ঘোষনা:
শিরোনাম :
সাতক্ষীরায় ২০ মেট্রিক টন অপরিপক্ক আম জব্দের পর তা বিনষ্ট নীলফামারী সদর উপজলোর মনোনয়ন যাচাই শেষ, এক চেয়ারম্যান প্রার্থির মনোনয়ন অবৈধ নীলফামারীতে মহান মে দিবস পালিত নীলফামারীতে গচ্ছিত জামানত ও পি.এফ এর টাকা উদ্ধারের দাবীতে প্রোণ অফিস ঘেরাও। নীলফামারীতে সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ। নীলফামারী জলঢাকার পৌরসভায় নোভা বিজয়ী নীলফামারীর জলঢাকা উপ-নির্বাচনে বিএনপি প্রার্থির পক্ষে প্রচারণা, এমপির বিরুদ্ধে সংবাদ সম্মেলন। নীলফামারীতে সাংবাদিক নির্যাতনের ঘটনাকে ভিন্নখাতে প্রবাহিত করতে সাংবািদকের নামে থানায় মিথ্যা চাঁদাবাজি মামলা নীলফামারীতে সাংবাদিককে হামলার সুষ্ঠ বিচারের দাবীতে স্বারকলিপি প্রদান। নীলফামারীতে দীপ আই কেয়ার ফাউন্ডেশনে চক্ষু সেবা মাত্র একশত টাকায়
নীলফামারীর কিশোরগঞ্জে বঙ্গবন্ধু বঙ্গমাতার ছবি ছাড়াই খেলার উদ্বোধন

নীলফামারীর কিশোরগঞ্জে বঙ্গবন্ধু বঙ্গমাতার ছবি ছাড়াই খেলার উদ্বোধন

নীলফামারীর কিশোরগঞ্জে বঙ্গবন্ধু বঙ্গমাতার ছবি ছাড়াই খেলার উদ্বোধন

স্টাফ রিপোর্টার,
নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার প্রাথমিক শিক্ষা অফিসের আয়োজনে উপজেলা পর্যায়ে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট খেলার উদ্বোধনী খেলায় ষ্টেজ,মাইক,ব্যানার,বঙ্গবন্ধু ও বঙ্গমাতার ছবি ছাড়াই উদ্বোধন করা হয়েছে। বঙ্গবন্ধু ও বঙ্গমাতার ছবি ব্যবহার না করায় জনমনে আলোচনার ঝড় উঠেছে।
আজ মঙ্গলবার(২৬ জুলাই/২২) সকালে উপজেলা শিক্ষা অফিসের আয়োজনে স্থানীয় ষ্টেডিয়াম মাঠে উপজেলা পর্যায়ে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা খেলার উদ্বোধনী অনুষ্ঠানের কথা থাকলেও তা উপেক্ষা করে নিজের মন মত খেলার আয়োজন করে উপজেলা শিক্ষা অফিস। উদ্বোধনী খেলার মাঠে উপজেলা প্রশাসন,উপজেলা আওয়ামী লীগসহ খেলা পরিচালনা কমিটির কোন ব্যক্তিকেই চোঁখে পড়েনি। বিভিন্ন ইউনিয়ন থেকে আসা স্কুলের শিক্ষকদের বসার জন্য নেয়া হয়নি কোন উদ্যোগ। তবে উপজেলা প্রশাসন আয়োজিত টি-১০ ক্রিকেট টুর্ণামেন্টের মাইক ও চেয়ার ব্যবহার করে কোনমতে দায় সেরেছে উপজেলা শিক্ষা অফিসার শরিফা আখতার। উপজেলা সহকারী শিক্ষা অফিসারগণ জানান কর্তার ইচ্ছায় কর্ম। মাঠে বঙ্গবন্ধু ও বঙ্গমাতার ছবি ব্যবহার না করায় উপজেলা আওয়ামী লীগের সভাপতিও অসন্তোষ প্রকাশ করেছেন।
উপজেলা শিক্ষা কমিটির সদস্য শিক্ষক আজহারুল ইসলাম আল আজাদ খেলার বিচারক সারি থেকে উঠে খেলা পরিচালনা কমিটির বিরুদ্ধে জোড় প্রতিবাদ করেন। তিনি বলেন আজকে খেলার কোন আয়োজন করা হয়নি।
জেলা শিক্ষা অফিসার নবেজ উদ্দিন সরকার বলেন,খেলার আয়োজনে অবশ্যই বরাদ্দ আছে। কেন শিক্ষা অফিসার এ আয়োজনে ত্রæটি করেছে তা এখন বলতে পারছি না। আমি একটি নিয়োগ পরীক্ষার ভাইবা বোর্ডে আছি।
উপজেলা নির্বাহী অফিসার নূর-ই আলম সিদ্দিকী বলেন,কি কারণে খেলার মাঠে ব্যানার, বঙ্গবন্ধু ও বঙ্গমাতার ছবি ব্যবহার করা হয়নি তা জানার চেষ্টা করছি।
উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার শরিফা আখতার বলেন,আমাদের আরো খেলা আছে। মাঠে ষ্টেজ,ব্যানার,মাইক, বঙ্গবন্ধু ও বঙ্গমাতার ছবি রাখার বিষয়ে প্রক্রিয়াধীন আছে।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST