ঘোষনা:
শিরোনাম :
পদ্মা সেতু হওয়ায় বিএনপি উদভ্রান্তের মত কথা বলছে,চট্টগ্রামে তথ্য ও সম্প্রচারমন্ত্রী বানভাসি মানুষের পাসে লিয়ন চৌধুরী নীলফামারীতে মধ্য রাতে মাতলামি; প্রতিবাদ করায় গুরুতর রগকাটা জখম, থানায় এজাহার। নীলফামারীতে এক মাস ব্যাপি পুনাক তাঁত শিল্প ও পণ্য মেলার শুভ উদ্বোধন পাহাড়ে সন্ত্রাস দমনে এপিবিএন’র টহল শুরু শিক্ষক হত্যা ও কলেজ অধ্যক্ষকে নির্যাতনের প্রতিবাদে নীলফামারীতে মানববন্ধন ও স্মারকলিপি প্রদান। আওয়ামীলীগ হিন্দুদের দল, ভারতের চর এসব ট্যাবলেটে এখন আর কাজ হয়না,তথ্যমন্ত্রী হলি আর্টিজানে জঙ্গি হামলায় ৬ বছর পূর্তিতে,কূটনীতিকরা নিহতদের প্রতি গভীর শ্রদ্ধা বিকেএসপিতে ব্লু খেতাব অর্জন,দেশসেরা নারী আরচার নীলফামারীর দিয়া সিদ্দিকী জাতি হিসেবে আমাদের সক্ষমতাকে সবসময় অবমূল্যায়ন করে সমালোচকরা বললেন,প্রধানমন্ত্রী
নীলফামারীতে অটোরিকশা ও নৈশ কোচের মুখোমুখি সংঘর্ষে নিহত ১ আহত ১১।

নীলফামারীতে অটোরিকশা ও নৈশ কোচের মুখোমুখি সংঘর্ষে নিহত ১ আহত ১১।

মোঃ হারুন উর রশিদ,স্টাফ রিপোর্টার,
নীলফামারীতে নৈশকোচ ও অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে মশিউর রহমান (৪০) নামের এক যাত্রী নিহত হয়েছে। শনিবার (২৭ ফেব্রুয়ারী) সকালে নীলফামারী-সৈয়দপুর সড়কের সংগলশী কামারপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। আহতরা সকলেই উত্তরা ইপিজেডের বিভিন্ন কারখানায় কর্মরত শ্রমিক ছিলেন।
এ ঘটনায় আরো ১১ যাত্রী আহত হয়েছেন। পুলিশ ও প্রতক্ষ্যদর্শীরা জানায়, সকালের দিকে জেলা শহর থেকে ১২জন শ্রমিক নিয়ে একটি অটোরিক্সা উত্তরা ইপিজেডে যাওয়ার পথে ওই এলাকায় ঢাকা থেকে ছেড়ে আসা নৈশ কোচ জিসা পরিবহনের সাথে মুখোমুখি সংঘর্ষে অটোরিকশার যাত্রীরা সড়কে ছিটকে পড়ে এবং অটোরিশাটি ধুমড়েমুচরে যায়। নিহত মশিউর রহমান জেলা সদরের ইটাখোলা ইউনিয়নের কানিয়ালখাতা মুন্সিপাড়া গ্রামের আব্দুস সাত্তারের ছেলে। সদর থানার এস আই পরিতোশ বর্মন এ তথ্য নিশ্চিত করেন।
আহতদের মধ্যে বেবী আকতার (২৮), শাহিনা বেগম (২৫) ও ইলিয়াস হোসেনের (২৮) অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদের প্রাথামিক চিকিৎসা দিয়ে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।
বর্তমানে সাত নারী শ্রমিকসহ আটজন শ্রমিক হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। এরা হলো বানু বেগম (৩০), মাহমদুা বেগম (৩০), নুরনাহার (২৫), রোমানা বেগম (২৫), মোসলেমা (২৮), জেরিন (২০), রতন (৩৪) ও সোহেল রানা (২৫)।
খবর পেয়ে, পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা স্থানীয় লোকজনের সহযোগিতায় আহতদের উদ্ধার করে নীলফামারী জেনারেল হাসাপাতালে নিলে শ্রমিক মশিউর রহমানের মৃত্যু হয়।
হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) ডা. অমল রায় বলেন, শ্রমিক মশিউর রহমান হাসপাতালের জরুরী বিভাগে মারা যান।
নীলফামারী সদর থানা ওসি (তদন্ত) মো. মাহমুদ উন নবী বলেন, ঘটনাস্থল থেকে ধুমড়েমুচরে যাওয়া অটোরিক্সা এবং হাসপাতাল থেকে নিহত মশিউর রহমানের মরদেহ উদ্ধার করে থানায় নেওয়া হয়েছে। নৈশ কোচটি আটক করা হয়েছে তবে চালক, সুপারভাইজার এবং হেলপার পলতাক রয়েছে।
তিনি আরও বলেন, এঘটনায় এখনও কেউ কোন অভিযোগ দায়ের করেনি। অভিযোগ দায়ের হলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST