ঘোষনা:
শিরোনাম :
নীলফামারীতে বঙ্গবন্ধু কাবাডি প্রতিযোগিতা উপলক্ষে আনন্দ শোভাযাত্রা নিখোঁজের তিনদিন পর গৃহবধূর মৃতদেহ মিলল ভুট্টার ক্ষেতে। জলঢাকা হাসপাতাল সড়কটি উন্নয়ন কাজ তদারকি করছেন। পৌরসভার চট্টগ্রামে গৃহবধূ পারভিন আকতার হত্যা মামলায় ৪ আসামীর মৃত্যুদন্ডের আদেশ। স্টামফোর্ড সাংবাদিক ফোরামের সাধারণ সদস্যের তালিকা অনুমোদন ডিমলায় ২টি লাশ উদ্ধার । সৈয়দপুরে বন্ধ রয়েছে ট্রেনের স্ট্যান্ডিং টিকেট ,পকেটে ভারী কর্মকর্তা-কর্মচারীদের । ডোমারে ১০৪ কোটি টাকা ব্যয়ে সড়ক সংস্কার কাজের উদ্বোধন। ডিমলায় ৭ই মার্চ উদযাপন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা। কিশোরগঞ্জে জলাশয় সংস্কার পুনঃ খনন কাজের উদ্ধোধন
কিশোরগঞ্জ নতুন করে আরও এক জন করোনা পজেটিভ।

কিশোরগঞ্জ নতুন করে আরও এক জন করোনা পজেটিভ।

কিশোরগঞ্জ ( নীলফামারী) প্রতিনিধি, নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলায় নতুন করে আরও এক জন করোনা পজেটিভ রোগী শনাক্ত হয়েছে। তার গ্রামের বাড়ি মাগুড়া ইউনিয়নের উত্তরপাড়া গ্রামে। আক্রান্ত ব্যক্তি তারাগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের টেকনোলজিস্ট।
সূত্র মতে- তারাগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের টেকনোলজিস্টসহ বেশ ক’জনের নমুনা সংগ্রহ করে রংপুর পিসিআর এ পাঠানো হয়। সোমবার রাতে কিশোরগঞ্জ উপজেলার মাগুড়া ইউনিয়নের বাসিন্দা ও তারাগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের টেকনোলজিস্ট’র করোনা পজেটিভ আসে। পাশাপাশি একই দিনে আরও ২ জনের করোনা পজেটিভ এসেছে বলে জানা গেছে। তারা হল-ওই হাসপাতালের একজন এমটি ল্যাব টেকনোলজিস্ট ও অন্যজন তারাগঞ্জ উপজেলার বাসিন্দা। অপর আক্রান্ত এমটি ল্যাব টেকনোলজিস্ট’র বাড়ি সৈয়দপুর উপজেলায় বলে জানা গেছে।
এ বিষয়ে কিশোরগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডাঃ আবু শফি মাহমুদ জানায়- তথ্যমতে করোনা পজেটিভ ৩ জনের এসেছে। এদের মধ্যে একজন কিশোরগঞ্জ উপজেলার মাগুড়া ইউনিয়নের উত্তরপাড়া গ্রামের বাসিন্দা। ওই ব্যক্তি তারাগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের একজন এমটি ইপিআই টেকনোলজিস্ট। অপর দুইজনের মধ্যে একজন একই হাসপাতালের এমটি ল্যাব টেকনোলজিস্ট এবং অপর জন তারাগঞ্জের বাসিন্দা বলে জেনেছি। তিনি আরও জানান- তার সংস্পর্শে আসা ব্যক্তিদের চিহিৃত করে ব্যবস্থা গ্রহণ করা হবে।
উপজেলা নির্বাহী অফিসার আবুল কালাম আজাদ জানান- রাতে তারাগঞ্জ উপজেলার উপজেলা নির্বাহী অফিসার মারফৎ জানতে পেরেছি তারাগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের টেকনোলজিস্ট করোনায় আক্রান্ত। তার গ্রামের বাড়ি কিশোরগঞ্জ উপজেলার মাগুড়া ইউনিয়নের উত্তরপাড়া গ্রামে। মাগুড়া ইউপি চেয়ারম্যানকে বাড়িটি লকডাউন করার প্রয়োজনীয় ব্যবস্থা নেয়ার জন্য বলা হয়েছে।
উল্লেখ্য যে- করোনায় আক্রান্ত প্রথম ব্যক্তি ছিল কিশোরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক। তিনি বর্তমানে সুস্থ্য।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST