ঘোষনা:
শিরোনাম :
সাতক্ষীরা প্রাইভেটকার নদীতে পড়ে নিহত-২, আহত-৩ । চট্টগ্রাম মেডিকেল কলেজে ছাত্র রাজনীতি বন্ধ ঘোষণা । নীলফামারীতে বঙ্গবন্ধু কাবাডি প্রতিযোগিতা উপলক্ষে আনন্দ শোভাযাত্রা নিখোঁজের তিনদিন পর গৃহবধূর মৃতদেহ মিলল ভুট্টার ক্ষেতে। জলঢাকা হাসপাতাল সড়কটি উন্নয়ন কাজ তদারকি করছেন। পৌরসভার চট্টগ্রামে গৃহবধূ পারভিন আকতার হত্যা মামলায় ৪ আসামীর মৃত্যুদন্ডের আদেশ। স্টামফোর্ড সাংবাদিক ফোরামের সাধারণ সদস্যের তালিকা অনুমোদন ডিমলায় ২টি লাশ উদ্ধার । সৈয়দপুরে বন্ধ রয়েছে ট্রেনের স্ট্যান্ডিং টিকেট ,পকেটে ভারী কর্মকর্তা-কর্মচারীদের । ডোমারে ১০৪ কোটি টাকা ব্যয়ে সড়ক সংস্কার কাজের উদ্বোধন।
দ্রব্যমূল্য সহনশীল রাখতে ডোমারে ভ্রাম্যমান আদালতে ৭ ব্যবসা প্রতিষ্ঠানে জরিমানা

দ্রব্যমূল্য সহনশীল রাখতে ডোমারে ভ্রাম্যমান আদালতে ৭ ব্যবসা প্রতিষ্ঠানে জরিমানা

রতন কুমার রায়,স্টাফ রিপোর্টার, দ্রব্যমূল্য সহনশীল রাখতে নীলফামারীর ডোমার উপজেলায় দুইদিন ব্যাপী ভ্রাম্যমান আদালত পরিচালনা করে ৭টি ব্যবসা প্রতিষ্ঠানে জরিমানা আদায় করেন,উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শাহিনা শবনম ও সহকারি কমিশনার(ভূমি) মনোয়ার হোসেন।
রোববার সকালে অস্বাস্থ্যকর পরিবেশে মাংস বিক্রি করার দায়ে উপজেলার চিলাহাটি রেলঘুন্টি মোড়ের মানিক হোসেন ১০ হাজার,ধঞ্জনপুর বাজারের মতিয়ার রহমান ৫ হাজার ও খলিলুর রহমানকে ৫ হাজার ভ্রাম্যমান আদালতের মাধ্যমে জরিমানা আদায় করা হয়। এরপরে ডোমার বাজারে চাল ব্যবসায়ী দীপক মানি প্লাষ্টিকজাত পন্য ব্যবহার করায় ৫শত এবং মুদি দোকানদার নুর আলমকে অস্বাস্থ্যকর পরিবেশে ভোজ্য তেল রাখার দায়ে ৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে।
অপরদিকে গতকাল শনিবার বিকালে উপজেলা নির্বাহী অফিসার শাহিনা শবনম ডোমার বাজারে চাল ব্যবসায়ী সাহা ট্রেডার্সকে চালের মুল্য তালিকা না থাকায় ও মেসার্স মেরাজ মেডিসিন কর্ণারকে মেয়াদ উত্তির্ন ঔষধ রাখার দায়ে উভয়কে ৫হাজার টাকা করে জরিমানা করেন ।
এ সময় সহকারি পুলিশ সুপার (ডোমার সার্কেল)জয়ব্রত পাল, ডোমার থানা অফিসার ইনচার্জ মোস্তাফিজার রহমান, পুলিশ পরিদর্শক (তদন্ত) বিশ্বদেব রায়, উপজেলা স্যানেটারী ইন্সপেক্টর দুলাল হোসেন উপস্থিত ছিলেন।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST