ঘোষনা:
শিরোনাম :
সাতক্ষীরায় ২০ মেট্রিক টন অপরিপক্ক আম জব্দের পর তা বিনষ্ট নীলফামারী সদর উপজলোর মনোনয়ন যাচাই শেষ, এক চেয়ারম্যান প্রার্থির মনোনয়ন অবৈধ নীলফামারীতে মহান মে দিবস পালিত নীলফামারীতে গচ্ছিত জামানত ও পি.এফ এর টাকা উদ্ধারের দাবীতে প্রোণ অফিস ঘেরাও। নীলফামারীতে সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ। নীলফামারী জলঢাকার পৌরসভায় নোভা বিজয়ী নীলফামারীর জলঢাকা উপ-নির্বাচনে বিএনপি প্রার্থির পক্ষে প্রচারণা, এমপির বিরুদ্ধে সংবাদ সম্মেলন। নীলফামারীতে সাংবাদিক নির্যাতনের ঘটনাকে ভিন্নখাতে প্রবাহিত করতে সাংবািদকের নামে থানায় মিথ্যা চাঁদাবাজি মামলা নীলফামারীতে সাংবাদিককে হামলার সুষ্ঠ বিচারের দাবীতে স্বারকলিপি প্রদান। নীলফামারীতে দীপ আই কেয়ার ফাউন্ডেশনে চক্ষু সেবা মাত্র একশত টাকায়
বাবুনগরীর প্রেস সচিব ইনামুল হাসান ফারুকীর ৯ দিনের রিমান্ড মঞ্জর

বাবুনগরীর প্রেস সচিব ইনামুল হাসান ফারুকীর ৯ দিনের রিমান্ড মঞ্জর

বাবুনগরীর প্রেস সচিব ইনামুল হাসান ফারুকীর ৯ দিনের রিমান্ড

চট্টগ্রাম প্রতিবেদক,
চট্টগ্রামে হেফাজত নেতা বাবুনগরীর প্রেস সচিব ইনামুল হাসান ফারুকীর ৯ দিনের রিমান্ড মঞ্জর করেছে আদালত।আজ বুধবার চট্টগ্রামের অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট এই আদেশ দেন।
চট্টগ্রামের হাটহাজারীতে সহিংসতার দুই মামলায় হেফাজতে ইসলামের আহ্বায়ক জুনায়েদ বাবুনগরীর প্রেস সচিব ইনামুল হাসান ফারুকীর ৯ দিনের রিমান্ড মঞ্জর করেছেন আদালত। পুলিশের আবেদনের পরিপ্রেক্ষিতে বুধবার চট্টগ্রামের অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ফরিদা ইয়াসমিন শুনানি শেষে এই আদেশ দেন।
এর আগে আরেক মামলায় চার দিনের রিমান্ড শেষে ফারুকীকে আদালতে হাজির করে পুলিশ। ২১ মে রাতে র্যা ব হাটহাজারীর ফতেয়াবাদ থেকে ফারুকীকে গ্রেপ্তার করে। তিনি বাবুনগরীর পক্ষ থেকে হেফাজতের বিবৃতি ও প্রেস বিজ্ঞপ্তি পাঠাতেন। তিনি হাটহাজারী উপজেলা হেফাজতের প্রচার সম্পাদক ছিলেন।
ফারুকী হেফাজতের সাবেক আমির আল্লামা শাহ আহমদ শফীকে হত্যার অভিযোগে করা মামলার আসামি। এ ছাড়া তাঁর বিরুদ্ধে হাটহাজারী থানা ভবন, ভূমি অফিস ভাঙচুর ও অগ্নিসংযোগের ঘটনায় মামলা আছে।
কোর্ট পরিদর্শক হুমায়ুন কবির জানান, হাটহাজারীতে সহিংসতার দুই মামলায় আসামি ইনামুল হাসান ফারুকীকে জিজ্ঞাসাবাদ করতে পুলিশ ১০ দিন করে ২০ দিনের রিমান্ড আবেদন করে। শুনানি শেষে আদালত এক মামলায় পাঁচ দিন এবং আরেক মামলায় চার দিনের রিমান্ড মঞ্জর করেন।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST