ঘোষনা:
শিরোনাম :
সাতক্ষীরায় ২০ মেট্রিক টন অপরিপক্ক আম জব্দের পর তা বিনষ্ট নীলফামারী সদর উপজলোর মনোনয়ন যাচাই শেষ, এক চেয়ারম্যান প্রার্থির মনোনয়ন অবৈধ নীলফামারীতে মহান মে দিবস পালিত নীলফামারীতে গচ্ছিত জামানত ও পি.এফ এর টাকা উদ্ধারের দাবীতে প্রোণ অফিস ঘেরাও। নীলফামারীতে সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ। নীলফামারী জলঢাকার পৌরসভায় নোভা বিজয়ী নীলফামারীর জলঢাকা উপ-নির্বাচনে বিএনপি প্রার্থির পক্ষে প্রচারণা, এমপির বিরুদ্ধে সংবাদ সম্মেলন। নীলফামারীতে সাংবাদিক নির্যাতনের ঘটনাকে ভিন্নখাতে প্রবাহিত করতে সাংবািদকের নামে থানায় মিথ্যা চাঁদাবাজি মামলা নীলফামারীতে সাংবাদিককে হামলার সুষ্ঠ বিচারের দাবীতে স্বারকলিপি প্রদান। নীলফামারীতে দীপ আই কেয়ার ফাউন্ডেশনে চক্ষু সেবা মাত্র একশত টাকায়
কিশোরগঞ্জ নতুন করে আরও এক জন করোনা পজেটিভ।

কিশোরগঞ্জ নতুন করে আরও এক জন করোনা পজেটিভ।

কিশোরগঞ্জ ( নীলফামারী) প্রতিনিধি, নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলায় নতুন করে আরও এক জন করোনা পজেটিভ রোগী শনাক্ত হয়েছে। তার গ্রামের বাড়ি মাগুড়া ইউনিয়নের উত্তরপাড়া গ্রামে। আক্রান্ত ব্যক্তি তারাগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের টেকনোলজিস্ট।
সূত্র মতে- তারাগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের টেকনোলজিস্টসহ বেশ ক’জনের নমুনা সংগ্রহ করে রংপুর পিসিআর এ পাঠানো হয়। সোমবার রাতে কিশোরগঞ্জ উপজেলার মাগুড়া ইউনিয়নের বাসিন্দা ও তারাগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের টেকনোলজিস্ট’র করোনা পজেটিভ আসে। পাশাপাশি একই দিনে আরও ২ জনের করোনা পজেটিভ এসেছে বলে জানা গেছে। তারা হল-ওই হাসপাতালের একজন এমটি ল্যাব টেকনোলজিস্ট ও অন্যজন তারাগঞ্জ উপজেলার বাসিন্দা। অপর আক্রান্ত এমটি ল্যাব টেকনোলজিস্ট’র বাড়ি সৈয়দপুর উপজেলায় বলে জানা গেছে।
এ বিষয়ে কিশোরগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডাঃ আবু শফি মাহমুদ জানায়- তথ্যমতে করোনা পজেটিভ ৩ জনের এসেছে। এদের মধ্যে একজন কিশোরগঞ্জ উপজেলার মাগুড়া ইউনিয়নের উত্তরপাড়া গ্রামের বাসিন্দা। ওই ব্যক্তি তারাগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের একজন এমটি ইপিআই টেকনোলজিস্ট। অপর দুইজনের মধ্যে একজন একই হাসপাতালের এমটি ল্যাব টেকনোলজিস্ট এবং অপর জন তারাগঞ্জের বাসিন্দা বলে জেনেছি। তিনি আরও জানান- তার সংস্পর্শে আসা ব্যক্তিদের চিহিৃত করে ব্যবস্থা গ্রহণ করা হবে।
উপজেলা নির্বাহী অফিসার আবুল কালাম আজাদ জানান- রাতে তারাগঞ্জ উপজেলার উপজেলা নির্বাহী অফিসার মারফৎ জানতে পেরেছি তারাগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের টেকনোলজিস্ট করোনায় আক্রান্ত। তার গ্রামের বাড়ি কিশোরগঞ্জ উপজেলার মাগুড়া ইউনিয়নের উত্তরপাড়া গ্রামে। মাগুড়া ইউপি চেয়ারম্যানকে বাড়িটি লকডাউন করার প্রয়োজনীয় ব্যবস্থা নেয়ার জন্য বলা হয়েছে।
উল্লেখ্য যে- করোনায় আক্রান্ত প্রথম ব্যক্তি ছিল কিশোরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক। তিনি বর্তমানে সুস্থ্য।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST