন্তু যার জন্য এত পরিশ্রম, কাঙ্ক্ষিত সেই গোলের দেখাই পাচ্ছিল না কাতালানরা। প্রথমার্ধে গোলশূন্য থাকার পর দ্বিতীয়ার্ধে মেসির দুর্দান্ত পারফরম্যান্সে ২-০ গোলের ব্যবধানে জয় নিয়ে মাঠ ছাড়ে বার্সেলোনা। ক্যাম্প ন্যু আরও একবার দেখল মেসি জাদু।লা লিগায় এ জয়ে টানা পাঁচ ম্যাচ জিতল বার্সেলোনা। টেবিলের শীর্ষে থাকা বার্সেলোনা ব্যবধান বাড়াল অ্যাটলেটিকো মাদ্রিদের সঙ্গে।
আজকের ম্যাচে প্রথমার্ধে ২১তম মিনিটে রাকিটিচ গোলের সুযোগ হাতছাড়া করেন। এরপর মেসির শটও গোলের মুখ দেখেনি। ২৯তম মিনিটে মেসির শট আটকে দেন এস্পানিওল গোলরক্ষক। প্রথমার্ধে বার্সেলোনার বেশ কিছু আক্রমণেও গোলের দেখা পায়নি ভালভার্দের শিষ্যরা।দ্বিতীয়ার্ধে মেসির দুর্দান্ত ফ্রি কিকে গোলের খরা কাটে। ৭১তম মিনিটে ডি বক্সের বাইরে থেকে মেসির শট হেডে ক্লিয়ার করতে চেয়েছিলেন এস্পানিওলের সানচেজ। উল্টো তাঁর মাথা ছুঁয়ে বল জালে জড়ালে এগিয়ে যায় স্বাগতিকেরা। নির্ধারিত সময়ের মিনিট খানিক আগে অতিথিদের বুকে ফের ছুরি চালান মেসি। ৮৯তম মিনিট মালকমের বাড়ানো বল জালে জড়িয়ে ব্যবধান দ্বিগুণ করেন মেসি।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST