ঘোষনা:
শিরোনাম :
নীলফামারী উত্তরণ নার্সিং এন্ড মিডওয়াইফারি ইনস্টিটিউটের আন্তর্জাতিক নার্সেস দিবস পালিত সাতক্ষীরায় ২০ মেট্রিক টন অপরিপক্ক আম জব্দের পর তা বিনষ্ট নীলফামারী সদর উপজলোর মনোনয়ন যাচাই শেষ, এক চেয়ারম্যান প্রার্থির মনোনয়ন অবৈধ নীলফামারীতে মহান মে দিবস পালিত নীলফামারীতে গচ্ছিত জামানত ও পি.এফ এর টাকা উদ্ধারের দাবীতে প্রোণ অফিস ঘেরাও। নীলফামারীতে সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ। নীলফামারী জলঢাকার পৌরসভায় নোভা বিজয়ী নীলফামারীর জলঢাকা উপ-নির্বাচনে বিএনপি প্রার্থির পক্ষে প্রচারণা, এমপির বিরুদ্ধে সংবাদ সম্মেলন। নীলফামারীতে সাংবাদিক নির্যাতনের ঘটনাকে ভিন্নখাতে প্রবাহিত করতে সাংবািদকের নামে থানায় মিথ্যা চাঁদাবাজি মামলা নীলফামারীতে সাংবাদিককে হামলার সুষ্ঠ বিচারের দাবীতে স্বারকলিপি প্রদান।
চট্টগ্রামের বাঁশখালীতে বিএনপি ও পুলিশের মধ্যে সংঘর্ষের ঘটনায় ৩ টি মামলা

চট্টগ্রামের বাঁশখালীতে বিএনপি ও পুলিশের মধ্যে সংঘর্ষের ঘটনায় ৩ টি মামলা

চট্টগ্রামে গত ২৪ ঘণ্টায় করোনায় নেই কোনো মৃত্যু

চট্টগ্রাম প্রতিবেদক,

চট্টগ্রামের বাঁশখালীতে বিএনপি ও পুলিশের মধ্যে সংঘর্ষের ঘটনায় তিনটি মামলা দায়ের করেছে পুলিশ। আজ শনিবার সকালে বিষয়টি নিশ্চিত করেছেন বাঁশখালী থানার ভারপ্রাপ্ত অফিসার্স ইনচার্জ।

চট্টগ্রামের বাঁশখালীতে বিএনপি ও পুলিশের মধ্যে সংঘর্ষের ঘটনায় দক্ষিণ জেলা বিএনপির আহ্বায়ক আবু সুফিয়ান, সাবেক মন্ত্রী জাফরুল ইসলাম চৌধুরীসহ ৬৬ জনের নাম উল্লেখ করে তিনটি মামলা করেছে পুলিশ। এসব মামলায় ৪০০ জনকে অজ্ঞাতনামা আসামি করা হয়েছে। শুক্রবার রাতে পুলিশ বাদী হয়ে বাঁশখালী থানায় মামলা তিনটি দায়ের করে।
বিষয়টি নিশ্চিত করেছেন বাঁশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামাল উদ্দিন। তিনি বলেন, পুলিশের ওপর আঘাত, সরকারি কাজে বাধা, যান চলাচলে বাধা, ককটেল বিস্ফোরণের ঘটনায় তিনটি মামলা করা হয়েছে। তিনটি মামলায় ৬৬ জনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা আসামি করা হয়েছে ৪০০ জনকে।
শুক্রবার বিকেলে উপজেলার কালিপুর জহুরছড়া সড়কে কেন্দ্রীয় কর্মসুচীর অংশ হিসেবে বিক্ষোভ মিছিল বের করে স্থানীয় বিএনপি নেতা কর্মীরা। এসময় পুলিশ বাধা দিলে পুলিশ ও বিএনপি নেতা কর্মীদের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটে। পরে পুলিশ লাঠিচার্জ ও রাবার বুলেট ছুড়ে ছত্রভঙ্গ করে দেয়। এসময় পুলিশসহ অন্তত ২৫ জন আহত হয়।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST