ঘোষনা:
শিরোনাম :
সাতক্ষীরায় ২০ মেট্রিক টন অপরিপক্ক আম জব্দের পর তা বিনষ্ট নীলফামারী সদর উপজলোর মনোনয়ন যাচাই শেষ, এক চেয়ারম্যান প্রার্থির মনোনয়ন অবৈধ নীলফামারীতে মহান মে দিবস পালিত নীলফামারীতে গচ্ছিত জামানত ও পি.এফ এর টাকা উদ্ধারের দাবীতে প্রোণ অফিস ঘেরাও। নীলফামারীতে সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ। নীলফামারী জলঢাকার পৌরসভায় নোভা বিজয়ী নীলফামারীর জলঢাকা উপ-নির্বাচনে বিএনপি প্রার্থির পক্ষে প্রচারণা, এমপির বিরুদ্ধে সংবাদ সম্মেলন। নীলফামারীতে সাংবাদিক নির্যাতনের ঘটনাকে ভিন্নখাতে প্রবাহিত করতে সাংবািদকের নামে থানায় মিথ্যা চাঁদাবাজি মামলা নীলফামারীতে সাংবাদিককে হামলার সুষ্ঠ বিচারের দাবীতে স্বারকলিপি প্রদান। নীলফামারীতে দীপ আই কেয়ার ফাউন্ডেশনে চক্ষু সেবা মাত্র একশত টাকায়
শেখ হাসিনা সরকারের পতন না হলে,খালেদা জিয়ার মুক্তি হবে না,গয়েশ্বর চন্দ্র রায়

শেখ হাসিনা সরকারের পতন না হলে,খালেদা জিয়ার মুক্তি হবে না,গয়েশ্বর চন্দ্র রায়

খুলনায় শেখ হাসিনা সরকারের পতন না হলে,খালেদা জিয়ার মুক্তি হবে না,গয়েশ্বর চন্দ্র রায়

খুলনা প্রতিবেদক,
বিএনপি’র স্থায়ী কমিটির সদস্য বাবু গয়েশ্বর চন্দ্র রায় খুলনার ডুমুরিয়া উপজেলার ফুটবল মাঠের সমাবেশে বলেছেন, শেখ হাসিনা সরকারের পতন ঘটিয়ে তাকে জেলে পাঠানো না হলে খালেদা জিয়ার মুক্তি হবে না এবং তাকে উন্নত চিকিৎসার জন্য বিদেশে পাঠানো সম্ভব হবে না। তিনি আরো বলেন, সরকারের মন্ত্রী আমলারা বিদেশে যেসব টাকা পাচার করেছে তা দেশে ফিরিয়ে আনা হবে বিএনপি ক্ষমতায় আসবে।
খুলনা জেলা ও মহানগর বিএনপি’র যৌথ উদ্যোগে ডুমুরিয়ার গুটুদিয়ার জনসমাবেশ প্রধান অতিথি হিসেবে বক্তৃতা রাখেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়। সভায় সভাপতিত্ব করেন জেলা বিএনপি’র আহবায়ক আমির এজাজ খান। জনসভায় কেন্দ্রীয় বিএনপি নেতা মশিউর রহমান, আজিজুল বারী হেলাল ও অ্যাডভোকেট শফিকুল আলম মনা বক্তৃতা করেন।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST