ঘোষনা:
শিরোনাম :
সাতক্ষীরায় ২০ মেট্রিক টন অপরিপক্ক আম জব্দের পর তা বিনষ্ট নীলফামারী সদর উপজলোর মনোনয়ন যাচাই শেষ, এক চেয়ারম্যান প্রার্থির মনোনয়ন অবৈধ নীলফামারীতে মহান মে দিবস পালিত নীলফামারীতে গচ্ছিত জামানত ও পি.এফ এর টাকা উদ্ধারের দাবীতে প্রোণ অফিস ঘেরাও। নীলফামারীতে সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ। নীলফামারী জলঢাকার পৌরসভায় নোভা বিজয়ী নীলফামারীর জলঢাকা উপ-নির্বাচনে বিএনপি প্রার্থির পক্ষে প্রচারণা, এমপির বিরুদ্ধে সংবাদ সম্মেলন। নীলফামারীতে সাংবাদিক নির্যাতনের ঘটনাকে ভিন্নখাতে প্রবাহিত করতে সাংবািদকের নামে থানায় মিথ্যা চাঁদাবাজি মামলা নীলফামারীতে সাংবাদিককে হামলার সুষ্ঠ বিচারের দাবীতে স্বারকলিপি প্রদান। নীলফামারীতে দীপ আই কেয়ার ফাউন্ডেশনে চক্ষু সেবা মাত্র একশত টাকায়
নীলফামারীতে অটোরিকশা ও নৈশ কোচের মুখোমুখি সংঘর্ষে নিহত ১ আহত ১১।

নীলফামারীতে অটোরিকশা ও নৈশ কোচের মুখোমুখি সংঘর্ষে নিহত ১ আহত ১১।

মোঃ হারুন উর রশিদ,স্টাফ রিপোর্টার,
নীলফামারীতে নৈশকোচ ও অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে মশিউর রহমান (৪০) নামের এক যাত্রী নিহত হয়েছে। শনিবার (২৭ ফেব্রুয়ারী) সকালে নীলফামারী-সৈয়দপুর সড়কের সংগলশী কামারপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। আহতরা সকলেই উত্তরা ইপিজেডের বিভিন্ন কারখানায় কর্মরত শ্রমিক ছিলেন।
এ ঘটনায় আরো ১১ যাত্রী আহত হয়েছেন। পুলিশ ও প্রতক্ষ্যদর্শীরা জানায়, সকালের দিকে জেলা শহর থেকে ১২জন শ্রমিক নিয়ে একটি অটোরিক্সা উত্তরা ইপিজেডে যাওয়ার পথে ওই এলাকায় ঢাকা থেকে ছেড়ে আসা নৈশ কোচ জিসা পরিবহনের সাথে মুখোমুখি সংঘর্ষে অটোরিকশার যাত্রীরা সড়কে ছিটকে পড়ে এবং অটোরিশাটি ধুমড়েমুচরে যায়। নিহত মশিউর রহমান জেলা সদরের ইটাখোলা ইউনিয়নের কানিয়ালখাতা মুন্সিপাড়া গ্রামের আব্দুস সাত্তারের ছেলে। সদর থানার এস আই পরিতোশ বর্মন এ তথ্য নিশ্চিত করেন।
আহতদের মধ্যে বেবী আকতার (২৮), শাহিনা বেগম (২৫) ও ইলিয়াস হোসেনের (২৮) অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদের প্রাথামিক চিকিৎসা দিয়ে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।
বর্তমানে সাত নারী শ্রমিকসহ আটজন শ্রমিক হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। এরা হলো বানু বেগম (৩০), মাহমদুা বেগম (৩০), নুরনাহার (২৫), রোমানা বেগম (২৫), মোসলেমা (২৮), জেরিন (২০), রতন (৩৪) ও সোহেল রানা (২৫)।
খবর পেয়ে, পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা স্থানীয় লোকজনের সহযোগিতায় আহতদের উদ্ধার করে নীলফামারী জেনারেল হাসাপাতালে নিলে শ্রমিক মশিউর রহমানের মৃত্যু হয়।
হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) ডা. অমল রায় বলেন, শ্রমিক মশিউর রহমান হাসপাতালের জরুরী বিভাগে মারা যান।
নীলফামারী সদর থানা ওসি (তদন্ত) মো. মাহমুদ উন নবী বলেন, ঘটনাস্থল থেকে ধুমড়েমুচরে যাওয়া অটোরিক্সা এবং হাসপাতাল থেকে নিহত মশিউর রহমানের মরদেহ উদ্ধার করে থানায় নেওয়া হয়েছে। নৈশ কোচটি আটক করা হয়েছে তবে চালক, সুপারভাইজার এবং হেলপার পলতাক রয়েছে।
তিনি আরও বলেন, এঘটনায় এখনও কেউ কোন অভিযোগ দায়ের করেনি। অভিযোগ দায়ের হলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST