ঘোষনা:
শিরোনাম :
নীলফামারী জলঢাকার পৌরসভায় নোভা বিজয়ী নীলফামারীর জলঢাকা উপ-নির্বাচনে বিএনপি প্রার্থির পক্ষে প্রচারণা, এমপির বিরুদ্ধে সংবাদ সম্মেলন। নীলফামারীতে সাংবাদিক নির্যাতনের ঘটনাকে ভিন্নখাতে প্রবাহিত করতে সাংবািদকের নামে থানায় মিথ্যা চাঁদাবাজি মামলা নীলফামারীতে সাংবাদিককে হামলার সুষ্ঠ বিচারের দাবীতে স্বারকলিপি প্রদান। নীলফামারীতে দীপ আই কেয়ার ফাউন্ডেশনে চক্ষু সেবা মাত্র একশত টাকায় হিট স্ট্রোকের আগে কি কি,উপসর্গ হতে পারে সাতক্ষীরায় প্রেমিকার বাড়ীতে নির্মম নির্যাতনের শিকার টেক্সটাইলস ইঞ্জিনিয়ার রংপুরে ক্যামেরায় কথা বলছে, গ্রামীন জনপদের ফরিদপুরে বাস পিক-আপ মুখোমুখি সংঘর্ষে নিহত ১২, আশঙ্কাজনক ৩ পহেলা বৈশাখে বর্ণিল উৎসবে মেতেছে নীলফামারী
দিনাজপুরে ট্রাকের ধাক্কায় দুইজনের মৃত্যু।

দিনাজপুরে ট্রাকের ধাক্কায় দুইজনের মৃত্যু।

দিনাজপুর জেলা প্রতিনিধি,
দিনাজপুর সদর ও বোচাগঞ্জে সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত হয়েছেন। নিহত দুই জন হলেন- শহরের শেখপুরা বালুবাড়ি এলাকার মুদি দোকানদার মো. নঈম উদ্দিন (৬০) ও বোচাগঞ্জ উপজেলার ৬ নম্বর রনগাঁও ইউনিয়নের চনিয়া গ্রামের মৃত মহিনাথ রায়ের ছেলে গুনধর চন্দ্র রায় (৬৮)।রোববার দুপুরে দিনাজপুর শহরের মির্জাপুর কেন্দ্রীয় বাস টার্মিনাল এবং বোচাগঞ্জ উপজেলার নাফানগর ইউনিয়নের সুলতানপুরের নাফানগর ঈদগাহ মাঠের সামনে এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, জোহরের নামাজ শেষ করে মসজিদ থেকে বের হয়ে বাইসাইকেলযোগে বাসার উদ্দেশ্যে রওনা দেন নঈম উদ্দিন। এ সময় ১০ মাইলগামী মালভর্তি একটি ট্রাক সাইকেলের পেছনে ধাক্কা দিলে রাস্তায় ছিটকে পড়ে ঘটনাস্থলেই নিহত হন নঈম উদ্দিন।

দিনাজপুর কোতোয়ালি থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাফফর হোসেন বিষয়টি নিশ্চিত করে বলে, নঈম উদ্দিনের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

অপরদিকে, একই দিন দুপুর ১২টার দিকে সেতাবগঞ্জ থেকে পীরগঞ্জ মোটরসাইকেলযোগে রওনা দেন গুনধর চন্দ্র রায়। সুলতানপুরের নাফানগর ঈদগাহ মাঠের সামনে পৌঁছালে একটি ট্রাক তাকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। তাকে উদ্ধার করে বোচাগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। বোচাগঞ্জ উপজেলার ১ নম্বর নাফানগর ইউনিয়নের চেয়ারম্যান শাহনেওয়াজ পারভেজ শাহান বিষয়টি নিশ্চিত করেছেন।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST