ঘোষনা:
শিরোনাম :
ডিমলায় তিস্তার চরে ভুট্টার বাম্পার ফলন। সাতক্ষীরায় করোনায় আক্রান্ত ও উপসর্গ নিয়ে মেডিকেল হাসপাতালে নারীসহ দুই জনের মৃত্যু। বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির উপজেলা শাখা গঠনের আলোচনা সভা । নীলফামারীতে চাঁদা দিতে না পারায়,ঘরে অগ্নিসংযোগ জোড়পূর্বক মাছ চুরি। সৈয়দপুরের তিন শিক্ষার্থীর ভর্তি অনিশ্চিত মেডিকেল কলেজে । করোনা আক্রান্ত জননেতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল আবেদীন অনেকটা সুস্থ্য বোধ করছেন। লকডাউনে ১০টা -০১ টা পর্যস্ত খোলা থাকবে ব্যাংক সেবা। চাঁদ দেখা গেছে, বুধবার থেকে পবিত্র রমজান শুরু। শঙ্কিত হওয়ার কোনো কারণ নেই, সরকার সবসময় পাশে থাকবে;প্রধানমন্ত্রী। সিলেটে দক্ষিণ আফ্রিকা নারী ক্রিকেট দলের ৫ ক্রিকেটার করোনা শনাক্ত।
ভারতীয় নারী দলের কোচ তুষার আরোথেকে গ্রেফতার

ভারতীয় নারী দলের কোচ তুষার আরোথেকে গ্রেফতার

ক্রিকেটার মিতালি রাজের সঙ্গে তুষার আরোথে (বামে) । ছবি: সংগৃহীত

খেলা ডেস্ক ,

আইপিএলে বেটিংয়ের (বাজি) অভিযোগে সাবেক ভারতীয় নারী দলের কোচ ও বারোদার অলরাউন্ডার তুষার আরোথেকে গ্রেফতার করা হয়েছে। বারোদা ক্রাইম ব্র্যাঞ্চের ডেপুটি পুলিশ কমিশনার জেএস জাদেজা জানান, সোমবার আইপিএলে কিংস ইলেভেন পাঞ্জাব ও দিল্লি ক্যাপিটালসের মধ্যকার ম্যাচের সময় আরোথেসহ ১৮জনকে বেটিং সংক্রান্ত বিভিন্ন আলামতসহ গ্রেফতার করা হয়।বলে রাখা ভালো, ভারতে ঘোড়দৌড় ছাড়া অন্য সকল খেলায় বেটিং অবৈধ। তবে দেশটিতে ক্রিকেটের জন্য প্রচুর অবৈধ বাজিকর রয়েছে।বিভিন্ন সংবাদে জানা যায়, বারোদার শাগুন এক্সোটিকা নামের একটি ক্যাফে থেকে ২১টি মোবাইল, কয়েকটি গাড়ি ও একটি প্রজেক্টর জব্দ করা হয়। এ বিষয়ে জাদেজা বলেন, ‘আমরা তুষার আরোথেসহ ১৮জনকে একটি ক্যাফে থেকে গ্রেফতার করি। তাদের ফোন ও গাড়ি জব্দ করা হয়েছে।’

গত বছরের জুলাইতে আরোথেকে ভারতীয় নারী দলের কোচ থেকে সরিয়ে দেওয়া হয়। কারণ হিসেবে দেখানো হয় দলের সিনিয়র খেলোয়াড়দের সঙ্গে তার মতানৈক্য। এর আগে ২০১৭ সালের এপ্রিলে পূর্ণিমা রওয়ের উত্তসূরি হিসেবে হেড কোচের দায়িত্ব পান সাবেক ব্যাটিং অলরাউন্ডার ও রঞ্জি ট্রফিজয়ী আরোথে।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST