ঘোষনা:
শিরোনাম :
কিশোরগঞ্জে গৃহহীনদের মাঝে জমিসহ ঘরের চাবি হস্তান্তর ডোমারে প্রধানমন্ত্রীর উপহারের ঘর নির্মাণে অনিয়মের তদন্ত নীলফামারীতে গৃহহীনদের মাঝে জমির দলিল সহ ঘরের চাবি হস্তান্তর। নীলফামারীতে আশ্রয়হীন ১২৫০ পরিবারের স্বপ্ন এখন সত্যি কিশোরগঞ্জ মডেল উচ্চ বিদ্যালয়ের রড চুরি- ধ্রুত চোরকে ছেড়ে দিল কর্তৃপক্ষ নীলফামারীতে শিক্ষার্থীদের মাঝে করোনার টিকা প্রয়োগ শুরু রাত পোহালেই ডিমলায় নতুন ঘরে উঠবেন ভূমিহীন গৃহহীন পরিবার ওয়ালটনের মিলিয়নিয়ার অফারে ফ্রিজ কিনে ১০ লক্ষ টাকা পেলেন জলঢাকার মতি টাঙ্গাইলে নতুন ৯২ জন করোনা শনাক্ত বাংলাদেশ সরকারের প্রথম অর্থ সচিবের স্ত্রী কুলসুম জামান আর নেই
নীলফামারীতে শিশু পরিবারে শিশুদের মাঝে শিক্ষা উপকরণ দিয়েছে দ্বীপ্তমান মানবউন্নয়ন ও সমাজকল্যাণ সংস্থা’র ।

নীলফামারীতে শিশু পরিবারে শিশুদের মাঝে শিক্ষা উপকরণ দিয়েছে দ্বীপ্তমান মানবউন্নয়ন ও সমাজকল্যাণ সংস্থা’র ।

 

মোমিন স্টাফ রিপোর্টার,
নীলফামারীতে দ্বীপ্তমান মানবউন্নয়ন ও সমাজকল্যাণ সংস্থা’র আয়োজনে নীলফামারী শিশু পরিবারের এতিম শিশুদের মাঝে শিক্ষা উপকরণ বিতরন করা হয়েছে।
বুধবার (০৯ সেপ্টেম্বর) বিকাল ৬ টার সময় নীলফামারীর শিশু পরিবারের এতিম শিশুদের শিক্ষা উপকরণ দ্বীপ্তমান পেন তুলে দেন সদর উপজেলার সমাজসেবা কর্মকর্তা মোঃ গোলাম রাব্বানী, নীলফামারী শিশু পরিবারের উপ-তত্বাবধায়ক নুর মোহাম্মদ ও দ্বীপ্তমান মানবউন্নয়ন ও সমাজকল্যাণ সংস্থার সভাপতি আব্দুল মোমিন। এছাড়াও এসময় উপস্থিত ছিলেন, আঃ মমিত, মোঃ আতিকুল ইসলাম, সুমন ইসলাম প্রমুখ সহ সংস্থার নেতাকর্মীরা।
নীলফামারী সদর উপজেলার সুযোগ্য সমাজসেবা কর্মকর্তা মোঃ গোলাম রাব্বানী তার বক্তব্যে বলেন, তোমরা আগামী দিনের ভবিষ্যৎ, তোমাদের ভালোভাবে লেখাপড়া করতে হবে। এছাড়াও তিনি শিশুদের ভালোমন্দ বিভিন্ন বিষয়ে খোঁজখবর নেন।
নীলফামারী শিশু পরিবারের উপ-তত্বাবধায়ক নুর মোহাম্মদ বলেন, দ্বীপ্তমান মানবউন্নয়ন ও সমাজকল্যাণ সংস্থা শিশুদের হাতে শিক্ষা উপকরণ তুলে দেয়ায় তাদের মুখে হাসি ফুটেছে। শিশুদের এই হাসি বৃথা যাবে না। তারা অনুপ্রাণিত হবে এবং তারা পড়াশোনায় মনোযোগী হবে।সংবাদ বিজ্ঞপ্তি ।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST