ঘোষনা:
শিরোনাম :
অনিরাপদ আশ্রয় শেখ কামাল জাতীয় ক্রীড়া পরিষদ পুরস্কার পেয়েছেন নীলফামারীর মেয়ে দিয়া নীলফামারীতে চিকিৎসক ও কর্মকর্তা-কর্মচারীকে লাঞ্চনার প্রতিবাদে মানববন্ধন ও স্মারক লিপি প্রদান। নীলফামারীতে জ্বালানি তেলের দাম বৃদ্ধিতে চড়ম ভোগান্তিতে সাধারণ মানুষ নীলফামারীর আর্চার দিয়া পাচ্ছেন,শেখ কামাল জাতীয় ক্রীড়া পরিষদ পুরস্কার জিএম কাদেরের নেতৃত্বে এগিয়ে যাচ্ছে জাতীয় পার্টি বললেন,সংসদ সদস্য আদেল নীলফামারীতে আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে জমি দখলের অভিযোগ ডিমলায় শিশু নির্যাতন বিরোধী র‌্যালী ও আলোচনা সভা নীলফামারীতে চাঁদা না দেওয়ায় চলাচলের রাস্তা বন্ধ, তিন গ্রামের মানুষের দুর্ভোগে ডিমলায় ব্যবসায়িকে ১০ হাজার টাকা জরিমানা
নীলফামারীতে শিশু পরিবারে শিশুদের মাঝে শিক্ষা উপকরণ দিয়েছে দ্বীপ্তমান মানবউন্নয়ন ও সমাজকল্যাণ সংস্থা’র ।

নীলফামারীতে শিশু পরিবারে শিশুদের মাঝে শিক্ষা উপকরণ দিয়েছে দ্বীপ্তমান মানবউন্নয়ন ও সমাজকল্যাণ সংস্থা’র ।

 

মোমিন স্টাফ রিপোর্টার,
নীলফামারীতে দ্বীপ্তমান মানবউন্নয়ন ও সমাজকল্যাণ সংস্থা’র আয়োজনে নীলফামারী শিশু পরিবারের এতিম শিশুদের মাঝে শিক্ষা উপকরণ বিতরন করা হয়েছে।
বুধবার (০৯ সেপ্টেম্বর) বিকাল ৬ টার সময় নীলফামারীর শিশু পরিবারের এতিম শিশুদের শিক্ষা উপকরণ দ্বীপ্তমান পেন তুলে দেন সদর উপজেলার সমাজসেবা কর্মকর্তা মোঃ গোলাম রাব্বানী, নীলফামারী শিশু পরিবারের উপ-তত্বাবধায়ক নুর মোহাম্মদ ও দ্বীপ্তমান মানবউন্নয়ন ও সমাজকল্যাণ সংস্থার সভাপতি আব্দুল মোমিন। এছাড়াও এসময় উপস্থিত ছিলেন, আঃ মমিত, মোঃ আতিকুল ইসলাম, সুমন ইসলাম প্রমুখ সহ সংস্থার নেতাকর্মীরা।
নীলফামারী সদর উপজেলার সুযোগ্য সমাজসেবা কর্মকর্তা মোঃ গোলাম রাব্বানী তার বক্তব্যে বলেন, তোমরা আগামী দিনের ভবিষ্যৎ, তোমাদের ভালোভাবে লেখাপড়া করতে হবে। এছাড়াও তিনি শিশুদের ভালোমন্দ বিভিন্ন বিষয়ে খোঁজখবর নেন।
নীলফামারী শিশু পরিবারের উপ-তত্বাবধায়ক নুর মোহাম্মদ বলেন, দ্বীপ্তমান মানবউন্নয়ন ও সমাজকল্যাণ সংস্থা শিশুদের হাতে শিক্ষা উপকরণ তুলে দেয়ায় তাদের মুখে হাসি ফুটেছে। শিশুদের এই হাসি বৃথা যাবে না। তারা অনুপ্রাণিত হবে এবং তারা পড়াশোনায় মনোযোগী হবে।সংবাদ বিজ্ঞপ্তি ।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST