ঘোষনা:
শিরোনাম :
সাতক্ষীরায় ২০ মেট্রিক টন অপরিপক্ক আম জব্দের পর তা বিনষ্ট নীলফামারী সদর উপজলোর মনোনয়ন যাচাই শেষ, এক চেয়ারম্যান প্রার্থির মনোনয়ন অবৈধ নীলফামারীতে মহান মে দিবস পালিত নীলফামারীতে গচ্ছিত জামানত ও পি.এফ এর টাকা উদ্ধারের দাবীতে প্রোণ অফিস ঘেরাও। নীলফামারীতে সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ। নীলফামারী জলঢাকার পৌরসভায় নোভা বিজয়ী নীলফামারীর জলঢাকা উপ-নির্বাচনে বিএনপি প্রার্থির পক্ষে প্রচারণা, এমপির বিরুদ্ধে সংবাদ সম্মেলন। নীলফামারীতে সাংবাদিক নির্যাতনের ঘটনাকে ভিন্নখাতে প্রবাহিত করতে সাংবািদকের নামে থানায় মিথ্যা চাঁদাবাজি মামলা নীলফামারীতে সাংবাদিককে হামলার সুষ্ঠ বিচারের দাবীতে স্বারকলিপি প্রদান। নীলফামারীতে দীপ আই কেয়ার ফাউন্ডেশনে চক্ষু সেবা মাত্র একশত টাকায়
নীলফামারীতে শিশু পরিবারে শিশুদের মাঝে শিক্ষা উপকরণ দিয়েছে দ্বীপ্তমান মানবউন্নয়ন ও সমাজকল্যাণ সংস্থা’র ।

নীলফামারীতে শিশু পরিবারে শিশুদের মাঝে শিক্ষা উপকরণ দিয়েছে দ্বীপ্তমান মানবউন্নয়ন ও সমাজকল্যাণ সংস্থা’র ।

 

মোমিন স্টাফ রিপোর্টার,
নীলফামারীতে দ্বীপ্তমান মানবউন্নয়ন ও সমাজকল্যাণ সংস্থা’র আয়োজনে নীলফামারী শিশু পরিবারের এতিম শিশুদের মাঝে শিক্ষা উপকরণ বিতরন করা হয়েছে।
বুধবার (০৯ সেপ্টেম্বর) বিকাল ৬ টার সময় নীলফামারীর শিশু পরিবারের এতিম শিশুদের শিক্ষা উপকরণ দ্বীপ্তমান পেন তুলে দেন সদর উপজেলার সমাজসেবা কর্মকর্তা মোঃ গোলাম রাব্বানী, নীলফামারী শিশু পরিবারের উপ-তত্বাবধায়ক নুর মোহাম্মদ ও দ্বীপ্তমান মানবউন্নয়ন ও সমাজকল্যাণ সংস্থার সভাপতি আব্দুল মোমিন। এছাড়াও এসময় উপস্থিত ছিলেন, আঃ মমিত, মোঃ আতিকুল ইসলাম, সুমন ইসলাম প্রমুখ সহ সংস্থার নেতাকর্মীরা।
নীলফামারী সদর উপজেলার সুযোগ্য সমাজসেবা কর্মকর্তা মোঃ গোলাম রাব্বানী তার বক্তব্যে বলেন, তোমরা আগামী দিনের ভবিষ্যৎ, তোমাদের ভালোভাবে লেখাপড়া করতে হবে। এছাড়াও তিনি শিশুদের ভালোমন্দ বিভিন্ন বিষয়ে খোঁজখবর নেন।
নীলফামারী শিশু পরিবারের উপ-তত্বাবধায়ক নুর মোহাম্মদ বলেন, দ্বীপ্তমান মানবউন্নয়ন ও সমাজকল্যাণ সংস্থা শিশুদের হাতে শিক্ষা উপকরণ তুলে দেয়ায় তাদের মুখে হাসি ফুটেছে। শিশুদের এই হাসি বৃথা যাবে না। তারা অনুপ্রাণিত হবে এবং তারা পড়াশোনায় মনোযোগী হবে।সংবাদ বিজ্ঞপ্তি ।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST