ঘোষনা:
শিরোনাম :
অনিরাপদ আশ্রয় শেখ কামাল জাতীয় ক্রীড়া পরিষদ পুরস্কার পেয়েছেন নীলফামারীর মেয়ে দিয়া নীলফামারীতে চিকিৎসক ও কর্মকর্তা-কর্মচারীকে লাঞ্চনার প্রতিবাদে মানববন্ধন ও স্মারক লিপি প্রদান। নীলফামারীতে জ্বালানি তেলের দাম বৃদ্ধিতে চড়ম ভোগান্তিতে সাধারণ মানুষ নীলফামারীর আর্চার দিয়া পাচ্ছেন,শেখ কামাল জাতীয় ক্রীড়া পরিষদ পুরস্কার জিএম কাদেরের নেতৃত্বে এগিয়ে যাচ্ছে জাতীয় পার্টি বললেন,সংসদ সদস্য আদেল নীলফামারীতে আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে জমি দখলের অভিযোগ ডিমলায় শিশু নির্যাতন বিরোধী র‌্যালী ও আলোচনা সভা নীলফামারীতে চাঁদা না দেওয়ায় চলাচলের রাস্তা বন্ধ, তিন গ্রামের মানুষের দুর্ভোগে ডিমলায় ব্যবসায়িকে ১০ হাজার টাকা জরিমানা
চট্টগ্রাম বিমানের টিকিটের লম্বা লাইন সড়কে।

চট্টগ্রাম বিমানের টিকিটের লম্বা লাইন সড়কে।

চট্টগ্রাম অফিস,

আবুধাবিসহ মধ্যপ্রাচ্যের বিভিন্ন গন্তব্যের প্রবাসীরা টিকিট কাটার জন্য ভিড় করছেন চট্টগ্রাম মহানগরীর ষোলশহরের বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের কার্যালয়ে। আজ বৃহস্পতিবার  সকাল থেকে যাত্রীদের  চাপ সামলাতে টিকিট প্রত্যাশীদের মূল ফটকের বাইরে লাইনে দাঁড়ানোর ব্যবস্থা করেছে কতৃপক্ষ। তবে বিমানের টিকেট কালোবাজারি হচ্ছে বলে অভিযোগ প্রবাসীদের। তবে অভিযোগ অস্বীকার করে বিমান অফিসের ম্যানেজার মীর আখতারুজ্জামান, ম্যানেজার,জানান, তারা সর্বোচ্চ চেষ্টা করছেন যাত্রীদের বিদেশ পাঠাতে।
বিমান বাংলাদেশের চট্টগ্রামের আঞ্চলিক অফিসে টিকেটের জন্য কয়েকশ’ যাত্রীকে দীর্ঘসময় লাইনে দাঁড়িয়ে অপেক্ষা করতে হচ্ছে। ভিসার মেয়াদ শেষ হয়ে যাচ্ছে, কিন্তু বিমান অফিসে গিয়ে টিকেট না পেয়ে ভোগান্তীতে পড়ছেন এসব যাত্রীরা।
কিন্তু কয়েকমাসের যাত্রীরা এক সাথে আসায় কিছুটা সমস্যা হচ্ছে জানিয়েছে কতৃপক্ষ। টিকেট সংকট থাকায় আগামী একমাস আবুধাবির টিকেট পাওয়া যাবেনা জানানো হয় বিমান অফিস থেকে।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST