ঘোষনা:
শিরোনাম :
সাতক্ষীরায় ২০ মেট্রিক টন অপরিপক্ক আম জব্দের পর তা বিনষ্ট নীলফামারী সদর উপজলোর মনোনয়ন যাচাই শেষ, এক চেয়ারম্যান প্রার্থির মনোনয়ন অবৈধ নীলফামারীতে মহান মে দিবস পালিত নীলফামারীতে গচ্ছিত জামানত ও পি.এফ এর টাকা উদ্ধারের দাবীতে প্রোণ অফিস ঘেরাও। নীলফামারীতে সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ। নীলফামারী জলঢাকার পৌরসভায় নোভা বিজয়ী নীলফামারীর জলঢাকা উপ-নির্বাচনে বিএনপি প্রার্থির পক্ষে প্রচারণা, এমপির বিরুদ্ধে সংবাদ সম্মেলন। নীলফামারীতে সাংবাদিক নির্যাতনের ঘটনাকে ভিন্নখাতে প্রবাহিত করতে সাংবািদকের নামে থানায় মিথ্যা চাঁদাবাজি মামলা নীলফামারীতে সাংবাদিককে হামলার সুষ্ঠ বিচারের দাবীতে স্বারকলিপি প্রদান। নীলফামারীতে দীপ আই কেয়ার ফাউন্ডেশনে চক্ষু সেবা মাত্র একশত টাকায়
অসহায় মানুষের মাঝে আমি নিজেকে বিলিয়ে দিবো; চেয়ারম্যান পদপ্রার্থী লালু

অসহায় মানুষের মাঝে আমি নিজেকে বিলিয়ে দিবো; চেয়ারম্যান পদপ্রার্থী লালু

কুন্দপুকুর ইউপির নৌকার মাঝি হতে চান চেয়ারম্যান পদপ্রার্থী, ইউনিয়ন আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মোঃ সাইয়েদুজ্জামান লালু।

মোঃ হারুন উর রশিদ,স্টাফ রিপোর্টার,
মাননীয় প্রধানমন্ত্রীর আইটি বিষয়ক উপদেষ্টা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুযোগ্য পুত্র সজিব ওয়াজেদ জয় প্রযুক্তির ব্যবহার করে যেভাবে দেশকে উন্নয়নের রোলমডেল হিসেবে উন্নীত করেছে, ঠিক তেমনিভাবে আমি আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে আমার প্রচারণা চালিয়ে যাবো বলেছেন, চেয়ারম্যান পদপ্রার্থী, কুন্দপুকুর ইউনিয়ন আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মোঃ সাইয়েদুজ্জামান লালু।

রবিবার (১২ সেপ্টেম্বর/২১) সন্ধায় সদর উপজেলার ১০ নং কুন্দপুকুর ইউনিয়নের আবুল চেয়ারম্যান পাড়া (পূর্ব শালহাটি) এলাকায় তার নিজস্ব প্রতিষ্ঠান নেহার এ্যাগ্রো খামারে ওই ইউনিয়নে নৌকার মাঝি হওয়ার প্রত্যাশা নিয়ে তরুণদের সাথে মতবিনিময় সভায় এসব কথা বলেন তিনি।

বিশিষ্ট ব্যাবসায়ী চেয়ারম্যান প্রার্থী সাইয়েদুজ্জামান লালু বলেন, তারুন্যের অহংকার, সাবেক সাংস্কৃতিক বিষয়ক মন্ত্রী ও নীলফামারী-২ আসনের সাংসদ আসাদুজ্জামান নুর এমপি যেভাবে যুব সমাজকে নিয়ে নীলফামারীকে আওয়ামী লীগের ঘাটি তৈরি করেছেন সেভাবেই যুব সমাজকে নিয়ে সততার সাথে আমি আমার ইউনিয়নকে আওয়ামী লীগের ঘাটিতে রুপান্তর করতে চাই এবং সেইলক্ষে নিঃস্বার্থ ভাবে প্রচারণার কার্যক্রম চালিয়ে যাবো। সেইসাথে সামাজিক যোগাযোগ মাধ্যমে লালু সমর্থক গ্রুপে নির্বাচনী প্রচারণা হিসেবে বিভিন্ন সচেতনতা মুলক পোস্ট আপলোড করবে আমার সমর্থক গোষ্ঠী।

চেয়ারম্যান প্রার্থী আরও বলেন, আমার বাবা সাবেক কুন্দপুকুর ইউপি চেয়ারম্যান প্রয়াত মোঃ আবুল হোসেন জেলা আওয়ামী লীগের একজন বলিষ্ঠ কন্ঠস্বর ছিলেন। আমরা আওয়ামী লীগ পরিবার। আমি দীর্ঘ দিন ধরে আওয়ামী লীগের সাথে থেকে কাজ করছি। অসহায় দরিদ্র মানুষদের দুয়ারে দুয়ারে গিয়ে তাদের বিভিন্ন ভাবে সার্বিক সহযোগীতা করেছি। আগামী দিনেও সহযোগীতা করে যাবো।

চেয়ারম্যান প্রার্থী লালু বলেন, আপনারা সকলেই জানেন শিক্ষা প্রতিষ্ঠান খোলার ঘোষণার সাথে সাথেই মাটি ও মানুষের নেতা সাবেক মন্ত্রী আসাদুজ্জামান নুর এমপি’র নির্দেশে এবং সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ ওয়াদুদ রহমানের তত্বাবধানে প্রায় ৬ শতাধীক স্কুলের সৌচাগার পরিস্কার করা হয়েছে। সেই কার্যক্রমে সম্পৃক্ত থাকতে পেরে আমি নিজেকে গর্বিত মনে করি। এর পুরোটাই সম্ভব হয়েছে যুব সামাজের জন্য। তাই আমি প্রচারণার ক্ষেত্রে তরুণদের প্রাধান্য দিয়েছি।

তিনি আরও বলেন, এই ইউনিয়নে আমাকে নৌকার মাঝি হিসেবে নির্বাচিত করা হলে, অসহায় দরিদ্র মানুষের মাঝে আমি নিজেকে বিলিয়ে দিবো। শোষিত, বঞ্চিত, দুঃখি মানুষদের অধিকার রক্ষায় সর্বোস্ব দিয়ে চেষ্টা করবো। তাই আসন্ন কুন্দপুকুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার মাঝি হয়ে জনমানুষের সেবা করতে সকলের কাছে দোয়া চেয়েছেন মোঃ সাইয়েদুজ্জামান লালু।

এসময় সভায় চেয়ারম্যান পদপ্রার্থী ও নৌকা মার্কা প্রত্যাশী মোঃ সাইয়েদুজ্জামান লালুর সমর্থক গোষ্ঠীর শত শত যুবক সদস্য উপস্থিত থেকে তার সাথে একাত্ত্বতা প্রকাশ করেন।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST