ঘোষনা:
শিরোনাম :
নীলফামারীতে পুলিশ সুপারের সাথে হিন্দু ধর্মালম্বীদের মতবিনিময় নীলফামারীতে সামাজিক-সম্প্রীতি সমাবেশ হয়েছে। ডিমলায় কৃষক সমাবেশ ও আলোচনা সভা নীলফামারীতে ডিজি কেয়ার ডায়াগনস্টিক সেন্টারে ভুল রিপোর্ট প্রদান, সিভিল সার্জনের কাছে লিখিত অভিযোগ। সাফের ইতিহাসে নতুন ইতিহাস গড়লেন সাবিনা কৃষ্ণারা ডিমলায় সড়ক দূঘর্টনায় ভিক্ষুকের মৃত্যু নীলফামারীতে চিরকুট লিখে আত্মহত্যা-স্বামী-সহ ৪ জনের নামে মামলা,স্বামী গ্রেফতার নীলফামারী সৈয়দপুরে পরিবারের অত্যাচারে সুইসাইড নোট লিখে গৃহবধূর আত্নহত্যা নীলফামারীতে বহুল প্রচারিত যুগের আলো পত্রিকার ৩০ তম প্রতিষ্ঠা বার্ষিকী। ডিমলায় সাংবাদিককে পেটালেন শিক্ষক স্বদেশ
নীলফামারীর কিশোরগঞ্জে বঙ্গবন্ধু বঙ্গমাতার ছবি ছাড়াই খেলার উদ্বোধন

নীলফামারীর কিশোরগঞ্জে বঙ্গবন্ধু বঙ্গমাতার ছবি ছাড়াই খেলার উদ্বোধন

নীলফামারীর কিশোরগঞ্জে বঙ্গবন্ধু বঙ্গমাতার ছবি ছাড়াই খেলার উদ্বোধন

স্টাফ রিপোর্টার,
নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার প্রাথমিক শিক্ষা অফিসের আয়োজনে উপজেলা পর্যায়ে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট খেলার উদ্বোধনী খেলায় ষ্টেজ,মাইক,ব্যানার,বঙ্গবন্ধু ও বঙ্গমাতার ছবি ছাড়াই উদ্বোধন করা হয়েছে। বঙ্গবন্ধু ও বঙ্গমাতার ছবি ব্যবহার না করায় জনমনে আলোচনার ঝড় উঠেছে।
আজ মঙ্গলবার(২৬ জুলাই/২২) সকালে উপজেলা শিক্ষা অফিসের আয়োজনে স্থানীয় ষ্টেডিয়াম মাঠে উপজেলা পর্যায়ে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা খেলার উদ্বোধনী অনুষ্ঠানের কথা থাকলেও তা উপেক্ষা করে নিজের মন মত খেলার আয়োজন করে উপজেলা শিক্ষা অফিস। উদ্বোধনী খেলার মাঠে উপজেলা প্রশাসন,উপজেলা আওয়ামী লীগসহ খেলা পরিচালনা কমিটির কোন ব্যক্তিকেই চোঁখে পড়েনি। বিভিন্ন ইউনিয়ন থেকে আসা স্কুলের শিক্ষকদের বসার জন্য নেয়া হয়নি কোন উদ্যোগ। তবে উপজেলা প্রশাসন আয়োজিত টি-১০ ক্রিকেট টুর্ণামেন্টের মাইক ও চেয়ার ব্যবহার করে কোনমতে দায় সেরেছে উপজেলা শিক্ষা অফিসার শরিফা আখতার। উপজেলা সহকারী শিক্ষা অফিসারগণ জানান কর্তার ইচ্ছায় কর্ম। মাঠে বঙ্গবন্ধু ও বঙ্গমাতার ছবি ব্যবহার না করায় উপজেলা আওয়ামী লীগের সভাপতিও অসন্তোষ প্রকাশ করেছেন।
উপজেলা শিক্ষা কমিটির সদস্য শিক্ষক আজহারুল ইসলাম আল আজাদ খেলার বিচারক সারি থেকে উঠে খেলা পরিচালনা কমিটির বিরুদ্ধে জোড় প্রতিবাদ করেন। তিনি বলেন আজকে খেলার কোন আয়োজন করা হয়নি।
জেলা শিক্ষা অফিসার নবেজ উদ্দিন সরকার বলেন,খেলার আয়োজনে অবশ্যই বরাদ্দ আছে। কেন শিক্ষা অফিসার এ আয়োজনে ত্রæটি করেছে তা এখন বলতে পারছি না। আমি একটি নিয়োগ পরীক্ষার ভাইবা বোর্ডে আছি।
উপজেলা নির্বাহী অফিসার নূর-ই আলম সিদ্দিকী বলেন,কি কারণে খেলার মাঠে ব্যানার, বঙ্গবন্ধু ও বঙ্গমাতার ছবি ব্যবহার করা হয়নি তা জানার চেষ্টা করছি।
উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার শরিফা আখতার বলেন,আমাদের আরো খেলা আছে। মাঠে ষ্টেজ,ব্যানার,মাইক, বঙ্গবন্ধু ও বঙ্গমাতার ছবি রাখার বিষয়ে প্রক্রিয়াধীন আছে।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST