ঘোষনা:
শিরোনাম :
নীলফামারী উত্তরণ নার্সিং এন্ড মিডওয়াইফারি ইনস্টিটিউটের আন্তর্জাতিক নার্সেস দিবস পালিত সাতক্ষীরায় ২০ মেট্রিক টন অপরিপক্ক আম জব্দের পর তা বিনষ্ট নীলফামারী সদর উপজলোর মনোনয়ন যাচাই শেষ, এক চেয়ারম্যান প্রার্থির মনোনয়ন অবৈধ নীলফামারীতে মহান মে দিবস পালিত নীলফামারীতে গচ্ছিত জামানত ও পি.এফ এর টাকা উদ্ধারের দাবীতে প্রোণ অফিস ঘেরাও। নীলফামারীতে সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ। নীলফামারী জলঢাকার পৌরসভায় নোভা বিজয়ী নীলফামারীর জলঢাকা উপ-নির্বাচনে বিএনপি প্রার্থির পক্ষে প্রচারণা, এমপির বিরুদ্ধে সংবাদ সম্মেলন। নীলফামারীতে সাংবাদিক নির্যাতনের ঘটনাকে ভিন্নখাতে প্রবাহিত করতে সাংবািদকের নামে থানায় মিথ্যা চাঁদাবাজি মামলা নীলফামারীতে সাংবাদিককে হামলার সুষ্ঠ বিচারের দাবীতে স্বারকলিপি প্রদান।
আজ খুলনায় কিশোর গ্যাং এর হাতে নিহত স্কুল ছাত্র রাজিন হত্যা মামলার রায়

আজ খুলনায় কিশোর গ্যাং এর হাতে নিহত স্কুল ছাত্র রাজিন হত্যা মামলার রায়

নিহত স্কুল ছাত্র রাজিন

ফাইল ছবি।

খুলনা প্রতিবেদক,
আজ খুলনায় কিশোর গ্যাং এর হাতে নিহত স্কুল ছাত্র রাজিন হত্যা মামলার রায় । আজ সোমবার (২৩ মে/২২) সকালে
খুলনায় রাজিন হত্যা মামলার রায় ঘোষনা করবেন বিচারক।
বহুল আলোচিত খুলনা পাবালিক স্কুল এন্ড কলেজের সপ্তম শ্রেণীর ছাত্র ফাহমিদ তানভীর রাজিন মামলার রায় সকালে ঘোষণা করা হবে। নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-৩ এর বিচারক আবদুস সালাম খান মামলাটির রায় প্রদান করবেন।
সরকারপক্ষের আইনজীবী অ্যাডভোকেট মো. ফরিদ আহমেদ জানান, ২০১৮ সালের ২০ জানুয়ারি কলেজের পুনর্মিলনী অনুষ্ঠানে রাজিনকে কিশোর গ্যাং এর সদস্যরা ছুরিকাঘাতে হত্যা করা হয়। এ ঘটনায় নিহতের বাবা বাদী হয়ে গ্যাংয়ের সদস্যদের বিরুদ্ধে মামলা দায়ের করেন।
তিনি আরও জানান, মামলার তদন্ত কর্মকর্তা খালিশপুর থানার এস আই মো. মিজানুর রহমান ওই বছরের ১৬ ফেব্রুয়ারি ১৮ জনের নাম উল্লেখ করে আদালতে অভিযোগপত্র দাখিল করেন। এরমধ্যে ১৭ জন কিশোর হওয়ায় নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে তাদের বিচার হয়েছে।
মামলায় ৫ জন আসামি স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছিল। আদালত ৩০ জন সাক্ষীর মধ্যে ২৯ জনের সাক্ষ্য গ্রহণ করে।
আইনজীবী অতিরিক্ত মহানগর দায়রা জজ আদালতের রাষ্ট্রপক্ষের আইনজীবী কাজী সাব্বির আহম্মদ জানান, একজন আসামী প্রাপ্তবয়স্ক হয় তার মামলাটি অতিরিক্ত মহানগর দায়রা জজ আদালত খুলনায় বিচারাধীন আছে। উক্ত মামলার একমাত্র প্রাপ্ত আসামীর বিরুদ্ধে এখনো বাদীসহ কোনো সাক্ষীর সাক্ষ্য গ্রহণ শুরু হয়নি।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST