ঘোষনা:
শিরোনাম :
বরিশালের বিশিষ্ট শিক্ষাবিদ, হানিফ রাজধানীর ইবনেসিনা হাসপাতালে মৃত্যু বরন করেন। ডোমারে রাস্তার গাছ কাটার অভিযোগ। চট্টগ্রাম কারাগারে বন্দিকে হত্যা চেষ্টার অভিযোগে জেল সুপারসহ ৪ জনের বিরুদ্ধে মামলা। রংপুরে নর্দাণ মেডিকেল কলেজ পরিচালকদের অবরুদ্ধ করেছে শিক্ষার্থীরা। কিশোরগঞ্জে নদীর বুক জুড়ে সবুজের সমারোহ। ডোমারে নববধূঁকে অপহরণের পর ধর্ষণ, গ্রেফতার-২ চট্টগ্রামে উচ্ছেদের মুখে লালদিয়ার চর ছাড়ছেন হাজারো পরিবার। কিশোরগঞ্জে নদীর বুক জুড়ে গাইবান্ধার আওয়ামী লীগ নেতার খুনিদের গ্রেপ্তারের দাবিতে সড়ক অবরোধ ও বিক্ষোভ মিছিল। ডোমারে শিক্ষানবীশ আইনজীবির বিরুদ্ধে রাস্তার গাছ কাটার অভিযোগ
করোনার কবলে ক্রীড়া প্রতিমন্ত্রী রাসেল।

করোনার কবলে ক্রীড়া প্রতিমন্ত্রী রাসেল।

ঢাকা প্রতিবেদক,
প্রাণঘাতী করোনাভাইরাসে আক্রান্ত হয়ে বাসায় কোয়ারেন্টাইনে আছেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল। তার মন্ত্রণালয়ের একজন কর্মকর্তা এ তথ্য নিশ্চিত করেছেন।

জাতীয় সংসদের চলমান বিশেষ অধিবেশন উপলক্ষে নমুনা পরীক্ষায় রোববার (১৫ নভেম্বর) তার করোনাভাইরাস পজিটিভ রিপোর্ট আসে।এ প্রসঙ্গে ক্রীড়া মন্ত্রণালয়ের একজন কর্মকর্তা বলেন, শনিবার তার নমুনা সংগ্রহ করা হয় এবং রোববার ফল পজিটিভ আসে।ক্রীড়া প্রতিমন্ত্রী রাসেলের শারীরিক কোনো জটিলতা না থাকায় চিকিৎসকের পরামর্শ নিয়ে তিনি বাসাতেই কোয়ারেন্টাইনে আছেন।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST