ঘোষনা:
শিরোনাম :
নীলফামারী উত্তরণ নার্সিং এন্ড মিডওয়াইফারি ইনস্টিটিউটের আন্তর্জাতিক নার্সেস দিবস পালিত সাতক্ষীরায় ২০ মেট্রিক টন অপরিপক্ক আম জব্দের পর তা বিনষ্ট নীলফামারী সদর উপজলোর মনোনয়ন যাচাই শেষ, এক চেয়ারম্যান প্রার্থির মনোনয়ন অবৈধ নীলফামারীতে মহান মে দিবস পালিত নীলফামারীতে গচ্ছিত জামানত ও পি.এফ এর টাকা উদ্ধারের দাবীতে প্রোণ অফিস ঘেরাও। নীলফামারীতে সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ। নীলফামারী জলঢাকার পৌরসভায় নোভা বিজয়ী নীলফামারীর জলঢাকা উপ-নির্বাচনে বিএনপি প্রার্থির পক্ষে প্রচারণা, এমপির বিরুদ্ধে সংবাদ সম্মেলন। নীলফামারীতে সাংবাদিক নির্যাতনের ঘটনাকে ভিন্নখাতে প্রবাহিত করতে সাংবািদকের নামে থানায় মিথ্যা চাঁদাবাজি মামলা নীলফামারীতে সাংবাদিককে হামলার সুষ্ঠ বিচারের দাবীতে স্বারকলিপি প্রদান।
শিশু বান্ধব কক্ষে গ্রাম উন্নয়ন কমিটির সৌজন্য এলইডি টিভি প্রদান

শিশু বান্ধব কক্ষে গ্রাম উন্নয়ন কমিটির সৌজন্য এলইডি টিভি প্রদান

কিশোরগঞ্জ (নীলফামারী)প্রতিনিধি,
নীলফামারীর কিশোরগঞ্জ থানায় পুলিশ সেবা সহজতর করার লক্ষ্যে নারী-শিশু,বয়স্ক ও প্রতিবন্ধীদের জন্য স্বতন্ত্র সার্ভিস ডেস্ক (শিশু বান্ধব কক্ষ) স্থাপন করা হয়েছে।
থানায় আগত সেবা প্রাপ্তি নারী, শিশু, বয়স্ক ও প্রতিবন্ধীদের আনন্দ বিনোদনের জন্য গত মঙ্গলবার বিকালে ওয়াল্ড ভিশন বাংলাদেশ এর তত্বাবধানে পাঁচটি ইউনিয়ন থেকে ২৮ টি গ্রাম উন্ন্য়ন কমিটির ( ভি.ডি.সি) নিজস্ব অর্থায়নে ৩২ ইঞ্চির একটি এলইডি টিভি সৌজন্য স্বরুপ কিশোরগঞ্জ থানা অফিসার ইনর্চাজ এম হারুন অর রশিদের হাতে তুলে দেন বিভিন্ন ইউনিয়ন থেকে আগত গ্রাম উন্নয়ন কমিটির সভাপতি সাধারণ সম্পাদক বৃন্দ। এসময় অন্যান্যদের মধ্য উপস্থিত ছিলেন কিশোরগঞ্জ এপি ওয়াল্ড ভিশন বাংলাদেশ এর এরিয়া প্রোগ্রাম ম্যানেজার পিকিং চাম্বু গং, প্রোগ্রাম ম্যানেজার আমজাদ হোসেন, শ্যামল মন্ডল, মিন্টু বিশ্বাস, সানজিদা আনছারী।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST