ঘোষনা:
শিরোনাম :
সাতক্ষীরায় ২০ মেট্রিক টন অপরিপক্ক আম জব্দের পর তা বিনষ্ট নীলফামারী সদর উপজলোর মনোনয়ন যাচাই শেষ, এক চেয়ারম্যান প্রার্থির মনোনয়ন অবৈধ নীলফামারীতে মহান মে দিবস পালিত নীলফামারীতে গচ্ছিত জামানত ও পি.এফ এর টাকা উদ্ধারের দাবীতে প্রোণ অফিস ঘেরাও। নীলফামারীতে সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ। নীলফামারী জলঢাকার পৌরসভায় নোভা বিজয়ী নীলফামারীর জলঢাকা উপ-নির্বাচনে বিএনপি প্রার্থির পক্ষে প্রচারণা, এমপির বিরুদ্ধে সংবাদ সম্মেলন। নীলফামারীতে সাংবাদিক নির্যাতনের ঘটনাকে ভিন্নখাতে প্রবাহিত করতে সাংবািদকের নামে থানায় মিথ্যা চাঁদাবাজি মামলা নীলফামারীতে সাংবাদিককে হামলার সুষ্ঠ বিচারের দাবীতে স্বারকলিপি প্রদান। নীলফামারীতে দীপ আই কেয়ার ফাউন্ডেশনে চক্ষু সেবা মাত্র একশত টাকায়
ডোমারে শিক্ষার্থীদের জন্য অভিভাবকদের মাঝে খাবার বিতরণ।

ডোমারে শিক্ষার্থীদের জন্য অভিভাবকদের মাঝে খাবার বিতরণ।

রতন কুমার রায়-স্টাফ রিপোর্টার,
নীলফামারীর ডোমার উপজেলার মাটিয়া দাশ আনন্দলোক বিদ্যালয়ের শিক্ষার্থীদের জন্য অভিভাবকদের মাঝে সম্পূরক খাবার বিতরণ করা হয়েছে। এনইটিজেড (নেটস্) বাংলাদেশ অর্থায়নে গন উন্নয়ন কেন্দ্রের সহযোগীতায় ১৯৫ জন অভিভাবকের মাঝে জনপ্রতি ১লিটার সয়াবিন তেল,প্যাকেট আটা ৩কেজি ও ৩০টি করে ডিম বিতরণ করা হয়।
বুধবার দুপুরে সামাজিক দুরত্ব বজায় রেখে উক্ত বিদ্যালয় মাঠে ইউপি চেয়ারম্যান আমিনুল ইসলাম রিমন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উল্লেখিত খাবার বিতরণ করেন। এসময় গন উন্নয়ন কেন্দ্রের ইসিও পরেশ রায়,শিক্ষক মাধবী রানী রায়,প্রতিমা রানী রায়,অন্নপ্রসাদ বর্মন প্রমূখ উপস্থিত ছিলেন।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST