ঘোষনা:
শিরোনাম :
নীলফামারী উত্তরণ নার্সিং এন্ড মিডওয়াইফারি ইনস্টিটিউটের আন্তর্জাতিক নার্সেস দিবস পালিত সাতক্ষীরায় ২০ মেট্রিক টন অপরিপক্ক আম জব্দের পর তা বিনষ্ট নীলফামারী সদর উপজলোর মনোনয়ন যাচাই শেষ, এক চেয়ারম্যান প্রার্থির মনোনয়ন অবৈধ নীলফামারীতে মহান মে দিবস পালিত নীলফামারীতে গচ্ছিত জামানত ও পি.এফ এর টাকা উদ্ধারের দাবীতে প্রোণ অফিস ঘেরাও। নীলফামারীতে সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ। নীলফামারী জলঢাকার পৌরসভায় নোভা বিজয়ী নীলফামারীর জলঢাকা উপ-নির্বাচনে বিএনপি প্রার্থির পক্ষে প্রচারণা, এমপির বিরুদ্ধে সংবাদ সম্মেলন। নীলফামারীতে সাংবাদিক নির্যাতনের ঘটনাকে ভিন্নখাতে প্রবাহিত করতে সাংবািদকের নামে থানায় মিথ্যা চাঁদাবাজি মামলা নীলফামারীতে সাংবাদিককে হামলার সুষ্ঠ বিচারের দাবীতে স্বারকলিপি প্রদান।
ডোমারে নতুন করে করোনা’য় আক্রান্ত-৬ , মৃত্যু-১

ডোমারে নতুন করে করোনা’য় আক্রান্ত-৬ , মৃত্যু-১

ডোমারে নতুন করে করোনা’য় আক্রান্ত-৬ , মৃত্যু-১

রতন কুমার রায়,স্টাফ রিপোর্টার,
নীলফামারীর ডোমারে নতুন করে করোনা শনাক্ত হয়েছে ৬জন। এবং নীলফামারী সদর হাসপাতাল আইসোলেশনে চিকিৎসাধীন অবস্থায় একজনের মৃত্যু হয়েছে।

রবিবার(১১ জুলাই) র‌্যাপিড অ্যান্টিজেন পরিক্ষায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর কোভিড -১৯ পরিক্ষা কেন্দ্রে ২১ জনের পরিক্ষার ফলাফলে উক্ত ফলাফল পাওয়া যায়। গত (১০জুন) শনিবার রাত দশটায় আবু তালেব বসুনিয়া মঞ্জু (৬৫) নামে এক ব্যক্তি হাসপাতাল আইসোলেশনে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়।

আবু তালেব ডোমার উপজেলার ভোগডাবুড়ি ইউনিয়নের বসুনিয়া পাড়ার মৃত ইয়াছিন উদ্দিন বসুনিয়ার ছেলে ।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানাযায়, এ পর্যন্ত আক্রান্তের সংখ্যা ১৯৮ জন, সুস্থ্য হয়েছে ১৪২ জন, চিকিৎসাধীন রয়েছে ৫০জন ও মৃত্যু হয়েছে ৫ জন। এবং একজনের করোনা টেস্টের ফলাফল স্থগিত রয়েছে।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST